সিডনি টেস্টে দুরন্ত ইনিংস খেলার পর রাহুল দ্রাবিড়ের কাছে এই বিশেষ বার্তা পেয়েছেন হনুমা বিহারি 1

সিডনিতে তৃতীয় টেস্ট ম্যাচে অস্ট্রেলিয়ার তারকা বোলারদের সামনে রবিচন্দ্রন অশ্বিনকে নিয়ে হনুমা বিহারি সাড়ে তিন ঘন্টার জন্য ব্যাটিং করেছিলেন এবং ১৬১ বল খেলে ২৩ রান করেছিলেন। চোটের পরেও এই ভারতীয় ব্যাটসম্যানের  এমন ইনিংস দেখে বেশ প্রশংসা করেছিল ক্রিকেট বিশ্ব।

Aus vs Ind - Test series - Hanuma Vihari is about the steel and the purpose  and not numbers alone

আর এবার টিম ইন্ডিয়ার পরাজয়ের রক্ষাকারী হনুমা বিহারি একটি বড় আত্মপ্রকাশ করেছেন। হনুমা বিহারি জানিয়েছেন যে হ্যামস্ট্রিংয়ের ব্যাথা সত্ত্বেও তার দ্বারা খেলা অনবদ্য ইনিংসের পরে কিংবদন্তী ব্যাটসম্যান রাহুল দ্রাবিড়ের তরফ থেকে একটি বিশেষ বার্তা পেয়েছিলেন। জনপ্রিয় সংবাদ সংস্থা ইন্ডিয়া টুডের সাথে সাক্ষাতকারের সময় হনুমা বিহারী জানিয়েছে, সিডনি টেস্টের পরে রাহুল দ্রাবিড়ের তরফ থেকে বার্তা পেয়েছিলেন এবং তিনি বিহারীর ইনিংসের প্রশংসা করেছেন।

Hanuma Vihari Interview: 'The way I batted in Sydney sums up my career in a  nutshell' | Sports News,The Indian Express

এই নিয়ে হনুমা বিহরি বলেছেন, “সিডনি টেস্টের পরে, তিনি আমাকে একটি বিশেষ বার্তা পাঠিয়েছিলেন এবং বলেছিলেন যে আমি খুব ভাল কাজ করেছি। তিনি এমন একজন মানুষ এবং আমি ওনাকে খুব সম্মান করি। আমি বলতে চাইছি, যখন ইন্ডিয়া এ দলের হয়ে মহম্মদ সিরাজ, নভদীপ সাউনি, শুভমন গিল, মায়াঙ্ক আগরওয়াল একসাথে খেলেছেন। এছাড়া গত তিন-চার বছরে আমরা ভারত এ দলের হয়ে অস্ট্রেলিয়া অনেক সফর করেছি। এবং তিনি (রাহুল দ্রাবিড়) ছিলেন আমাদের কোচ।”

Ashwin was standing up to bouncers because couldn't bend, his back was  gone: Hanuma Vihari - Sports News

প্রাক্তন ভারতীয় অধিনায়ক রাহুল দ্রাবিড়ের প্রশংসা করে হনুমা বিহারি বলেছেন, “তরুণ খেলোয়াড় হিসাবে আমাদের উচিত তাকে প্রচুর কৃতিত্ব দেওয়া । তিনি যেভাবে আমাদের খেলা প্রদর্শনের সুযোগ দেন। আমরা যখন তার অধীনে খেলি তখন মনে হয় কোচের চেয়ে বেশি তিনি আমাদের পরামর্শদাতা। আমাদের যখন প্রয়োজন তখনই তিনি সর্বদা উপলব্ধ, এমনকি সর্বশেষ অস্ট্রেলিয়া সফরে আমি তাকে বলেছিলাম, ‘স্যার আমি অভিষেক করছি’। তিনি বলেছিলেন যে আমি রঞ্জি এবং ভারত এ দলের হয়ে খুব ভাল করেছি, তাই আমি খেলতে প্রস্তুত, এমনই আত্মবিশ্বাস তিনি আমাকে দিয়েছেন।”

 

Leave a comment

Your email address will not be published.