হরভজন সিং শেয়ার করলেন এমন এক ভিডিয়ো যা দেখে আপনিও হেসে কুটিপাটি হবেন

ক্রিকেট ময়দানে বেশ কিছুবার এমন ঘটনা সামনে আসে যাতে দর্শকদের কিছু আলাদা দেখার সুযোগ হয়, সাধারণভাবে এই ধরণের ঘটনা দর্শকদের মন খুলে হাসার সুযোগ দেয়। এই ধরণের ঘটনা ভারত-অস্ট্রেলিয়ার মধ্যে হওয়া টেস্ট সিরিজের মধ্যে দেখা গিয়েছিল। স্টিভ স্মিথের নেতৃত্বাধীন অস্ট্রেলিয়া দল ২০১৭য় বারতে চারটি টেস্ট খেলতে এসেছিল, যাতে ভারত জোরদার প্রদর্শন করে ২-১ এ এই সিরিজ জিতে নেয়। এবং একটি ম্যাচ ড্রও হয়েছিল। এই সিরিজে স্মিথ এবং বিরাট কোহলির মধ্যে বেশ উত্তপ্ত বাক্য বিনিময়ও হয়। শেষ পর্যন্ত স্মিথ বিরাটের উপর স্লেজিংয়ের আরোপও লাগিয়েছিলেন।
হরভজন সিং শেয়ার করলেন এমন এক ভিডিয়ো যা দেখে আপনিও হেসে কুটিপাটি হবেন 1
ভারত অস্ট্রেলিয়ার মধ্যে হওয়া এই সিরিজে দুদলের মধ্যে অসাধারণ পারফর্মেন্স করতে দেখা গিয়েছিল। দু’দলকেই জয়ের জন্য দারুণ লড়াই করতে হয়। পুণেতে খেলা হওয়া প্রথম ম্যাচে অস্ট্রলিয়া ৩৩৩ রানে জিতেছিল। অস্ট্রেলিয়া দারুণ মেজাজে সিরিজের শুরুয়াত করেছিল, কিন্তু এই মেজাজকে তারা ধরে রাখতে পারে নি। দ্বিতীয় টেস্টে ভারত দারুণ চালাকির মেজাজে ফিরে আসে, এবং ব্যাঙ্গালুরুতে খেলা হওয়া এই ম্যাচ ভারত ৭৫ রানে জিতে নেয়। সিরিজের তৃতীয় ম্যাচ রাঁচীতে খেলা হয়, যা ড্র হয়েছিল। সিরিজের চতুর্থ তথা নির্নায়ক ম্যাচ ধর্মশালাতে খেলা হয়, যাতে টিম ইন্ডিয়া ৮ উইকেটে জিতে নেয়। সেই সঙ্গে তারা সিরিজেও কব্জা করে।
হরভজন সিং শেয়ার করলেন এমন এক ভিডিয়ো যা দেখে আপনিও হেসে কুটিপাটি হবেন 2
টেস্ট সিরিজ চলাকালীন একটি দারুণ মজাদার ঘটনাও হয়, যাতে ম্যাচ রেফারি থেকে দর্শকদের হাসি কিছুতেই আটকানো যায় নি। আসলে ঘটনাটি হয়েছিল রাঁচী টেস্ট চলাকালীন, ম্যাচের প্রথম দিন ৮০ তম ওভারে বল করতে এসে বল করেন রবীন্দ্র জাদেজা। বল স্মিথের প্যাডে গিয়ে আটকে যায়। এরপর যা হয় তা সত্যিই দারুণ মজাদার মুহুর্ত ছিল যা সকলেরই দারুণ মনোরঞ্জন করে।
হরভজন সিং শেয়ার করলেন এমন এক ভিডিয়ো যা দেখে আপনিও হেসে কুটিপাটি হবেন 3
উইকেটকীপিং করা ঋদ্ধিমান সাহা ক্যাচ নেওয়ার জন্য আগে আসেন, এবং স্মিথও দৃঢ়তার সঙ্গে দাঁড়িয়ে থাকেন। এর মধ্যে ঋদ্ধির এক হাত স্মিথের আগে আর দ্বিতীয়টি পায়ের পেছনের অংশে ছিল। এই চেষ্টায় দুজনেই পড়ে যান। এমন মনে হচ্ছিল যেন কোনও কুস্তির ম্যাচ হচ্ছে। এই ভিডিয়োটি শেয়ার করে হরভজন লিখেছেন, “শাবাস, কবাড্ডি কবাড্ডি কবাড্ডি”। এই ধরনের ঘটনা সত্যিই মজাদার হয়। সেই সঙ্গে খেলার ভাবনারও প্রদর্শন করা এক মজাদার দৃশ্য হয়ে যায়।

Hahahaha sabash Saha kabaddi kabaddi kabaddi @wriddhi @royalnavghan ????

A post shared by Harbhajan Turbanator Singh (@harbhajan3) on Jun 3, 2018 at 7:08am PDT

Hahahaha sabash Saha kabaddi kabaddi kabaddi @wriddhi @royalnavghan ????

A post shared by Harbhajan Turbanator Singh (@harbhajan3) on Jun 3, 2018 at 7:08am PDT

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *