বলিউডের বেশি কিছু অভিনেত্রীর সঙ্গে ডেটিংয়ের প্রশ্নে হার্দিক পাণ্ডিয়া দিলেন এই জবাব

ভারতীয় দলের উদীয়মান তারকা অলরাউন্ডার হার্দিক পান্ডিয়া এই মুহুর্তে নিজেদের দুর্দান্ত অলরাউন্ডার এবং নিজের লাভ লাইফ নিয়ে যথেষ্ট শিরোনামে উঠে এসেছেন। একদিকে যেখানে হার্দিক পাণ্ডিয়া মাঠে ভারতীয় দলকে নিজের দুর্দান্ত বোলিং এবং ব্যাটিংয়ে জয় এনে দিচ্ছেন সেখানে দ্বিতীয় দিকে হার্দিকের নাম বলিউডের বেশ কিছু অভিনেত্রীর সঙ্গে জোড়া হচ্ছে।

বেশ কিছু অভিনেত্রীর সঙ্গে জুড়েছে নাম
বলিউডের বেশি কিছু অভিনেত্রীর সঙ্গে ডেটিংয়ের প্রশ্নে হার্দিক পাণ্ডিয়া দিলেন এই জবাব 1
ভারতীয় দলের তারকা অলরাউন্ডার হার্দিক পাণ্ডিয়ার নাম গত বেশ কিছু মাসে কয়েকজন বলিউড অভিনেত্রীর সঙ্গে জুড়েছে। হার্দিকের নাম পরিণিতী চোপড়া, দিশা পাটানি, কিনিতা কদিকিয়া প্যাটেল, এলি অ্যাব্রাহাম আর ইশা গুপ্তার মত অভিনেত্রীর সঙ্গে জোড়া হয়েছে।

আমি সম্প্রতিই জানতে পেরেছি ডেটিংয়ের ব্যাপারে
বলিউডের বেশি কিছু অভিনেত্রীর সঙ্গে ডেটিংয়ের প্রশ্নে হার্দিক পাণ্ডিয়া দিলেন এই জবাব 2
এর মধ্যে ভারতীয় দলের তারকা অলরাউন্ডার হার্দিক পাণ্ডিয়াকে নিজের বেস্ট ফ্রেন্ড কেএল রাহুলের সঙ্গে করণ জোহরের শো ‘কফি উইথ করণ’ এ দেখা গিয়েছে। করণ জোহরের এই শো চলাকালীন কেএল রাহুলার তার বেস্ট ফ্রেন্ড হার্দিক পাণ্ডিয়া জমিয়ে মস্তি করেছেন। করণ জোহর হার্দিক পাণ্ডিয়ার ডেটিং নিয়েও একটি প্রশ্ন করেছেন। করণ বলেন, “আপনার নাম অনেক মহিলার সঙ্গে জুড়েছে, তো আপনি ডেটিংকে কিভাবে ম্যানেজ করেন?”
এর জবাবে হার্দিক পাণ্ডিয়া বলেন, “আমি সম্প্রতিই জানতে পেরেছি, যে মেয়েদের সঙ্গে দেখা করার জন্যও একটা ব্যাপার আছে, যাকে ডেটিং বলা হয়। আমি সম্প্রতিই জানতে পেরেছি যে আপনি ডেটিংয়ে রিলেশনশিপ বানাতে পারেন”।

একই ম্যাসেজ আলাদা আলাদা মেয়েদের পাঠান হার্দিক
বলিউডের বেশি কিছু অভিনেত্রীর সঙ্গে ডেটিংয়ের প্রশ্নে হার্দিক পাণ্ডিয়া দিলেন এই জবাব 3
সেই সঙ্গে কেএল রাহুল হাঋক পাণ্ডিয়ার একটি সিক্রেট জানাতে গিয়ে বলেন, “হার্দিক পাণ্ডিয়া একই ম্যাচে দুটি আলাদা আলাদা মেয়েকে পাঠান। সেই মেয়েদের মধ্যে দুজন আমাকে সেই ম্যাসেজের স্ক্রীনশট দেখায় আর বলে যে নিজের বন্ধুকে বলে দিও কম সে কম আলাদা আলাদা ম্যাসেজ তো পাঠাক”।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *