তরুণ ব্যাটসম্যান হনুমা বিহারী এই বোলারকে মানলেন সবচেয়ে মুশকিল 1

ইংল্যান্ড সফরে শেষ টেস্ট ম্যাচে ডেবিউ করা তরুণ ব্যাটসম্যান হনুমা বিহারিকে আপিএলে ফের একবার খেলতে দেখা যাবে। ইংল্যাণ্ডে প্রথম ম্যাচেই তিনি নিজের নিজের প্রদর্শনে সকলকে প্রভাবিত করেছিলেন। মুশকিল পরিস্থিতিতে যেখানে তিনি দুর্দান্ত হাফসেঞ্চুরি করেছিলেন অন্যদিকে বোলিংয়েও তিনি অ্যালিস্টেয়ার কুক আর জোর রুটকে লাগাতার দুটি বলে আউট করেছিলেন।

অস্ট্রেলিয়ায় পেয়েছেন সুযোগ
তরুণ ব্যাটসম্যান হনুমা বিহারী এই বোলারকে মানলেন সবচেয়ে মুশকিল 2
প্রথম টেস্ট ম্যাচে ভালো প্রদর্শন করার পর তাকে ওয়েস্টইন্ডিজের বিরুদ্ধে সিরিজে বেঞ্চেই বসতে হয়েছে। অস্ট্রেলিয়ার বিরুদ্ধে প্রথম ম্যাচেও তার আগে রোহিত শর্মা খেলার সুযোগ পেয়েছিলেন। রোহিতের আহত হওয়ার কারণে তাকে দ্বিতীয় টেস্টে খেলার সুযোগ দেওয়া হয়। প্রথম ইনিংসে তিনি মার্কস হ্যারিস আর শন মার্সের উইকেট নেন। ব্যাটিং যতই তিনি বড়ো স্কোর না করুন কিন্তু মুশকিল পিচে অস্ট্রেলিয়ার বোলিংয়ে বিরুদ্ধে তিনি বুক চিতিয়ে লড়াই করেছেন।

দিলিই ক্যাপিটালস দু কোটি টাকায় কিনেছে
তরুণ ব্যাটসম্যান হনুমা বিহারী এই বোলারকে মানলেন সবচেয়ে মুশকিল 3
ঘরোয়া ম্যাচে লাগাতার দুর্দান্ত প্রদর্শন করা হনুমা বিহারীকে দিল্লি ক্যাপিটালস আইপিএল নিলামে ২ কোটি টাকায় কিনেছে। এই নিলামে তার বেস প্রাইস ৫০ লাখ টাকা ছিল।এর আগেও বিহারী আইপিএল খেলেছেন। আইপিএল ২০১৩ থেকে ২০১৫ পর্যন্ত তিনি সানরাইজার্স হায়দ্রাবাদ দলের সদস্য ছিলেন।সেখানে তার প্রদর্শন খুব একটা ভালো ছিলনা। ২২ ম্যাচে তিনি ৯০ এরও কম স্ট্রাইকরেটে রান করেছিলেন।

এই বোলারকে মানেন সবচেয়ে মুশকিল
তরুণ ব্যাটসম্যান হনুমা বিহারী এই বোলারকে মানলেন সবচেয়ে মুশকিল 4
হনুমা বিহারীযতই আন্তর্জাতিক ক্রিকেটে নতুন হোন কিন্তু তিনি ইন্ডিয়া এ আর ঘরোয়া ম্যাচে যথেষ্ট ক্রিকেট খেলেছেন। আইপিএল ২০১৩য় দেওয়া এক ইন্টার্ভিউতে তিনি সবচেয়ে মুশকিল বোলারের ব্যাপারে জানিয়েছিলেন। তিনি দক্ষিণ আফ্রিকার জোরে বোলার ডেল স্টেইনকে সবচেয়ে মুশকিল বোলার মেনে নিয়েছিলেন।এখনো পর্যন্ত তিনি আন্তর্জাতিক ক্রিকেটে স্টেইনের সামনে ব্যাটিং করেননি।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *