হার্দিক পাণ্ডিয়া জানালেন, কেএল রাহুলের নেতৃত্বের সবচেয়ে বড়ো ভুল

আইপিএল ২০২০-র ত্রয়োদশ ম্যাচ কিংস ইলেভেন পাঞ্জাব আর মুম্বাই ইন্ডিয়ান্সের মধ্যে আবুধাবির শেখ জায়েদ ক্রিকেট স্টেডিয়ামে খেলা হয়েছে। এই ম্যাচ নিজেদের দুর্দান্ত প্রদর্শনের সৌজন্যে মুম্বাই ইন্ডিয়ন্সের দল ৪৮ রানের বড়ো ব্যবধানে জিতে নিয়েছে। এই ম্যাচ জেতার ফলে মুম্বাই ইন্ডিয়ান্স পয়েন্টস টেবিলেও ২টি গুরুত্বপূর্ণ পয়েন্টস হাসিল করে ফেলেছে।

২০তম ওভার কে গৌতমকে দিয়ে কেএল রাহুল করেছেন বড়ো ভুল

হার্দিক পাণ্ডিয়া জানালেন, কেএল রাহুলের নেতৃত্বের সবচেয়ে বড়ো ভুল 1

কিংস ইলেভেন পাঞ্জাবের অধিনায়ক কেএল রাহুলের এই ম্যাচে একটা বড়ো ভুল হয়ে গিয়েছিল। আসলে রাহুল ২০তম ওভার নিজেদের অফ স্পিনার কে গৌতমকে দিয়ে করান। তার এই ভুল পাঞ্জাবের দলের উপর ভারি পরে আর ওই ওভারে মুম্বাই ইন্ডিয়ান্স মোট ২৫ রান করে। হার্দিক পাণ্ডিয়াও এটা কেএল রাহুলের সবচেয়ে বড়ো ভুল বলেছেন। তিনি মেনে নিয়েছেন যে অফ স্পিনারকে ২০তম ওভারে দেখে তার জিভে জল চলে এসেছিল।

২০তম ওভারে স্পিনার দেখে আমাদের জিভে জল চলে এসেছিল

হার্দিক পাণ্ডিয়া জানালেন, কেএল রাহুলের নেতৃত্বের সবচেয়ে বড়ো ভুল 2

হার্দিক পাণ্ডিয়া নিজের একটি বয়ানে বলেছেন, “২০তম ওভারে আমাদের সামনে অফ স্পিনারের আসা জিভে জল চলে আসার মতো ছিল। যতই আমরা ওই ওভারের ২টি বলে বড়ো শট মারতে না পারি, কিন্তু পোলার্ড ওই ওভারে দুর্দান্ত শটস মেরেছে। ওকে নন স্ট্রাইকার এন্ড থেকে ব্যাটিং করতে দেখা সত্যিই দারুণ ছিল। ওর সঙ্গে স্লগ ওভারে ব্যাটিং করতে ভীষণই মজা লাগে”।

১৯১ রানের আশা ছিল না

হার্দিক পাণ্ডিয়া জানালেন, কেএল রাহুলের নেতৃত্বের সবচেয়ে বড়ো ভুল 3

হার্দিক পাণ্ডিয়া আগে নিজের বয়ানে বলেন, “বেশকয়েকবার এমনটা হয়েছে, যখন পোলার্ড দুর্দান্তভাবে ফিনিশ করেছে, সত্যি বলতে কী আমরা নিজেদের জন্য ১৯১ রানের লক্ষ্যের ব্যাপারে ভাবিনি, কিন্তু পোলার্ডই ছিল যে কারণে আমরা এই বড়ো স্কোর পর্যন্ত পৌঁছতে পেরেছিলাম। আমাদের দলের এটাই বিশেষতা যে আমাদের সকলের নিজেদের উপর বিশ্বাস থাকে আর এই কারণে বারবার আমরা ভালো প্রদর্শন করতে পারি”।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *