হরভজন বললেন, আমি আমি টিম মালিক হতাম তো এই দুই খেলোয়াড়কে যে কোনো মূল্যে কিনতাম

ক্রিকেট জগতের সবচেয়ে হাইপ্রোফাইল টি-২০ লীগ ইন্ডিয়ান প্রিমিয়ার লীগের জন্য হাই প্রোফাইল নিলামের বাজার সেজে উঠতে আর মাত্র একদিনের তফাত রয়ে গেছে। আইপিএলের ত্রয়োদশ মরশুমের নিলামের জন্য এখন ৫০ ঘন্টারও কম সময় বাকি রয়েছে এই অবস্থায় নিলামে শামিল হওয়া খেলোয়াড়দের নিয়ে ফ্রেঞ্চাইজিগুলি এই মুহূর্তে বন্ধ দরজার পেছনে রণনীতি তৈরি করতে লেগে পড়েছে।

এবার নিলামে রয়েছেন কিছু বড়ো তারকা প্লেয়ার

হরভজন বললেন, আমি আমি টিম মালিক হতাম তো এই দুই খেলোয়াড়কে যে কোনো মূল্যে কিনতাম 1

আইপিএল ১৩র জন্য ১৯ ডিসেম্বর কলকাতায় নিলাম হবে। যদিও এবার বড়ো স্তরে এই নিলাম প্রক্রিয়া হবে না কারণ সমস্ত দলকে মিলিয়ে মাত্র ৭৩টি স্লটই খালি রয়েছে। কিছু এই নিলামে এমন কিছু তারকা আর টি-২০ স্পেশালিস্ট খেলোয়াড় শামিল রয়েছেন যাদের নিয়ে প্রত্যকের মধ্যেই উৎসাহ দেখা যাচ্ছে। কিছু এমন নাম রয়েছে যারা প্রত্যেক ফ্রেঞ্চাইজিরই টার্গেটে থাকবেন। যাদের তারা যে কোনো মূল্যে নিজেদের দলে নিতে চাইবেন।

হরভজন সিং নিলামের জন্য নিজের দুই পছন্দের খেলোয়াড়ের নাম জানালেন

হরভজন বললেন, আমি আমি টিম মালিক হতাম তো এই দুই খেলোয়াড়কে যে কোনো মূল্যে কিনতাম 2

যদিও যতদূর ফ্রেঞ্চাজিগুলির নিলাম নিয়ে পরিকল্পনার কথা ধরা হয় তো সকলেই এটাই চেষ্টা করবে যে নিলামে শামিল হওয়া সেই খেলোয়াড়দের টার্গেট করতে যারা তাদের টিম সংযোজনে ফিট হন আর দলকে ভারসাম্য এনে দিতে পারেন। নিজেদের দল সংযোজনে ফিট বসা খেলোয়াড়দের নিয়ে এই সময় ফ্রেঞ্চাইজিগুলি নিজেদের সঙ্গে যুক্ত এক্সপার্টদের সঙ্গে রণনীতি তৈরি করছে। কিন্তু চেন্নাই সুপার কিংসের হয়ে খেলা তারকা স্পিনার হরভজন সিং সেই দুই খেলোয়াড়ের নাম নিয়েছেন যারা এই নিলামে তার সবচেয়ে বেশি পছন্দের।

ভাজ্জি বললেন, আমাকে বাছতে হলে আমি বাছব জেসন রয় আর শেল্ডন কাটরেলকে

হরভজন বললেন, আমি আমি টিম মালিক হতাম তো এই দুই খেলোয়াড়কে যে কোনো মূল্যে কিনতাম 3

চেন্নাই সুপার কিংসের অভিজ্ঞ স্পিন বোলার হরভজন সিং নিলামে শামিল খেলোয়াড়দের মধ্যে ওয়েস্টইন্ডিজের সেনসেশন শেল্ডন কাটরেল ইংলিশ বিস্ফোরক ব্যাটসম্যান জেসন রয়ের নাম নিজের পছন্দ হিসেবে বলেছেন। ভাজ্জি টুইট করে লেখেন যে,

“যদি আমাকে খেলোয়াড় বাছতে বলেন তো আমি জেসন রয় আর শেল্ডন কাটরেলকে বাছব”।

হরভজন বললেন, আমি আমি টিম মালিক হতাম তো এই দুই খেলোয়াড়কে যে কোনো মূল্যে কিনতাম 4

আপনাদের জানিয়ে দিই যে ওয়েস্টইন্ডিজের তরুণ জোরে বোলার শেল্ডন কাটরেল এই মুহূর্তে ভারত সফরে রয়েছেন যিনি দুর্দান্ত প্রদর্শনও করছেন। শেল্ডন কাটরেল দেখিয়েছেন যে তিনি ভারতের পিচে নিজের বলে কামাল করে দেখাতে পারেন।

হরভজন বললেন, আমি আমি টিম মালিক হতাম তো এই দুই খেলোয়াড়কে যে কোনো মূল্যে কিনতাম 5

অন্যদিকে ইংল্যান্ডের তারকা ওপেনার জেসন রয় কখনোই আইপিএলে বিশেষ জায়গা পাননি। কিন্তু যে ধরণের শৈলির জন্য তিনি পরিচিত তা দেখে তার উপর যে কোনো দলই ঝাঁপাতে পছন্দ করছে।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *