INDvsAFG: আফগানিস্তানের বিরুদ্ধে ঋষভ পন্থ না বিজয় শঙ্কর? ভাজ্জি জানালেন নিজের পছন্দ 1

ভারতীয় দল আইসিসি বিশ্বকাপ ২০১৯এ নিজেদের পঞ্চম ম্যাচে ২২জুন আফগানিস্তানের মুখোমুখি হবে। ভারতীয় দল এর আগে দক্ষিণ আফ্রিকা, অস্ট্রেলিয়া আর পাকিস্তানকে হারিয়েছে, অন্যদিকে নিউজিল্যান্ডের বিরুদ্ধে ম্যাচটি বৃষ্টির কারণে রদ হয়ে গিয়েছে। অন্যদিকে আফগানিস্তান তাদের সমস্তা ম্যাচেই হেরে গিয়েছে।

চার নম্বরে কে?

INDvsAFG: আফগানিস্তানের বিরুদ্ধে ঋষভ পন্থ না বিজয় শঙ্কর? ভাজ্জি জানালেন নিজের পছন্দ 2

আফগানিস্তানের বিরুদ্ধে ম্যাচের আগে সবচেয়ে বড়ো প্রশ্ন হল চার নম্বরে ভারতের হয়ে কে ব্যাটিং করবেন? গত ম্যাচে বিজয় শঙ্কর দলে ছিলেন কিন্তু টপ অর্ডারের দুর্দান্ত প্রদর্শনের কারণে হার্দিক পাণ্ডিয়াকে উপরে পাঠানো হয়েছিল। ঋষভ পন্থকে আহত শিখর ধবনের জায়গায় দলে শামিল করা হয়েছে। পন্থ মিডল অর্ডারের ব্যাটসম্যান আর এই কারণে তাকেও পরের ম্যাচের জন্য দলে শামিল করার কথা হচ্ছে।

হরভজন সিং দিলেন প্রতিক্রিয়া

INDvsAFG: আফগানিস্তানের বিরুদ্ধে ঋষভ পন্থ না বিজয় শঙ্কর? ভাজ্জি জানালেন নিজের পছন্দ 3

বিশ্বকাপ চলাকালীন ইংল্যান্ডে কমেন্ট্রি করা তারকা স্পিনার হরভজন সিং এই বিষয়ে নিজের প্রতিক্রিয়া দিয়েছেন। তার মতে দলে কোনো পরিবর্তনের দরকার নেই। তিনি ইন্ডিয়া টুডেতে বলেছেন,

“আমি ওই দলের সঙ্গেই যেতে চাইব। হ্যাঁ ভুবির জায়গায় শামি অবশ্যই দলে আসবেন কিন্তু এটা ছাড়া আর কোনো পরিবর্তন। আমি অন্য কাইকে দলে এনে সংযোজন খারাপ করতে চাইনা। বিজয় শঙ্কর আপনার প্রথম পছন্দ ছিল। ও পাকিস্তানের বিরুদ্ধে গত ম্যাচে ভাল প্রদর্শন করেছিল”।

৪০০ রান করতে পারে

INDvsAFG: আফগানিস্তানের বিরুদ্ধে ঋষভ পন্থ না বিজয় শঙ্কর? ভাজ্জি জানালেন নিজের পছন্দ 4

হরভজন সিংয়ের মতে যে ভারতীয় দল এই ম্যাচে ৪০০ রান করতে পারে। তার মতে দলে এমন খেলোয়াড়ও রয়েছে যারা মর্গ্যানের ১৭টি ছক্কার রেকর্ড ভাঙতে পারেন। তিনি আগে বলেন,

“আমার মনে হয় যে আমাদের কাছে সেই খেলোয়াড় রয়েছে যারা সবচেয়ে বেশি ছক্কা মারতে পারে। যদি হার্দিক পাণ্ডিয়ার ব্যাট চলে তো ও ওর চেয়েও বেশি মারতে পারে। রোহিতের নামে তিনটি ডবল সেঞ্চুরি রয়েছে আর ও-ও মারতে পারে। আমাদের কাছে এমন খেলোয়াড় আছে যারা দলকে ৪০০র বেশি রানে পৌঁছে দিতে পারে”।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *