হার্দিক পান্ডিয়ার চোট নিয়ে এল বড় আপডেট, জেনে নিন ওয়েস্টইন্ডিজের বিরুদ্ধে ওয়ানডে সিরিজে খেলবেন কি না?

ভারতীয় দলের তারকা অলরাউন্ডার হার্দিক পান্ডিয়া বর্তমানে ভারতীয় দলের বাইরে রয়েছে। আসলে এশিয়া কাপ চলাকালীন তিনি আহত হয়ে গিয়েছিলেন। যে কারণে তাকে দলের ব্রাইরে রাখা হয়েছে। পাকিস্থানের বিরুদ্ধে গ্রুপ স্টেজের ম্যাচে বোলিং করার সময় তিনি পিঠে ব্যাথা অনুভব করেন আর তারপর তিনি মাঠের বাইরে চলে যান। তার পিঠের চোট এতটা গম্ভীর ছিল যে তাকে পুরো এশিয়া কাপ থেকে বাইরে চলে যেতে হয়।

ধীরে ধীরে নিজের চোট থেকে সুস্থ হচ্ছেন হার্দিক

আপনাদের জানিয়ে দিই যে ভারতীয় দলের অলরাউন্ডার হার্দিক ধীরে ধীরে নিজের চোট থেকে সুস্থ হয়ে উঠছেন। তিনি এখন নিজের চোটের চিকিৎসা করাচ্ছেন। তিনি জিমেও ট্রেনিং শুরু করে দিয়েছেন। যার কিছু ছবি তিনি সোশ্যাল মিডিয়াতেও শেয়ার করেছেন। তিনি রিহ্যাবের মধ্যে দিয়ে যাচ্ছেন আর আশা করছেন যে তিনি আগামি মাস পর্যন্ত সম্পূর্ণরূপে ফিট হয়ে যাবেন।

ওয়েস্টইন্ডিজের বিরুদ্ধে খেলবেন না কোনও ফর্ম্যাটেই

India’s Hardik Pandya bowls during their third one day international cricket match against England at Eden Gardens in Kolkata, India, Sunday, Jan. 22, 2017. (AP Photo/Tsering Topgyal)

প্রসঙ্গত ঘনিষ্ঠ সূত্রের মোতাবেক ওয়েস্টইন্ডিজের বিরুদ্ধে কোনও ফর্ম্যাটেই হার্দিক দলে থাকবেন না। ঘনিষ্ঠ সূত্রের মতে বিসিসিআই তাকে অস্ট্রেলিয়া সফরের শুরুর আগে পর্যন্ত সম্পূর্ণ বিশ্রাম নিতে বলেছে। অস্ট্রেলিয়া সফর আগামি ২১ নভেম্বর থেকে শুরু হবে আর ততক্ষণ হার্দিক পান্ডিয়াকে ক্রিকেট অ্যাকশনে দেখা যাবে না। এটা নিশ্চিত করেই বলা যেতে পারে যে হার্দিক ওয়েস্টইন্ডিজের বিরুদ্ধে ওয়ানডে আর টি-২০ সিরিজ করবেন।

অস্ট্রেলিয়া সফরে হতে পারেন দলে শামিল

জানিয়ে দিই, অস্ট্রেলিয়া সফর পর্যন্ত হার্দিক পান্ডিয়ার সম্পূর্ণরূপে ঠিক হওয়ার সম্ভাবনা রয়েছে। এই অবস্থায় অস্ট্রেলিয়ার বিরুদ্ধে তিন ফর্ম্যাটেই ভারতীয় দলের সদস্য হতে পারেন তিনি। অস্ট্রেলিয়া সফরে ভারতীয় দলের হার্দিকের যথেষ্ট প্রয়োজন হবে। কারণ বর্তমানে ভারতের কাছে কোনও ভালো জোরে বোলার অলরাউন্ডার নেই।

আরও পড়ুন

ব্যাঙ্গ: যদি নরেন্দ্র মোদি হন দেশের প্রধানমন্ত্রী তো ভারতের বিশ্বকাপ হারা নিশ্চিত

ব্যাঙ্গ: যদি নরেন্দ্র মোদি হন দেশের প্রধানমন্ত্রী তো ভারতের বিশ্বকাপ হারা নিশ্চিত
ভারতে তিনটি জিনিস ভীষণই জনপ্রিয়, রাজনীতি,ফিল্ম আর ক্রিকেট। ২০১৯এ ক্রিকেট বিশ্বকাপ হতে চলেছে।অন্যদিকে দেশের লোকসভা নির্বাচনের ফলাফলও...

পাকিস্তানের মতই ভারতও ২৩ মে পর্যন্ত এই তিন খেলোয়াড়দের দিতে পারে বিশ্বকাপে দলে জায়গা

আজ ২০ মে সোমবার পাকিস্তান নিজেদের বিশকাপের দলে তিনটি পরিবর্তন করেছে। পাকিস্তানের দল থেকে অলরাউণ্ডার ফাহিম আশরফ,...

ইংল্যাণ্ড হারাল পাককে, কিন্তু ভেঙে গেল ভারতের এই ১০ বছর পুরোনো দুর্দান্ত রেকর্ড

ইংল্যাণ্ড হারাল পাককে, কিন্তু ভেঙে গেল ভারতের এই ১০ বছর পুরোনো দুর্দান্ত রেকর্ড
ইংল্যান্ড আর পাকিস্তানের মধ্যে পাঁচ ম্যাচের ওয়ানডে সিরিজের পঞ্চম ম্যাচ লীডসে খেলা হয়েছে। এই ম্যাচ ইংল্যাণ্ড নিজেদের...

প্রাক্তন ভারতীয় অধিনায়ক ধোনিকে নিয়ে এই চাঞ্চল্যকর বয়ান দিলেন ইংল্যাণ্ড তারকা

প্রাক্তন ভারতীয় অধিনায়ক ধোনিকে নিয়ে এই চাঞ্চল্যকর বয়ান দিলেন ইংল্যাণ্ড তারকা
ভারতীয় দলের খেলোয়াড়রা বিশ্বকাপের আগে আইপিএলে খেলছিলেন। এবার ফাইনালে চেন্নাই সুপার কিংস আর মুম্বাই ইন্ডিয়ান্সের লড়াই হয়েছিল।...

বিশ্বকাপের আগেই দলে যুবরাজ, অভিজ্ঞতাকে উপেক্ষা করতে পারলনা কেউই

বিশ্বকাপের আগেই দলে যুবরাজ, অভিজ্ঞতাকে উপেক্ষা করতে পারলনা কেউই
ভারতীয় দলের ক্রিকেট তারকা যুবরাজ সিং বেশ কিছুদিন ধরেই ভারতীয় দলের বাইরে রয়েছেন। যুবরাজ সিং আইপিএল নিলামেও...