[cwa id='h1']

JCC
পেশাদার ক্রিকেটার হতে চান?
এখানে রেজিস্টার করুন

*T&C Apply

 

প্রাক্তন ভারতীয় অফস্পিনার হরভজন সিংহ সোশ্যাল মিডিয়া প্লাটফর্ম টুইটারে জনপ্রিয় পারসোনালিটি। এই পাঞ্জাবী ক্রিকেটার সোশ্যাল মিডিয়ায় ডিবেটে নিজেকে ব্যস্ত রাখেন এবং নিজের মতামত ব্যক্ত করতে কখনোই পিছু হটেন না। তার সহ ক্রিকেটারদের জন্মদিনের শুভেচ্ছা জানাতে হরভজন এক একটি সোশ্যাল ইস্যুকে বেছে নেন এবং সমস্তটাই করেন টুইটারে। এই নাটকীয় অফস্পিনার উদাহরন হিসেবে তার সহ খেলোয়াড় অজিত আগরকরকে মাইক্রো ব্লগিংয়ের দিকে নিয়ে যাওয়ার কথা বলেন। হরভজন তার আর আগরকরের একটি পার্টির ছবি পোষ্ট করেছেন যেখানে এই দুজনকে দারুন লাগছে। এই ছবিটির টুইটে একটি দুর্দান্ত ক্যাপশন দিয়েছেন তিনি। এবং সেই ক্যাপশনে আগরকরকে তার ‘রুমি (রুম পার্টনার)’ আখ্যা দিয়েছেন অবশ্য কারণেই। এই দুই ক্রিকেটারই ভারতীয় ড্রেসিং রুমে একসঙ্গে বহু বছর কাটিয়েছেন এবং দুজনেই দীর্ঘদিন ধরে বন্ধু। হরভজন ওই ক্যাপশনে সামান্য হিউমার যোগ করেছেন ডান হাতি জোরে বোলারের কাছ থেকে উপহার চেয়ে। ওই টুইটে হরভজন লেখেন, ‘ হ্যাপি বার্থ ডে রুমি, তুমি কি দয়া করে আমাকে কিছু পাঠাতে পারো? ভাই তোমাকে সমস্ত খুশির শুভেচ্ছা জানাই”।

নিজের স্টাইলেই আগরকরকে জন্মদিনের শুভেচ্ছা জানালেন হরভজন 1

আজিত আগরকর আজ ৪ ডিসেম্বর তার জন্মদিন পালন করছেন এবং তিনি তার জীবনের ৩৯টি বসন্ত পার করে ফেলেছেন। এই ক্রিকেটার ১৯৭৭ সালে জন্মগ্রহন করেন এবং ভারতের হয়ে তিনি ৩৪৯টি আন্তর্জাতিক উইকেট নিয়েছেন। ১৯৯৮এ অস্ট্রেলিয়ার বিরুদ্ধে ভারতীয় জাতীয় দলে তার অভিষেকের পর থেকেই ওয়ান ডে আন্তর্জাতিক কেরিয়ারে ২৮৮টি উইকেট নিয়েছেন তিনি। ২০০৭ এর সেপ্টেম্বরে কেনিংটন ওভালে ইংল্যান্ডের বিরুদ্ধে তিনি শেষ আন্তর্জাতিক একদিনের ম্যাচ খেলেন। আগরকর সীমিত ওভারের ক্রিকেটে ভীষণই সফল বোলার ছিলেন, এবং প্রয়োজনের সময় প্রয়োজনীয় ব্রেক থ্রুও পাইয়ে দিতেন ভারতকে। যদিও তার ওয়ান ডে কেরিয়ারের তুলনায় টেস্ট কেরিয়ার ততটা উজ্জ্বল ছিল না। ২৬টি টেস্ট ম্যাচে দলে সুযোগ পেয়ে ক্রিকেটের এই দীর্ঘতম ফর্ম্যাটে তিনি মাত্র ৫৮টি উইকেটই নিয়েছেন। ২০০৬ এ পাকিস্থানের বিরুদ্ধে তিনি শেষ টেস্ট ম্যাচ খেলেছেন।

নিজের স্টাইলেই আগরকরকে জন্মদিনের শুভেচ্ছা জানালেন হরভজন 2

[cwa id='revcontent']
SHARE
কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের বাইরে ফুটবলে ব্রাজিলের সমর্থক। পছন্দের খেলোয়াড় নেইমার এবং লিওনেল মেসি। অ্যাডভেঞ্চারিস্ট।
[cwa id='moreat']