ভিডিয়ো -- আকাশ আম্বানির বিয়েতে হার্দিক পাণ্ডিয়া দেখালেন এমন নাচ, নিজেকে নাচা থেকে আটকাতে পারেননি মুকেশ আম্বানিও

ভারতীয় ক্রিকেট দলের তারকা অলরাউন্ডার হার্দিক পাণ্ডিয়ার মধ্যে ক্রিকেটিং কৌশলের সঙ্গে আরো অনেক কৌশল মজুত রয়েছে। ভারতীয় দলের অলরাউন্ডার খেলোয়াড় হার্দিক পাণ্ডিয়া অনেক কাজেই অলরাউন্ডার যার মধ্যে তিনি শনিবার নিজের একটি গুনকে আরো একবার সকলের সামনে প্রদর্শন করেছেন।

হার্দিক পাণ্ডিয়া করলেন আকাশ আম্বানির বিয়েতে দুর্দান্ত ডান্স

বিশ্বের সবচেয়ে ধনী ব্যক্তিত্বের মধ্যে একজন মুকেশ আম্বানির ছেলে আকাশ আম্বানির বিয়ে ছিল গত শনিবার যেখানে হার্দিক পাণ্ডিয়া নিজের দুর্দান্ত ডান্স স্কিলসকে প্রদর্শন করেছেন।
ভিডিয়ো -- আকাশ আম্বানির বিয়েতে হার্দিক পাণ্ডিয়া দেখালেন এমন নাচ, নিজেকে নাচা থেকে আটকাতে পারেননি মুকেশ আম্বানিও 1
শনিবার হার্দিক পাণ্ডিয়া আইপিএল ফ্রেঞ্চাইজির মালিক মুকেশ আম্বানির ছেলে আকাশ আম্বানির বিয়ের অবসরে হার্দিক পাণ্ডিয়া এবং তার ভাই ক্রুণাল পাণ্ডিয়া এবং তার স্ত্রী পঙ্খুরি শর্মা উপস্থিত হয়েছিলেন।

হার্দিক পাণ্ডিয়া নিজের ডান্সিং স্কিলে বিয়ের মেহফিলকে জমিয়ে দিলেন

ভারতীয় দলের এই তারকা অলরাউন্ডার বিয়ের মেহফিলকে নিজের দুর্দান্ত ডান্স স্কিলে মুগ্ধ করে দেন আর সকলেরই ধ্যান নিজের দিকে আকর্ষিত করেন।

হার্দিকের নাচে সকলেই মন্ত্রমুগ্ধ হয়ে যান আর সকলেই হার্দিকের নাচ উপভোগ করেন। হার্দিকের নাচ দেখে মুকেশ আম্বানিও নিজেকে ধরে রাখতে পারেন নি আর হার্দিকের সঙ্গে তিনিও নাচে যোগ দেন।

বর্তমানে কাঁধের চোটের কারণে দলের বাইরে রয়েছেন হার্দিক

আপনাদের জানিয়ে দিই যে বর্তমানে হার্দিক পাণ্ডীয়া কাঁধের চোটের কারণে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে ঘরোয়া ওয়ানডে সিরিজে খেলতে পারছেন না। এই অলরাউন্ডার খেলোয়াড়কে কাঁচের চোটের মুখোমুখি হতে হয় যা থেকে তিনি ধীরে ধীরে সুস্থ হয়ে উঠছেন।
ভিডিয়ো -- আকাশ আম্বানির বিয়েতে হার্দিক পাণ্ডিয়া দেখালেন এমন নাচ, নিজেকে নাচা থেকে আটকাতে পারেননি মুকেশ আম্বানিও 2
হার্দিক পাণ্ডিয়া এই বছরের শুরুয়াতে মহিলাদের বিরুদ্ধে অশ্লীল মন্তবের জন্য দল থেকে বাদ দেওয়া হয়েছিল কিন্তু কিছুদিন পর তাকে বিসিসিআই নিউজিল্যাণ্ড সফরে দলে শামিল করে যেখানে তিনি নিজের প্রদর্শনের জাদু দেখিয়েছিলেন।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *