চেন্নাই সুপার কিংস হরভজন সিংকে করল রিলিজ, তার জায়গায় এখন কিনতে পারে এই স্পিনারকে 1

আইপিএল ২০২০র মরশুম চেন্নাইয়ের জন্য ভীষণই নিরাশাজনক ছিল। চেন্নাইয়ের এই দল আইপিএলের ইতিহাসে প্রথমবার প্লে অফে কোয়ালিফাই না করেই টুর্নামেন্ট থেকে ছিটকে যায়। এরপর অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি এই ব্যাপারে ইঙ্গিত দিয়েছিলেন যে আগামি মরশুমের জন্য দলে বড়ো পরিবর্তন হতে পারে। কিন্তু এখন অফ স্পিনার হরভজন সিং একটি সোশ্যাল মিডিয়া পোষ্ট করে সকলকে চমকে দিয়েছেন।

হরভজন সিং করলেন পোষ্ট

ভারতীয় দলের প্রাক্তন তারকা স্পিনার হরভজন সিং নিজের সোশ্যাল মিডিয়া পোষ্টে সকলকে চমকে দিয়েছেন। চেন্নাই সুপার কিংসের সদস্য হরভজন সিং এই ব্যাপারে ঘোষণা করে দিয়েছেন যে তিনি এখন আইপিএল ২০২১ এ চেন্নাই সুপার কিংসের হয়ে খেলবেন না। তিনি নিজের ওই পোষ্টে লেখেন, “চেন্নাই সুপার কিংসের সঙ্গে আমার চুক্তি শেষ হতে চলেছে। এই দলের সঙ্গে খেলা আমার জন্য এক অদ্ভুত অভিজ্ঞতা থেকেছে। বেশকিছু ভালো বন্ধু হয়েছে, বেশকিছু স্মরণীয় মুহূর্ত আমরা একসঙ্গে বেঁচেছি। এগুলো আমি সবসময়ই আমার সঙ্গে রাখব। ধন্যবাদ চেন্নাই সুপার কিংস গত দু বছরের জন্য, টিম ম্যানেজমেন্ট, সাপোর্টিং স্টাফ আর সমর্থকরা… অল দ্য বেস্ট”।

চেন্নাই সুপার কিংসে করেছে রিলিজ!

চেন্নাই সুপার কিংস হরভজন সিংকে করল রিলিজ, তার জায়গায় এখন কিনতে পারে এই স্পিনারকে 2

হরভজন সিংয়ের এই পোষ্টে এটা তো নিশ্চিত হয়ে গিয়েছে যে তিনি আগামি মরশুমে চেন্নাই সুপার কিংসের হয়ে খেলবেন না। এমনটা অনুমান করা হচ্ছে যে ভাজ্জিকে এই ফ্রেঞ্চাইজি রিলিজ করে দিয়েছে। যদিও চেন্নাই সুপার কিংসের তরফে এখনও পর্যন্ত কোনো অফিসিয়াল ঘোষণা হয়নি। জানিয়ে দিই যে আইপিএল ২০২০তে হরভজন সিং আর সুরেশ রায়না ব্যক্তিগত কারণ দেখিয়ে টুর্নামেন্ট থেকে নিজেদের নাম তুলে নিয়েছিলেন।

২০১৮য় চেন্নাই সুপার কিংসে যোগ দিয়েছিলেন হরভজন সিং

চেন্নাই সুপার কিংস হরভজন সিংকে করল রিলিজ, তার জায়গায় এখন কিনতে পারে এই স্পিনারকে 3

চেন্নাই সুপার কিংসের অফ স্পিনার হরভজন সিংকে এই ফ্রেঞ্চাইজি আইপিএল ২০১৮য় ২ কোটি টাকা দিয়ে কিনে দলে নিয়েছিল। ভাজি চেন্নাইয়ের হয়ে ২৪টি ম্যাচ খেলে ২৫.৩০ গড়ে ২৩টি উইকেট নিয়েছেন। ভাজ্জি দলের অভিজ্ঞ স্পিনার হিসেবেই থেকেছেন। তবে আইপিএল ২০২০তে এই স্পিনার ব্যক্তিগত কারণে আইপিএল থেকে নিজের নাম তুলে নিয়েছিলেন। জানিয়ে দিই যে চেন্নাইয়ের কাছে এখনও রবীন্দ্র জাদেজা, ইমরান তাহির, কর্ণ শর্মা, সাই কিশোর, পীযূষ চাওলার মতো কোয়ালিটি স্পিনার মজুত রয়েছে। চেন্নাই সুপার কিংসে এখন মুম্বাইয়ের হয়ে ঘরোয়া ক্রিকেট খেলা অথর্ব অঙ্কোলেকরকে হরভজন সিংয়ের জায়গায় আইপিএল ২০২১ এর নিলামে কিনতে পারে। অথর্ব ভারতের অনুর্ধ্ব ১৯ দলের হয়েও ভালো প্রদর্শন করে দেখিয়েছেন।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *