সৈয়দ মুস্তাক আলি ট্রফির জন্য পাঞ্জাবের দল ঘোষণা, এই ভারতীয় খেলোয়াড় হলেন অধিনায়ক, বিশ্বকাপের আগে শেষ সুযোগ দলে ফেরার

ভারতীয় ঘরোয়া ক্রিকেটে এই মরশুমের রঞ্জি ট্রফি আর বিজয় হাজারে ট্রফির পর এখন টি-২০ট্রফি সৈয়দ মুস্তাক আলি ট্রফি শুরু হতে চলেছে। সৈয়দ মুস্তাক আলি ট্রফির শুরুয়াত ২১ ফেব্রুয়ারি থেকে হবে যা ১৪ মার্চ পর্যন্ত চলবে।

সৈয়দ মুস্তাক আলি ট্রফির জন্য পাঞ্জাব দল ঘোষিত, যুবি-ভাজ্জি খেলবেন

এই টুর্নামেন্টের কাছে আসায় সমস্ত রাজ্য ক্রিকেট অ্যাসোসিয়েশন নিজেদের দলের নির্বাচন করছেন,যেখানে এখন পাঞ্জাব ক্রিকেট অ্যাসোসিয়েশনও নিজেদের ১৫ সদস্যের দল নির্বাচন করে ফেলেছে।

সোমবার পাঞ্জাব ক্রিকেট অ্যাসোসিয়েশন সৈয়দ মুস্তাক আলি ট্রফির জন্য দল নির্বাচন করে ফেলেছে যেখানে যুবরাজ সিং আর হরভজন সিংয়ের মত তারকা খেলোয়াড়দেরও জায়গা দেওয়া হয়েছে। হরভজন সিংকে দলের নেতৃত্ব দেওয়া হয়েছে।

হরভজন আর যুবরাজ সিং করতে চাইবেন ভালো প্রদর্শন

পাঞ্জাবের দল এই টুর্নামেন্টে গ্রুপ সি-র নিজেদের সমস্ত ম্যাচ ইন্দোরে খেলবে। যেখানে তাদের প্রথম ম্যাচ ২১ ফেব্রুয়ারি মধ্যপ্রদেশের বিরুদ্ধে খেলা হবে। এরপর পাঞ্জাবকে মুম্বাই,সৌরাষ্ট্র, সিকিম, গোয়া আর রেলওয়ের বিরুদ্ধে খেলতে হবে।

ভারতীয় দল থেকে দীর্ঘ সময় বাইরে থাকা যুবরাজ সিং আর হরভজন সিং এই দলের রয়েছেন। এই দুই খেলোয়াড় এই টুর্নামেন্টে ভালো প্রদর্শন করতে চাইবেন যাতে কিনা তারা আইপিএলেও প্লেয়িং ইলেভেনে নিজেদের দাবী শক্ত করতে পারে সেই সঙ্গে ভারতের বিশ্বকাপের দলেও নিজেদের দাবী পেশ করতে পারে।

পাঞ্জাবের দলে বেশ কয়েকজন মজবুত খেলোয়াড়

পাঞ্জাবের দলে এই টি-২০ টুর্নামেন্টের জন্য হরভজন সিং আর যুবরাজ সিংয়ের সঙ্গেই মনন বেহরা, শুভমান গিল, মনদীপ সিং আর গুরকিরাত সিং মান এর মত ব্যাটসম্যান রয়েছে। তো দলের কাছে বারিন্দর সারিন, সন্দীপ শর্মা আর বলতেজ সিংয়ের মত বোলারও রয়েছেন।

পাঞ্জাবের দল—হরভজন সিং (অধিনায়ক), প্রভাসিমরণ সিং (উইকেটকিপার), যুবরাজ সিং, মনন বোহরা, শুভমান গিল, মনদীপ সিং, গুরকিরাত সিং মান, আনমোলপ্রীত সিং, মনপ্রীত সিং গ্রেওয়াল, বলতেজ সিং, বারিন্দর সরন, সন্দীপ শর্মা, করণ কালিয়া, শরদ লাম্বা, কৃষণ

আরও পড়ুন

তেন্ডুলকর বললেন এই খেলোয়াড়ের উপর বেশি নির্ভরশীল হওয়া উচিৎ নয় টিম ইন্ডিয়ার

তেন্ডুলকর বললেন এই খেলোয়াড়ের উপর বেশি হওয়া উচিৎ নয় টিম ইন্ডিয়ার নির্ভরশীল
বিশ্বকাপ শুরু হতে আর মাত্র ৭দিন বাকি রয়ে গেছে। এবারের বিশ্বকাপ ইংল্যান্ড আর ওয়েলসে ৩০ মে থেকে...

স্টিফেন ফ্লেমিংকে সরিয়ে এই তারকা অস্ট্রেলিয়ানকে ফ্রেঞ্চাইজি করলে পরের মরশুমে কোচ

প্রক্তন অস্ট্রেলিয়ান আর মেলবোর্ন স্টার্সের প্রাক্তণ অধিনায়ক ডেভিড হাসি মেলবোর্ন স্টার্সের আগামি দুই বছরের জন্য প্রধান কোচ...

মাইকেল ভন বাছলেন বিশ্বকাপ ২০৯এর ড্রিম টিম, তিন ভারতীয়কে দিলেন জায়গা

মাইকেল ভন বাছলেন বিশ্বকাপ ২০৯এর ড্রিম টিম, তিন ভারতীয়কে দিলেন জায়গা
৩০ মে থেকে শুরু হতে চলা আইসিসি একদিনের বিশ্বকাপের আগে ইংল্যাণ্ড ক্রিকেট দলের প্রাক্তন অধিনায়ক মাইকেল ভন...

বিশ্বকাপ ২০১৯: বিশ্বকাপের এক ইনিংসে সবচেয়ে বেশি রান খরচা ভারতীয় বোলার

৩০ মে থেকে শুরু হতে চলা আইসিসি একদিনের বিশ্বকাপে বিরাট কোহলির নেতৃত্বে ভারতীয় ক্রিকেট দলকে জয়ের প্রবল...

৫জন ভারতীয় প্লেয়ার যাদের বিশ্বকাপের পর আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর নেওয়া নিশ্চিত

আগামি ৩০ মে থেকে শুরু হতে চলেছি আইসিসি একদিনের বিশ্বকাপ। এই বিশ্বকাপের জন্য ভারতীয় দলের ঘোষণা হয়ে...