হার্দিক পাণ্ডিয়া বললেন মনের কথা, জানালেন ধোনি, বিরাট আর রোহিতের মধ্যে কার কারণে পেয়েছেন সফলতা 1

টিম ইন্ডিয়ার তারকা অলরাউন্ডার সম্প্রতি চোটের পর ক্রিকেটে ফিরে এসেছে। এর মধ্যেই তাকে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে টেস্ট সিরিজের জন্য দলে শামিল করাহয়েছে। কিন্তু তাকে বক্সিং ডে টেস্ট ম্যাচের জন্য প্লেয়িং ইলেভেনে শামিল করা হয়নি। অন্যদিকে অস্ট্রেলিয়া যাওয়ার আগে হার্দিক টাইমস নাওকে ইন্টারভিউ দিয়েছিলেন। সেই সময় তিনি রোহিত শর্মা, বিরাট কোহলি আর মহেন্দ্র সিং ধোনির ব্যাপারে মনের কথা বলেন।

ধোনি ধোনিই
হার্দিক পাণ্ডিয়া বললেন মনের কথা, জানালেন ধোনি, বিরাট আর রোহিতের মধ্যে কার কারণে পেয়েছেন সফলতা 2
ধোনিকে নিয়ে কথা বলতে গিয়ে তিনি বলেন যে,
“মহেন্দ্র সিং ধোনি, যিনি কখনোই বেশি কথা বলেন না। ও আমাদের সেটাই

করতে দেন যা আমরা করতে চাই। ও আমার খেলায় কোনো রকমের পরিবর্তন করে নি। ও আমার জন্য গুরুত্বপূর্ণ, আমি ওর অধিনায়কত্বেই ডেবিউ করেছিলাম। সেই সময় আমি একদমই নতুন ছিলাম। আমি শিখছিলাম। সেইসময় আমাকে সময় দিয়েছে আর আমার নিজের ভূমিকা বুঝতে সহজ হয়েছে। অন্যদিকে বিরাট আমার সমর্থন করেছে। যখনই আমার দিন খারাপ গিয়েছে তো ও আমার সঙ্গে থেকেছে। আমি খুশি ওর অধিনায়কত্বে আমি ভালো প্রদর্শন করেছি”।

রোহিত আলাদা রকমের অধিনায়ক
হার্দিক পাণ্ডিয়া বললেন মনের কথা, জানালেন ধোনি, বিরাট আর রোহিতের মধ্যে কার কারণে পেয়েছেন সফলতা 3
রোহিতকে নিয়ে কথা বলতে গিয়ে হার্দিক জানিয়েছেন যে,

“রোহিত শর্মা ভীষণই ভালো অধিনায়ক। ও আপনাকে কোথাও এটা অনুভব করতে দেয়না,যে ও দলের অধিনায়ক। এছাড়াও ও আপনাকে সেটাই করতে দেয় যা আপনি করতে চান। ও ভীষণই শান্ত থাকে। তিনজনেই আলাদা রকমের অধিনায়ক আর নিজের জায়গায় দুর্দান্ত”।

হার্দিক পাণ্ডিয়া বললেন মনের কথা, জানালেন ধোনি, বিরাট আর রোহিতের মধ্যে কার কারণে পেয়েছেন সফলতা 4

আগে বলতে গিয়ে হার্দিক বলেন,

“আমার ওর আন্ডারে খেলা পছন্দ। ধোনি হলেন সেই ব্যক্তি যার কারণে আমার কেরিয়ার শুরু হয়েছে। যদি ধোনি না থাকত তো আমার কেরিয়ার আলাদা হত। বিরাট আমার মুশকিল সময়ে সবসময়ই সাহায্য করেছে। রোহিতের কাজের আমার কেরিয়ার আগে এসেছে”।

হার্দিক পাণ্ডিয়া বললেন মনের কথা, জানালেন ধোনি, বিরাট আর রোহিতের মধ্যে কার কারণে পেয়েছেন সফলতা 5
Port Elizabeth: Hardik Pandya of India celebrates fall of AB de Villiers’ wicket during the 5th ODI between India and South Africa at the St George’s Park Cricket Ground in Port Elizabeth, South Africa on Feb 13, 2018. (Photo: BCCI/IANS) (Credit Mandatory)

আপনাদের জানিয়ে দিই যে রহিত শর্মার অধিনায়কত্বেই হার্দিক পাণ্ডিয়া নিজের আইপিএল ডেবিউ করেছিলেন।যার পর তার কেরিয়ারে যথেষ্ট বেশি পরিবর্তন এসেছিল। সেই সময় তিনি নিজেকে আলাদাভাবে প্রমান করেছেন। যে কারণে ও এই সময় দলের সবচেয়ে গুরুত্বপূর্ণ খেলোয়াড়দের মধ্যে একজন।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *