মহেন্দ্র সিং ধোনিকে নিয়ে হার্দিক পাণ্ডিয়া দিলেন এই বড়ো বয়ান, শুনলে চমকাবেন আপনিও

ভারতীয় দলে সম্প্রতি তারকা অলরাউন্ডার হার্দিক পাণ্ডিয়া সবচেয়ে বেশি শিরোনামে থেকেছেন। হার্দিক যতই এই মুহূর্তে দল থেকে দূরে থাকুন বা এমন বলা যেতে পারে যে গত কিছুদিন ধরে চোটের কারণে তিনি দল থেকে দূরে থাকুন কিন্তু সাম্প্রতিক কালে তিনি নিজের এনগেজমেন্ট নিয়ে শিরোনামে রয়েছেন। এক সার্বিয়ান মডেল নাতাশা স্টেকোভিচের সঙ্গে তিনি বাঁধা পড়েছেন।

হার্দিক পান্ডিয়াকে দেখা হচ্ছে মহেন্দ্র সিং ধোনির মতো ফিনিশার হিসেবে

মহেন্দ্র সিং ধোনিকে নিয়ে হার্দিক পাণ্ডিয়া দিলেন এই বড়ো বয়ান, শুনলে চমকাবেন আপনিও 1

নাতাশা স্টেকোনোভিচের সঙ্গে এনগেজমেন্ট হওয়ার পর এখন হার্দিক পাণ্ডিয়ার চোট থেকে ফিরে আসা নিয়ে আলোচনা হবে মনে করা হচ্ছে। যদিও এমনটা মনে করা হচ্ছে যে হার্দিক পাণ্ডিয়া নিজের চোট থেকে সম্পূর্ণ ফিট হয়ে গিয়েছেন।
চোট থেকে সুস্থ হওয়ার সঙ্গেই আগামী কিছু সিরিজে হার্দিক পান্ডিয়ার দীর্ঘ সময় পর দলে প্রত্যাবর্তন ঘটবে। আইসিসি টি-২০ বিশ্বকাপের জন্য হার্দিক পাণ্ডিয়াকে সবচেয়ে গুরুত্বপূর্ণ খেলোয়াড়দের একজন মনে করা হচ্ছে।

হার্দিক পরিস্কার বলেছেন আমি কখনোই পূর্ণ করতে পারব না মহেন্দ্র সিং ধোনির জায়গা

মহেন্দ্র সিং ধোনিকে নিয়ে হার্দিক পাণ্ডিয়া দিলেন এই বড়ো বয়ান, শুনলে চমকাবেন আপনিও 2

ভারতের এই তারকা অলরাউন্ডারের ফিরে আসা তো আগামী কিছু সিরিজে নিশ্চিত আর সেই সঙ্গে এটাও বলা হচ্ছে যে যদি অস্ট্রেলিয়ায় হতে চলা আইসিসি টি-২০ বিশ্বকাপে মহেন্দ্র সিং ধোনি না খেলেন তো হার্দিক পাণ্ডিয়া তার মতোই ফিনিশারের ভূমিকা পালন করবেন। মহেন্দ্র সিং ধোনি গত কিছু বছরে ভারতীয় দলের জন্য ফিনিশারের ভূমিকা দারুণভাবে পালন করছেন, যা এখন হার্দিক পাণ্ডিয়া করবেন বলে মনে করা হচ্ছে। কিন্তু অন্যদিকে হার্দিক পরিস্কার শব্দে বলেছেন যে তিনি ধোনির মতো মহান খেলোয়াড়ের জায়গা কখনো নিতে পারবেন না। হার্দিক পাণ্ডিয়া বলেছেন যে,

“আমি কখনো এমএসের (ধোনি) জায়গা পূর্ণ করতে পারব না। এই কারণে আমি এমনটা ভাবছিও না। আমি সতভাবে চ্যালেঞ্জ জানানোর জন্য যথেষ্ট উৎসাহিত। যাই করব সেটা সবসময়ই সেই দলের হয়ে হবে যাকে আপনারা চেনেন। সিঁড়িতে একের পর এক পদক্ষেপ হবে আর তা ধীরে ধীরে বিশ্বকাপে হবে”।

কফি উইথ করণ বিতর্ক নিয়েও বলেছেন পাণ্ডিয়া

মহেন্দ্র সিং ধোনিকে নিয়ে হার্দিক পাণ্ডিয়া দিলেন এই বড়ো বয়ান, শুনলে চমকাবেন আপনিও 3

হার্দিক পাণ্ডিয়া সেই সঙ্গে নিজের গত বছরের বহুল চর্চিত কফি উইথ করণ বিতর্ক নিয়েও নিজের প্রতিক্রিয়া দিয়েছেন আর একটি বিশেষ কথা বলেছেন। হার্দিক বলেছেন,

“আমারা ক্রিকেটাররা জানতে পারি না যে কি হতে চলেছে। বল আমার কোর্টে ছিল না। এটা অন্য কারো কোর্টে ছিল। যেখানে ওদের শট নেওয়ার ছিল আর সেটা ভীষণই কমজুরি জায়গা ছিল”।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *