ইংল্যান্ড বনাম ভারত: হরভজন সিং ইংল্যান্ডের বিরুদ্ধে প্রথম টি২০র আগে বাছলেন নিজেন দল, এই ১১ জনকে রাখলেন দলে

ভারত এবং ইংল্যান্ডের মধ্যে আগামি কাল থেকে ৩ ম্যাচের টি২০ সিরিজ শুরু হতে চলেছে, যার জন্য ভারতীয় দল কঠিন পরিশ্রম করে চলেছেন। দুই ম্যাচের টি২০ সিরিজে আয়ারল্যান্ডকে হারানোর পর টিম ইন্ডিয়া মঙ্গলবার ওল্ড ট্র্যাফোর্ড, ম্যাঞ্চেস্টারে ইংল্যান্ডের বিরুদ্ধে প্রথম টি২০ খেলার জন্য সম্পূর্ণরূপে প্রস্তুত।
ইংল্যান্ড বনাম ভারত: হরভজন সিং ইংল্যান্ডের বিরুদ্ধে প্রথম টি২০র আগে বাছলেন নিজেন দল, এই ১১ জনকে রাখলেন দলে 1
এই ব্লকবাস্টার সিরিজের আগে ভারতের অভিজ্ঞ অফ স্পিনার হরভজ সিং প্রথম ম্যাচের জন্য নিজের প্লেয়িং ইলেভেন নিয়ে খোলসা করেছেন। হরভজনের মতে ভারতীয় দলে কেএল রাহুলকে সুযোগ দেওয়া উচিত। কিন্তু ইনিংসের শুরুয়াত রোহিত শর্মা এবং শিখর ধবনকে দিয়েই করানো উচিত। ভাজ্জি চান রাহুল পাঁচ নম্বরে ব্যাট করতে নামুক। আজতকের সঙ্গে কথা বলতে গিয়ে ভাজ্জি জানান, “ আমার মনে হয় শিখর এবং রোহিতের ইনিংসের শুরুয়াত করা উচিত। বিরাট কোহলিকে তিন নম্বরে ব্যাট করতে আসা উচিত, এবং ফর্মে চলা সুরেশ রায়নার উচিত চার নম্বরে আসা। পাঁচ নম্বরে লোকেশ রাহুল, এবং তারপরে ৬ নম্বরে এমএস ধোনির ব্যাট করে আসা উচিত”।
ইংল্যান্ড বনাম ভারত: হরভজন সিং ইংল্যান্ডের বিরুদ্ধে প্রথম টি২০র আগে বাছলেন নিজেন দল, এই ১১ জনকে রাখলেন দলে 2
ভাজ্জি হার্দিক পান্ডিয়াকে প্লেয়িং ইলেভেনে প্রধান অলরাউন্ডার হিসেবে নির্বাচন করেছেন, এবং অন্যদিকে তিনি ভুবনেশ্বর কুমার, জসপ্রীত বুমরাহ, যজুবেন্দ্র চহেল, কুলদীপ যাদবকে দলে প্রধান বোলার হিসেবে নির্বাচন করেছেন।

এখানে দেখে নিন ভাজ্জির পুরো ইন্টারভিউ

ইংল্যান্ডের বিরুদ্ধে প্রথম টি২০ ম্যাচের জন্য হরভজন দ্বারা নির্বাচিত প্লেয়িং ইলেভেন

শিখর ধবন, রোহিত শর্মা, বিরাট কোহলি (অধিনায়ক), সুরেশ রায়না, লোকেশ রাহুল, এমএস ধোনি (উইকেটকীপার), হার্দিক পাণ্ডিয়া, কুলদীপ যাদব, যজুবেন্দ্র চহেল, জসপ্রীত বুমরাহ, এবং ভুবনেশ্বর কুমার।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *