হনুমা বিহারী না শ্রেয়াস আইয়ার - কে খেলবেন দক্ষিণ আফ্রিকায়? বার্তা প্রাক্তন কোচের 1

প্রাক্তন ভারতীয় ব্যাটিং কোচ সঞ্জয় বাঙ্গার বলেছেন দক্ষিণ আফ্রিকা সফরে হনুমা বিহারী এবং শ্রেয়াস আইয়ারের মধ্যে কাকে সুযোগ দেওয়া উচিত। সঞ্জয় বাঙ্গারের মতে, হনুমা বিহারির এই সফরে শ্রেয়াস আইয়ারের আগে সুযোগ পাওয়া উচিত কারণ তিনি কঠিন পরিস্থিতিতে দলের জন্য ভালো ইনিংস খেলেছেন।

Hanuma Vihari or Shreyas Iyer? MSK Prasad gives his take on middle-order conundrum ahead of SA series, Sports News | wionews.com

নিউজিল্যান্ডের বিরুদ্ধে হোম টেস্ট সিরিজের জন্য ভারতীয় দলে হনুমা বিহারী নির্বাচিত হননি। তাকে ভারত এ দলের সাথে দক্ষিণ আফ্রিকা সফরে পাঠানো হয়েছিল, যাতে তিনি সেখানকার পরিস্থিতি অনুযায়ী নিজেকে মানিয়ে নিতে পারেন। একই সময়ে, শ্রেয়াস আইয়ার নিউজিল্যান্ড সিরিজের সময় অভিষেক করেছিলেন এবং মিডল অর্ডারে খেলার সময় একটি দুর্দান্ত সেঞ্চুরিও করেছিলেন। একই সঙ্গে হনুমা বিহারী এবং শ্রেয়াস আইয়ার দুজনকেই দক্ষিণ আফ্রিকা সফরের দলে অন্তর্ভুক্ত করা হয়েছে। স্টার স্পোর্টসের গেম প্ল্যান শোতে একটি কথোপকথনের সময়, সঞ্জয় বাঙ্গার বলেছিলেন যে হনুমা বিহারী, শ্রেয়াস আইয়ার এবং অজিঙ্ক রাহানের মধ্যে কাকে পাঁচ নম্বরে খেলতে হবে।

IND vs NZ 2021: Shreyas Iyer Picked Over Hanuma Vihari Because Management Wanted An Attacking Option In The Middle Order - Reports

বাঙ্গার বলেছিলেন, “যদি শ্রেয়াস আইয়ার এবং হনুমা বিহারির মধ্যে একটি পছন্দ দেওয়া হয়, তাহলে আমি হনুমা বিহারীকে প্লেয়িং ইলেভেনে জায়গা দেব কারণ তিনি ভারতীয় ক্রিকেটকে এই ধরনের সেবা দিয়েছেন। বিদেশের মাটিতে টেস্ট ম্যাচে শ্রেয়াস আইয়ারের আগে খেলার যোগ্য তিনি। আমার মতে, শ্রেয়াস আইয়ারের আত্মবিশ্বাস এই সময়ে খুব বেশি হবে এবং এমন পরিস্থিতিতে তিনি তার দাবিও তুলে ধরেন।”

Leave a comment

Your email address will not be published.