হার্দিক পান্ডিয়ার চোট নিয়ে এল বড় আপডেট, জেনে নিন ওয়েস্টইন্ডিজের বিরুদ্ধে ওয়ানডে সিরিজে খেলবেন কি না?

ভারতীয় দলের তারকা অলরাউন্ডার হার্দিক পান্ডিয়া বর্তমানে ভারতীয় দলের বাইরে রয়েছে। আসলে এশিয়া কাপ চলাকালীন তিনি আহত হয়ে গিয়েছিলেন। যে কারণে তাকে দলের ব্রাইরে রাখা হয়েছে। পাকিস্থানের বিরুদ্ধে গ্রুপ স্টেজের ম্যাচে বোলিং করার সময় তিনি পিঠে ব্যাথা অনুভব করেন আর তারপর তিনি মাঠের বাইরে চলে যান। তার পিঠের চোট এতটা গম্ভীর ছিল যে তাকে পুরো এশিয়া কাপ থেকে বাইরে চলে যেতে হয়।

ধীরে ধীরে নিজের চোট থেকে সুস্থ হচ্ছেন হার্দিক
হার্দিক পান্ডিয়ার চোট নিয়ে এল বড় আপডেট, জেনে নিন ওয়েস্টইন্ডিজের বিরুদ্ধে ওয়ানডে সিরিজে খেলবেন কি না? 1
আপনাদের জানিয়ে দিই যে ভারতীয় দলের অলরাউন্ডার হার্দিক ধীরে ধীরে নিজের চোট থেকে সুস্থ হয়ে উঠছেন। তিনি এখন নিজের চোটের চিকিৎসা করাচ্ছেন। তিনি জিমেও ট্রেনিং শুরু করে দিয়েছেন। যার কিছু ছবি তিনি সোশ্যাল মিডিয়াতেও শেয়ার করেছেন। তিনি রিহ্যাবের মধ্যে দিয়ে যাচ্ছেন আর আশা করছেন যে তিনি আগামি মাস পর্যন্ত সম্পূর্ণরূপে ফিট হয়ে যাবেন।

View this post on Instagram

Obviously I can’t do anything in gym but I can guide them for sure ??

A post shared by Hardik Pandya (@hardikpandya93) on Oct 1, 2018 at 7:10am PDT

ওয়েস্টইন্ডিজের বিরুদ্ধে খেলবেন না কোনও ফর্ম্যাটেই

হার্দিক পান্ডিয়ার চোট নিয়ে এল বড় আপডেট, জেনে নিন ওয়েস্টইন্ডিজের বিরুদ্ধে ওয়ানডে সিরিজে খেলবেন কি না? 2
India’s Hardik Pandya bowls during their third one day international cricket match against England at Eden Gardens in Kolkata, India, Sunday, Jan. 22, 2017. (AP Photo/Tsering Topgyal)

প্রসঙ্গত ঘনিষ্ঠ সূত্রের মোতাবেক ওয়েস্টইন্ডিজের বিরুদ্ধে কোনও ফর্ম্যাটেই হার্দিক দলে থাকবেন না। ঘনিষ্ঠ সূত্রের মতে বিসিসিআই তাকে অস্ট্রেলিয়া সফরের শুরুর আগে পর্যন্ত সম্পূর্ণ বিশ্রাম নিতে বলেছে। অস্ট্রেলিয়া সফর আগামি ২১ নভেম্বর থেকে শুরু হবে আর ততক্ষণ হার্দিক পান্ডিয়াকে ক্রিকেট অ্যাকশনে দেখা যাবে না। এটা নিশ্চিত করেই বলা যেতে পারে যে হার্দিক ওয়েস্টইন্ডিজের বিরুদ্ধে ওয়ানডে আর টি-২০ সিরিজ করবেন।

অস্ট্রেলিয়া সফরে হতে পারেন দলে শামিল
হার্দিক পান্ডিয়ার চোট নিয়ে এল বড় আপডেট, জেনে নিন ওয়েস্টইন্ডিজের বিরুদ্ধে ওয়ানডে সিরিজে খেলবেন কি না? 3
জানিয়ে দিই, অস্ট্রেলিয়া সফর পর্যন্ত হার্দিক পান্ডিয়ার সম্পূর্ণরূপে ঠিক হওয়ার সম্ভাবনা রয়েছে। এই অবস্থায় অস্ট্রেলিয়ার বিরুদ্ধে তিন ফর্ম্যাটেই ভারতীয় দলের সদস্য হতে পারেন তিনি। অস্ট্রেলিয়া সফরে ভারতীয় দলের হার্দিকের যথেষ্ট প্রয়োজন হবে। কারণ বর্তমানে ভারতের কাছে কোনও ভালো জোরে বোলার অলরাউন্ডার নেই।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *