হরভজন এই খেলোয়াড়কে টিম ইন্ডিয়ায় শামিল করার প্রকাশ করলেন ইচ্ছা, দিলেন এই বিতর্কিত বয়ান

ভারতীয় দল লাগাতার ভালো ফল করছে, যার একটা বড়ো কারণ ঘরোয়া ক্রিকেটে বেশকিছু বড়ো তারকা খেলোয়াড় মজুত রয়েছেন। ঘরোয়া ক্রিকেটে লাগাতার ভালো প্রদর্শন করা সূর্যকুমার যাদব দেওধর ট্রফিতে ইন্ডিয়া সি-র হয়ে অনেকগুলি ধামাকেদার ইনিংস খেলেছেন। যারপর হরভজন সিং তার প্রশংসা করে তাকে ভারতীয় দলে শামিল করার কথা বলেছেন।

হরভজন সিং করলেন সূর্যকুমার যাদবের প্রশংসা

হরভজন এই খেলোয়াড়কে টিম ইন্ডিয়ায় শামিল করার প্রকাশ করলেন ইচ্ছা, দিলেন এই বিতর্কিত বয়ান 1

বর্তমান সময়ে ঘরোয়া ক্রিকেটের তারকা খেলোয়াড় সূর্যকুয়ার যাদব ভীষণই ভালো ফর্মে রয়েছেন, তিনি বিজয় হাজারে ট্রফিতে ভালো প্রদর্শন করার পর দেওধর ট্রফিতেও ভালো প্রদর্শন করছেন। যেখানে তিনি মাত্র ২৯ বলে ৭২ রান করেছেন। যারপর স্পিনার হরভজন সিং তার প্রশংসা করে টুইট করেছেন আর বলেছেন যে,

“ভীষণ ভালো সূর্যকুমার যাদব এটা ভীষণই স্পেশাল ছিল। আশা করছি যে দ্রুতই এমন ইনিংস ভারতীয় দলের হয়েও খেলবে। ওরা বলছে দরজায় নক করতে থাকো, কিন্তু এটাই সময় দরজা ভেঙে ফেলো। এমনই প্রদর্শন করতে থাকো যাতে ওরা তোমাকে উপেক্ষা করতে না পারে”।

ঘরোয়া ক্রিকেটের তারকা খেলোয়াড় সূর্যকুমার যাদব

হরভজন এই খেলোয়াড়কে টিম ইন্ডিয়ায় শামিল করার প্রকাশ করলেন ইচ্ছা, দিলেন এই বিতর্কিত বয়ান 2

এখনো পর্যন্ত মুম্বাইয়ের হয়ে খেলা এই খেলোয়াড় ঘরোয়া ক্রিকেটে সম্প্রতিই ভীষণই ভালো প্রদর্শন করেছেন। তিনি বিজয় হাজারে ট্রফিতে ৮টি ম্যাচ খেলেছেন, যেখানে তিনি ১১৩ গড়ে ২২৬ রান করেছেন। এর মধ্যে তার স্ট্রাইকরেট ১৫৪.৭৯ এর থেকেছে। যা ৫০ ওভারের ক্রিকেটে অনেক বেশি বলে মানা হয়। অন্যদিকে দেওধর ট্রফিতে তিনি ২টি ম্যাচ খেলে ৮২ গড়ে ৮২ রান করেছেন। এর মধ্যে তার স্ট্রাইক রেট ১৭৪.৪৭ থেকেছে যা টি-২০ ক্রিকেটেও অনেক বেশি বলে ধরা হয়। তিনি আইপিএলেও ভীষণ ভালো প্রদর্শন করেছেন।

কাল খেলা হবে দেওধর ট্রফির ফাইনাল

হরভজন এই খেলোয়াড়কে টিম ইন্ডিয়ায় শামিল করার প্রকাশ করলেন ইচ্ছা, দিলেন এই বিতর্কিত বয়ান 3

বিজয় হাজারে ট্রফির পর এখন ঘরোয়া ক্রিকেটে দেওধর ট্রফি খেলা হচ্ছে। যার ফাইনাল ম্যাচ আগামিকাল রাঁচির মাঠে ইন্ডিয়া সি আর ইন্ডিয়া বি-র মধ্যে খেলা হবে। এই টুর্নামেন্টের পর ৮ নভেম্বর থেকে সৈয়দ মুস্তাক আলি ট্রফিও খেলা হবে, যা ভীষণই গুরুত্বপূর্ণ হতে চলেছে। কারণ প্রথমবার এই টুর্নামেন্ট আইপিএল নিলামের আগে হচ্ছে।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *