এই সিরিজে টিম ইন্ডিয়ায় প্রত্যাবর্তন করছেন হার্দিক পান্ডিয়া, স্বয়ং বললেন এই কথা

জোরে বোলিং অলরাউন্ডারের অভাব ভারতীয় দলে বেশকিছু সময় ধরে থেকেছে। কিন্তু হার্দিক পান্ডিয়ার আসার পর এই সমস্যার সমাধান হয়ে গিয়েছে। কিন্তু কিছু সময় ধরে হার্দিক পান্ডিয়া লাগাতার আহত হচ্ছিলেন। যে কারণে তাকে এখন সার্জারি করাতে হয়েছে। বর্তমানে এই কারণেই হার্দিক পান্ডিয়া ভারতীয় দলের বাইরে রয়েছেন কিন্তু এখন তিনি জানিয়েছেন যে তিনি কবে দলে ফিরছেন।

হার্দিক পান্ডিয়ার জানালেন নিজের সার্জারির ব্যাপারে

এই সিরিজে টিম ইন্ডিয়ায় প্রত্যাবর্তন করছেন হার্দিক পান্ডিয়া, স্বয়ং বললেন এই কথা 1

অলরাউন্ডার হার্দিক পাণ্ডিয়া বর্তমান সময় নিজের পিঠের নীচের দিকের অংশের সার্জারি করানোর পর ক্রিকেটে ফিরে আসার প্রয়াস করছেন। এখন নিজের সার্জারির ব্যাপারে বলতে গিয়ে হার্দিক আইএএনএসকে দেওয়া একটি ইন্টারভিউতে বলেছেন যে,

“আমি নিজের পিঠকে ম্যানেজ করছিলাম, সার্জারির মতো কিছু না করা করানোর জন্য যথা সম্ভব প্রয়াস করেছি। সবকিছু করে দেখার পর আমরা এই সিদ্ধান্তে পৌঁছেছি যে এটা কাজ করছে না”।

তিনি আগে বলেন যে,

“আমি দেখেছি যে আমি নিজের ১০০ শতাংশ দিতে পারছিলাম না এর মানে হল যে আমি নিজের আর দলের সঙ্গে ন্যায় করতে পারছিলাম না। তারপর আমি সার্জারি করানোর সিদ্ধান্ত নিই। সত্যি বলতে কি এখন আমি ভালো অনুভব করছি। আমরা এখন সম্পূর্ণভাবে কাজ করছি”।

চোটের ব্যাপারেও বলেছেন হার্দিক পান্ডিয়া

এই সিরিজে টিম ইন্ডিয়ায় প্রত্যাবর্তন করছেন হার্দিক পান্ডিয়া, স্বয়ং বললেন এই কথা 2

এশিয়া কাপের পর লাগাতার চোট নিয়ে সংঘর্ষ করা হার্দিক পাণ্ডিয়া নিজের চোটের ব্যাপারে কথা বলতে গিয়ে বলছেন যে,

“সার্জারির পর সহজ হয় না কিন্তু সমস্ত দিকেই কাজ করছি। আপনি নিজের চোটের উপর কন্ট্রোল করতে পারেন না। এখন ৪-৫ বছর খেলার পর আমি জানতে পেরেছি যে আপনি যতই বাঁচার প্রয়াস করুন, তার জন্য যতই মেহেনত করুন কিন্তু আপনি এটা থেকে বাঁচতে পারবেন না।”

তিনি আগে বলেন যে,

“এটা একটা খেলোয়াড়ের জীবনের অংশ। আপনি কখনো বলতে পারেন না যে এখন আমার চোট লাগবে না। আমি ব্যাস এখন শক্তিশালীভাবে ফিরে আসার ব্যাপারে ভাবছি”।

পান্ডিয়া জানালেন কবে করবেন ভারতীয় দলে প্রত্যাবর্তন

এই সিরিজে টিম ইন্ডিয়ায় প্রত্যাবর্তন করছেন হার্দিক পান্ডিয়া, স্বয়ং বললেন এই কথা 3

লাগাতার আলোচনায় থেকেছে যে হার্দিক পাণ্ডিয়া ভারতীয় দলে কবে ফিরবেন। এ ব্যাপারে বলতে গিয়ে হার্দিক পান্ডিয়া বলেছেন যে,

“আমি ভবিষ্যত দেখেই সার্জারি এখন করানোর সিদ্ধান্ত নিয়েছিলাম। আমি জানতাম যে ফিরে আসার জন্য আবারো ৪ মাস লাগতে চলেছে। এই কারণে আমি ভেবেছি যে নিউজিল্যান্ড সিরিজ পর্যন্ত আমি দলে ফিরে আসতে পারি। যারপর লাগাতার আন্তর্জাতিক ক্রিকেট খেলতে চাইব। তারপর আইপিএল আর তারপর টি-২০ বিশ্বকাপও রয়েছে। আমার সবচেয়ে বড়ো চিন্তা টি-২০ বিশ্বকাপ ছিল। সৌভাগ্যবশত সেটা এখন শেষ হয়ে গিয়েছে”।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *