WAHTC: বিশ্বকাপের আগে ইংল্যাণ্ডে বেইমানি করতে গিয়ে ধরা পড়লেন হসন আলি

পাকিস্তানী দল ওয়ানডে আর টি-২০ সিরিজের জন্য ইংল্যাণ্ড সফরে রয়েছে। এখানে দুই দলের মধ্যে একটি টি-২০ আর পাঁচটি ওয়ানডে ম্যাচে সিরিজ খেলা হবে। এর আগে পাকিস্তান দল এখানে প্র্যাকটিস ম্যাচ খেলছে। দলের প্রথম ম্যাচ ইংল্যাণ্ডের ঘরোয়া দল কেন্টের সঙ্গে হয়েছে। এই ম্যাচে হাসান আলির একটি ক্যাচ নিয়ে বিতর্ক শুরু হয়ে গিয়েছে।

হাসান আলি ফসকালেন ক্যাচ

WAHTC: বিশ্বকাপের আগে ইংল্যাণ্ডে বেইমানি করতে গিয়ে ধরা পড়লেন হসন আলি 1

এই ম্যাচ একটি বিতর্ক শুরু হয়ে গিয়েছে। এই ম্যাচে পাকিস্তানের জোরে বোলার হাসান আলি অ্যালেক্স ব্ল্যাকের ক্যাচ ফেলে দেন। কিন্তু তারপরও তিনি ক্যাচ ধরার খুশি মানাতে থাকেন। ম্যাচের লাইভ টেলিকাস্ট হচ্ছিল না, কিন্তু এর ভিডিয়ো ভাইরাল হয়ে গিয়েছে।
হাসান আলির কাছে সহজ ক্যাচ এসেছিল, কিন্তু তিনি খুশি পালন করার উৎসাহে এই ক্যাচ ছেড়ে দেন। তা সত্ত্বেও তিনি খুশি পালন করা বজায় রাখেন। অন্যপ্রান্তে ব্যাটিং করা অলি রবিনসন তা নিয়ে আপত্তি করেন।

ছিল না রিপ্লে

WAHTC: বিশ্বকাপের আগে ইংল্যাণ্ডে বেইমানি করতে গিয়ে ধরা পড়লেন হসন আলি 2

প্র্যাকটিস ম্যাচে আন্তর্জাতিক ম্যাচের মত রিপ্লে থাকে না আর এই কারণে অ্যাম্পায়ার ব্যাটসম্যানকে আউট দিয়ে দেন। ব্ল্যাক এই ম্যাচে ৪৮ বলে ৮৯ রানের দুর্দান্ত ইনিংস খেলেন। তার এই ইনিংসে ৬টি ছক্কা আর ৬টি চার রয়েছে। পাকিস্তান এই ম্যাচে প্রথমে ব্যাটিং করে ৩৫৮ রান করে। কেন্টের সামনে এটা বড়ো স্কোর ছিল আর তাদের দল ৪৫তম ওভারে ২৫৮ রানে আউট হয়ে যায়। হাসান আলি ম্যাচে দুই উইকেট নেন কিন্তু এই ম্যাচের ওই ক্যাচের কারণে তার ভীষণই সমালোচনা হচ্ছে।

৫ মে থেকে সিরিজ শুরু

ইংল্যাণ্ড আর পাকিস্তানের মধ্যে সিরিজের শুরু ৫ মে থেকে হবে। শেষ ম্যাচে ১৯ মে খেলা হবে। ৩০মে থেকে বিশ্বকাপের শুরু হবে আর পাকিস্তানের কাছে প্রস্তুতি করার যথেষ্ট দুর্দান্ত সুযোগ থাকবে।

দেখুন ভিডিয়ো

Leave a comment

Your email address will not be published.