সোনা আর হিরে দিয়ে তৈরি ঘড়ি পড়েন হার্দিক পাণ্ডিয়া, দাম শুনলে হুঁশ উড়ে যাবে আপনাদের 1

টিম ইন্ডিয়ার তারকা অলরাউন্ডার যতটা না নিজের ক্রিকেটের কারণে শিরোনামে থাকেন, বরং তার চেয়ে বেশি শিরোনামে থাকেন নিজের লাইফস্টাইলের কারণে। টিম ইন্ডিয়ার তারকা খেলোয়াড় হার্দিক পান্ডিয়া অস্ট্রেলিয়ার বিরুদ্ধে খেলা ২৭ বলে ৪৮ রানের ধামাকেদার ইনিংসের কারণে শিরোনামে তো উঠেই এসেছিলেন, কিন্তু আজকাল হার্দিক নিজের দামী শখের কারণে আলোচনায় উঠে এসেছেন। হার্দিক পাণ্ডিয়ার লাক্সারি ব্র্যান্ডের প্রতি আকর্ষণ কারও কাছেই অজানা নয়, এই কারণে তার একটি ছবি বর্তমানে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হচ্ছে।

লাক্সারি ব্রান্ডের কারণে শিরোনামে থাকেন হার্দিক

সোনা আর হিরে দিয়ে তৈরি ঘড়ি পড়েন হার্দিক পাণ্ডিয়া, দাম শুনলে হুঁশ উড়ে যাবে আপনাদের 2

ভারতীয় দলের উদীয়মান তারকা অলরাউন্ডার ক্রিকেটের চেয়ে বেশি তার জীবন যাপনের কারণে শিরোনামে থাকেন। তা সে দামী গাড়িই হোক বা ব্র্যান্ডেড পোশাকআশাক। এক লাখ টাকার লুই ভিটানের টি-শার্ট হোক বা ৮৫,০০০ টাকার ভাসার্চের সাদা চামড়ার মেডুসা স্নিকার্স, হার্দিক নিজের ড্রেসিংয়ের কারণে সবসময়ই শিরোনামে থাকেন। বর্তমানে হার্দিক পাণ্ডিয়া নিজের একটি দামী ঘড়ির কারণে আবারও শিরোনামে উঠে এসেছেন। কিছুদিন আগেই ভারত অধিনায়ক বিরাট কোহলি নিজের একটি ঘড়ি পরিহিত ছবি সোশ্যাল মিডিয়ায় পোষ্ট করেছিলেন। কসমোগ্রাপ ড্যায়টোনা নামের ওই ঘড়িটির দাম ছিল ৮,৬০,৭০০টাকা। কিন্তু হার্দিক পান্ডিয়ার ঘড়িটির দাম তার চেয়ে অনেকগুন বেশি।

হার্দিক পাণ্ডিয়ার ঘড়িটির দাম আকাশ ছোঁয়া

সোনা আর হিরে দিয়ে তৈরি ঘড়ি পড়েন হার্দিক পাণ্ডিয়া, দাম শুনলে হুঁশ উড়ে যাবে আপনাদের 3

সম্প্রতি ভারতীয় দলের অলরাউন্ডার হার্দিক পাণ্ডিয়া যে ছবিটি তার ইনস্টাগ্রাম প্রোফাইলে পোষ্ট করেছেন, যেখানে তাকে তার পোষা কুকুরের সঙ্গে খেলতে দেখা যাচ্ছে। ওই ছবিতে হার্দিক যে ঘড়িটি পড়ে আছে সেটি রোলেক্স ওয়েস্টার পারপেচুয়াল ড্যায়টোনা কসমোগ্রাফ ঘড়ি, যেটি হলুদ রঙের ১৮ ক্যারেট সোনার। ভারতীয় দলের এই তারকার হাতে পড়া ঘড়িটি রোলেক্স পাওয়ারের লিমিটেড এডিশন ঘড়ি, যার মধ্যে ৩৬ ট্র্যাপেজ কাট ডায়মন্ড লাগানো রয়েছে। এই ঘড়িটির ডায়ালে মোট ২৪৩টি হিরে লাগানো রয়েছে। হার্দিকের পরিহিত এই ঘড়িটির দাম ভারতীয় টাকায় ১.০১ কোটি টাকা।

View this post on Instagram

My furry babies 🐶

A post shared by Hardik Pandya (@hardikpandya93) on Apr 14, 2020 at 2:50am PDT

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *