হার্দিক পাণ্ডিয়া গেলেন অস্ট্রেলিয়া সিরজ থেকে ছিটকে, সোশ্যাল মিডিয়ায় এই খেলোয়াড় প্রকাশ করলেন খুশি

আগামি ২৪ ফেব্রুয়ারি থেকে ভারত আর অস্ট্রেলিয়ার মধ্যে দুই ম্যাচের টি-২০ সিরিজ আর পাঁচ ম্যাচের ওয়ানডে সিরিজ খেলা হবে। এই সিরিজ থেকে ভারতীয় দলের তারকা অলরাউণ্ডার হার্দিক পাণ্ডিয়া ছিটকে গিয়েছেন। আসলে হার্দিক পাণ্ডিয়ার নিজের লোয়ার ব্যাক নিয়ে সমস্যা রয়েছে। হার্দিক নিজের এই চোট থেকে সুস্থ হওয়ার জন্য ন্যাশনাল ক্রিকেট অ্যাকাডেমিতে তিন সপ্তাহ কাটাবেন।

হার্দিকের জায়গায় জাদেজাকে করা হয়েছে দলে শামিল
হার্দিক পাণ্ডিয়া গেলেন অস্ট্রেলিয়া সিরজ থেকে ছিটকে, সোশ্যাল মিডিয়ায় এই খেলোয়াড় প্রকাশ করলেন খুশি 1
আপনাদের জানিয়ে দিই যে হার্দিক পাণ্ডিয়ার জায়গায় রবীন্দ্র জাদেজাকে দলে শামিকরা হয়েছে।অস্ট্রেলিয়ার বিরুদ্ধে পাঁচ ম্যাচের ওয়ানডে সিরিজের জন্য রবীন্দ্র জাদেজা ভারতীয় দলের সঙ্গ যোগ দেবেন। জানিয়ে দিই যে তিনি ভারতের সঙ্গে নিউজিল্যাণ্ড সফরের দলেও শামিল ছিলেন, কিন্তু তিনি প্লেয়িং ইলেভেনে সুযোগ পাননি। এরপর অস্ট্রেলিয়ার বিরুদ্ধে তাকে দল থেকে বাদ দেওয়া হয়েছিল, কিন্তু হার্দিকের চোটের কারণে ফের তাকে দলে ডেকে নেওয়া হয়েছে।

রবীন্দ্র জাদেজা করেছেন খুশি প্রকাশ
হার্দিক পাণ্ডিয়া গেলেন অস্ট্রেলিয়া সিরজ থেকে ছিটকে, সোশ্যাল মিডিয়ায় এই খেলোয়াড় প্রকাশ করলেন খুশি 2
দলে জায়গা পাওয়ার পর ভারতীয় দলের তারকা অলরাউন্ডার রবীন্দ্র জাদেজা যথেষ্ট খুশি। রবীন্দ্র জাদেজা নিজের আধিকারিক ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে নিজের খুশি প্রকাশ করে লেখেন, “আমি নিজের প্রত্যেক মুহূর্তের জন্য কৃতজ্ঞ”।
রবীন্দ্র জাদেজা এই লাইন লেখার পাশাপাশি নিজের একটি ছবিও শেয়ার করেছেন। জাদেজা এই পাওয়া সুযোগকে এখন হারাতে চাইবেন না।অস্ট্রেলিয়ার বিরুদ্ধে দুর্দান্ত প্রদুর্শন করে ওয়ানডে সিরিজ এবং বিশ্বকাপ দলে নিজের জায়গা পাকা করতে চাইবেন তিনি।

এখানে দেখুন জাদেজার ইনস্টাগ্রাম পোষ্ট

এমনটা ছিল জাদেজার এখনো পর্যন্ত ক্রিকেট কেরিয়ার
হার্দিক পাণ্ডিয়া গেলেন অস্ট্রেলিয়া সিরজ থেকে ছিটকে, সোশ্যাল মিডিয়ায় এই খেলোয়াড় প্রকাশ করলেন খুশি 3

রবীন্দ্র জাদেজা এখনো পর্যন্ত ভারতীয় দলের হয়ে মোট ৪১টি টেস্ট ম্যাচ আর ১৪৭টি ওয়ানডে ম্যাচ এবং ৪০টি টি-২০ ম্যাচ খেলেছেন। যেখানে জাদেজা ওয়ানডেতে ৩০.৬১ গড়ে ১৯৯০ রান, টেস্টে ৩২.২৮ গড়ে ১৪৮৫ রান এবং টি-২০ আন্তর্জাতিকে ১১৬ রান করেছেন। রবীন্দ্র জাদেজা টেস্টে ১৯২টি উইকেট, ওয়ানডেতে ১৭১টি উইকেট এবং টি-২০ আন্তর্জাতিকে ৩১টি উইকেট নিয়েছেন।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *