সুখবর : আসন্ন ইংল্যান্ড সিরিজেই মাঠে ফিরছেন দর্শকরা, তবে রয়েছে এই বিশেষ শর্ত 1

ভারত ও ইংল্যান্ডের মধ্যে আগামী ৫ ফেব্রুয়ারি থেকে চার টেস্ট ম্যাচের সিরিজ খেলতে হবে। সিরিজের প্রথম দুটি ম্যাচ চেন্নাই এবং শেষ দুটি টেস্ট ম্যাচ আহমেদাবাদে খেলতে হবে। কিন্তু এবার এল সুখবর, অবশেষে ভারতের ক্রিকেট স্টেডিয়ামে প্রবেশ করতে পারবেন দর্শকরা। সিরিজের প্রথম ম্যাচটি খালি স্টেডিয়ামে খেলা হবে, এবং দ্বিতীয় টেস্ট ম্যাচটি স্টেডিয়ামের সক্ষমতার ৫০ শতাংশ দর্শক আসতে পারবে।

Spectators can take cellphones into MA Chidambaram stadium says CSK | The  News Minute

এই সিরিজটির মাধ্যমে ভারতে ফিরছে আন্তর্জাতিক ক্রিকেট। কোভিড ১৯ মহামারী চলাকালীন ভারতে এটি প্রথম আন্তর্জাতিক সিরিজ খেলা হতে চলেছে। আর এবার দর্শকের আগমণ ঘটতে চলেছে আসন্ন টেস্ট সিরিজের মাধ্যমে। এই বিষয়ে নিশ্চয়তা দিয়েছে তামিলনাড়ু ক্রিকেট অ্যাসোসিয়েশন। এম এ চিদাম্বরম স্টেডিয়ামে জৈব সুরক্ষা বলয়ে খেলা হলেও গ্যালারিতে ৫০ শতাংশ দর্শকের অনুমতি মিলবে।

M A Chidambaram Stadium, Chepauk - Stadiums in Chennai - Justdial

এই নিয়ে বিশিষ্ট সংবাদ সংস্থা এএনআই কে দেওয়া সাক্ষাৎকারে তামিলনাড়ু ক্রিকেট অ্যাসোসিয়েশনের সচিব আর এস রামস্বামী বলেছেন, “ভারত ও ইংল্যান্ডের মধ্যে প্রথম টেস্ট ম্যাচটি খালি স্টেডিয়ামে খেলা হবে, তবে দ্বিতীয় টেস্টে কেন্দ্রীয় সরকারের ঘোষণার পরে, ৫০ শতাংশ দর্শকদের আসতে দেওয়া হবে খেলার মাঠে।” ভারত ও ইংল্যান্ডের মধ্যে এই টেস্ট সিরিজটি জৈব সুরক্ষা বলয়ে খেলা হবে।

কোয়ারেন্টিন পিরিয়ড কাটিয়ে দুটি দলই আসন্ন টেস্ট সিরিজটির জন্য অনুশীলন শুরু করে দিয়েছে। অনুশীলনের আগে দুটি দলের খেলোয়াড়কে ছয় দিনের কঠোর কোয়ারেন্টিন কাটাতে হয়েছিল। দ্বিতীয় টেস্ট ম্যাচটি আগামী ১৩ ফেব্রুয়ারি থেকে চেন্নাইয়ে খেলতে হবে। তৃতীয় টেস্টটি আগামী ২৪ ফেব্রুয়ারি থেকে খেলা হবে যা একটি দিন রাত্রির টেস্ট হবে এবং আহমেদাবাদে খেলা হবে। সিরিজের শেষ টেস্ট ম্যাচটি আহমেদাবাদে আগামী ৪ মার্চ থেকে খেলতে হবে।

Leave a comment

Your email address will not be published.