এলি আব্রাহামের সঙ্গে ব্রেকআপ হল হার্দিক পাণ্ডিয়ার, এবার এই নতুন অভিনেত্রীর উপর এল হৃদয়

ভারতীয় দলের তারকা অলরাউন্ডার হার্দিক পাণ্ডিয়া ফের একবার তার সম্পর্কের কারণে চর্চায় এলেন। সম্প্রতি কিছু দিন আগেই আইপিএল চলাকালীন হার্দিক আর বলিউড অভিনেত্রী উর্বশি রাউতেলাকে নিয়ে খবর সামনে এসেছিল। কিন্ত তা নিয়ে উর্বশী স্পষ্ট করে বলেছিলেন যে তাদের মধ্যে কিছুই নেই। কিন্তু ফের একবার হার্দিকের রিলেশন নিয়ে খবর সামনে এসেছে। প্রাপ্ত খবর অনুযায়ী পাণ্ডিয়ার সঙ্গে বলিউড অভিনেত্রী এলি আব্রাহামের ব্রেকআপ হয়ে গিয়েছে। এই দুজনে দীর্ঘদিন ধরেই রিলেশনে ছিলেন। যদিও এই নিয়ে দু’জনের কেউই মুখ খোলেন নি কখনও। আর এখনও এই দুজনে ব্রেকআপ নিয়েও মুখ খোলেন নি।

এখানে হয়েছিল এই দুজনের প্রথম সাক্ষাৎ
এলি আব্রাহামের সঙ্গে ব্রেকআপ হল হার্দিক পাণ্ডিয়ার, এবার এই নতুন অভিনেত্রীর উপর এল হৃদয় 1
এলি আর হার্দিক প্রথমবার একটি অ্যাড শুটে পরিচিত হয়েছিলেন। এই অ্যাড শুটের পর দু’জনের যথেষ্ট ভাল বন্ধুত্ব হয়ে যায় আর তারা বাইরে দেখা সাক্ষাৎ করতে থাকেন। দুজনকে কখনও সিনেমা দেখতে অথবা একসঙ্গে ডিনার ডেটে যেতে দেখা গিয়েছে। এরপর ফের দুজনকে একসঙ্গে হার্দিকের ভাই ক্রুণাল পাণ্ডিয়া এবং পঙ্খুরী শর্মার ওয়েডিং রিশেপশনে একসঙ্গে দেখা যায়। এই সময় থেকেই ফের দুজনে চর্চায় আসেন।

এখন এই নতুন অভিনেত্রীর সঙ্গে জোড়া হচ্ছে নাম
এলি আব্রাহামের সঙ্গে ব্রেকআপ হল হার্দিক পাণ্ডিয়ার, এবার এই নতুন অভিনেত্রীর উপর এল হৃদয় 2
হার্দিক পাণ্ডিয়ার সঙ্গে অভিনেত্রী পরিণীতি চোপড়ার সঙ্গে নাম জোড়ার পর এখন ফের এক নতুন অভিনেত্রীর সঙ্গে সম্পর্কের খোলসা হয়েছে। মুম্বাই মিররের একটি খবর অনুযায়ী হার্দিক এবং এলি আব্রাহাম বেশ কিছু মাস ধরে ডেট করছিলেন, কিন্তু এখন এই দুজনের ব্রেকআপ হয়ে গিয়েছে। এখন হার্দিকের হৃদয় এই নতুন অভিনেত্রীর দিকে ঝুঁকেছে। যে কারণেই এলি হার্দিকের সঙ্গে দূরত্ব তৈরি করেছেন। যদিও মুম্বাই মিরর এই অভিনেত্রীর নাম প্রকাশ করে নি, কিন্তু এই অভিনেত্রীকে আসন্ন একটি সিনেমায় দেখা যেতে পারে।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *