১১ বছর আগে শ্রীসন্থকে থাপ্পড় মেরেছিলেন হরভজন, এখন বললেন এই কথা

ওনাম দক্ষিণ ভারত আর কেরলের একটি বিশেষ উৎসব। এই উৎসব জমিতে ভাল সফল উৎপন্ন হওয়ার জন্য পালন করা হয়। এর পুজা মন্দিরে নয় বরনহ বাড়িতেকরা হয় আর এই কারণে এটা যথেষ্ট স্পেশাল। এটা ১ সেপ্টেম্বর থেকে শুরু হয়ে ১৩ সেপ্টেম্বর পর্যন্ত চলে আর মানুষ পুরো বাড়িকে ফুল দিয়ে সাজায়।

হরভজন জানিয়েছেন শুভেচ্ছা

১১ বছর আগে শ্রীসন্থকে থাপ্পড় মেরেছিলেন হরভজন, এখন বললেন এই কথা 1

ভারতীয় দলের বাইরে থাকা অফ স্পিনার হরভজন সিং সকলকে ওণামের জন্য শুভেচ্ছা জানিয়েছেন। সোশ্যাল মিডিয়ায় করা নিজের পোষ্টে তিনি প্রাক্ত সতীর্থ এস শ্রীসন্থকে বিশেষ করে শুভেচ্ছা জানিয়েছেন। হরভজন সিং আর শ্রীসন্থ ২০০৫ থেকে ২০১১ পর্যন্ত ভারতীয় দলের হয়ে একসঙ্গে ক্রিকেট খেলেছেন। বিশ্বকাপ ২০১১ আর টি-২০ বিশ্বকাপ ২০০৭ এ দুজনেই ভারতীয় দলের অংশ ছিলেন।

ঝামেলাও থেকেছে

১১ বছর আগে শ্রীসন্থকে থাপ্পড় মেরেছিলেন হরভজন, এখন বললেন এই কথা 2

হরভজন সিং আর এস শ্রীসন্থের মধ্যে এমনটা নয় সবকিছু ঠিক থেকেছে। আইপিএল ২০০৮ এ শ্রীসন্থ কিংস ইলেভেন পাঞ্জাব দলের অংশ ছিলেন অন্যদিকে শচীন তেন্ডুলকরের অনুপস্থিতিতে হরভজন সিং মুম্বাই ইন্ডিয়ান্সের অধিনায়কত্ব করছিলেন। দুই দলের মধ্যে মোহালিতে হওয়া ম্যাচের পর এস শ্রীসন্থ হরভজন সিং এস শ্রীসন্থকে থাপ্পড় মেরে বসেছিলেন। সেই সময় থাপ্পর মারার কোনো ভিডিয়ো সামনে আসেনি আর দুই খেলোয়াড়ই লাগাতার অস্বীকার এই বিষয়টিকে অস্বীকার করেছিলেন, কিন্তু এস শ্রীসন্থের কান্নার ছবি আর ভিডিয়ো সকলেই দেখেছিলেন।

ভাজ্জির উপর লেগেছিল ব্যান

১১ বছর আগে শ্রীসন্থকে থাপ্পড় মেরেছিলেন হরভজন, এখন বললেন এই কথা 3

এস শ্রীসন্থকে থাপ্পড় মারার কারণে হরভজন সিংয়ের উপর ম্যাচ রেফারি ব্যান লাগিয়ে দিয়েছিলেন। তিনি ওই ম্যাচের পর পুরো আইপিএল খেলতে পারেননি। আর সেই সঙ্গে বিসিসিআইও তাকে ৫টি ওয়ানডে ম্যাচের জন্যও ব্যান করে দিয়েছিল। যদিও ভাজ্জি এরপর মেনে নিয়েছিলেন যে শ্রীসন্থকে থাপ্পড় মারা তার বড় ভুল ছিল। এটার তাদের বন্ধুত্বের উপর কোনো প্রভাব পড়েনি আর এটাই কারণ যে ভাজ্জি ওণামে শ্রীসন্থকে শুভেচ্ছা জানিয়েছেন।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *