[cwa id='h1']

JCC
পেশাদার ক্রিকেটার হতে চান?
এখানে রেজিস্টার করুন

*T&C Apply

ভারতীয় মহিলা দলের পাশাপাশি অস্ট্রেলিয়া মহিলা ক্রিকেট দল টি-২০ বিশ্বকাপের ফাইনালে জায়গা করে নিয়েছে। দুই দলের মধ্যে ৮ মার্চ ফাইনাল খেলা হবে। প্রথম সেমিফাইনাল বৃষ্টির কারণে রদ হয়ে গিয়েছিল। গ্রুপের সমস্ত ম্যাচে জয়লাভ করার কারণে ভারতীয় দল ফাইনালের টিকিট পেয়েছে। দ্বিতীয় সেমিফাইনালে অস্ট্রেলিয়া দক্ষিণ আফ্রিকাকে ৫ রানে হারিয়ে ষষ্ঠবার টি-২০ বিশ্বকাপের ফাইনালে জায়গা করে নিয়েছে।

দক্ষিণ আফ্রিকার বিতর্কিত বয়ান

মহিলা টি-২০ বিশ্বকাপ: দক্ষিণ আফ্রিকার অধিনায়ক হারের ‘ফ্রি ফাইনাল পাস’ বলে করলেন ঠাট্টা, হর্ষ ভোগলে দিলেন জবাব 1

সেমিফাইনাল ম্যাচে হারের পর দক্ষিণ আফ্রিকার অধিনায়ক ডেন ভ্যান নিকের্ক একটি বিতর্কিত বয়ান দিয়েছেন। তিনি মিডিয়ায় কথা বলতে গিয়ে বলেছেন যে আমি বিশ্বকাপ ফাইনালে একটি ফ্রি পাসের কারণে হেরে গিয়েছি। তিনি বলেন,

“আমাকে গ্রাউন্ড স্টাফদের শ্রেয় দিতে হবে; ওরা আমাদের পার্কে রাখার জন্য সবকিছু করেছেন। আর আমরা এখানে ক্রিকেট খেলার জন্য রয়েছি। আমি বিশ্বকাপ ফাইনালে একটি ফ্রি পাস পাওয়ার কারণে হেরে গিয়েছি”।

হর্ষ ভোগলে দিয়েছেন প্রতিক্রিয়া

মহিলা টি-২০ বিশ্বকাপ: দক্ষিণ আফ্রিকার অধিনায়ক হারের ‘ফ্রি ফাইনাল পাস’ বলে করলেন ঠাট্টা, হর্ষ ভোগলে দিলেন জবাব 2

ক্রিকেট এক্সপার্ট আর কমেন্টেটর হর্ষ ভোগলে দক্ষিণ আফ্রিকার অধিনায়কের বয়ানে প্রতিক্রিয়া দিয়েছেন। তিনি বলেছেন যে এটা আপনার সিদ্ধান্ত নয় যে আপনাকে খেলতে হবে নাকি ফ্রি পাস দেওয়া হবে। তিনি সোশ্যাল মিডিয়ায় লিখেছেন,

“এটা মেনে নিন, এটা আপনার পছন্দ নয় যে আপনাকে খেলতে হবে নাকি আপনি ফ্রি পাস পাবেন! আর এটা বাস্তবে ফ্রি পাস নয়, এটা গ্রুপ স্টেজে ভালো খেলার যোগ্যতা”।

প্রথমবার ফাইনালে ভারতীয় দল

মহিলা টি-২০ বিশ্বকাপ: দক্ষিণ আফ্রিকার অধিনায়ক হারের ‘ফ্রি ফাইনাল পাস’ বলে করলেন ঠাট্টা, হর্ষ ভোগলে দিলেন জবাব 3

ভারতীয় মহিলা ক্রিকেট দল প্রথমবার টি-২০ বিশ্বকাপের ফাইনালে জায়গা করে নিয়েছে। তাদের মুখোমুখী হবে ৬ বারের ফাইনালিস্ট অস্ট্রেলিয়া। বিশ্বকাপের প্রথম ম্যাচেই ভারত অস্ট্রেলিয়াকে ১৭ রানে হারিয়েছিল। অস্ট্রেলিয়া ২০১৮য় হওয়া আগের টি-২০ বিশ্বকাপ জিতেছিল।

[cwa id='moreat']