রোহিত শর্মার আতঙ্কে রয়েছে অস্ট্রেলিয়া, গ্লেন ম্যাক্সওয়েল জানালেন বর্তমান সময়ের পছন্দের ব্যাটসম্যানরোহিত শর্মার আতঙ্কে রয়েছে অস্ট্রেলিয়া, গ্লেন ম্যাক্সওয়েল জানালেন বর্তমান সময়ের পছন্দের ব্যাটসম্যান

ভারতীয় দলের এই সময়ের সবচেয়ে দুর্দান্ত ব্যাটসম্যান রোহিত শর্মার ব্যাট দুর্দান্তভাবে চলছে। প্রথমে এই খেলোয়াড় এশিয়া কাপে দুর্দান্ত প্রদর্শন করেছেন তারপর ওয়েস্টোইন্ডিজের বিরুদ্ধেও নিজের দুর্দান্ত ফর্মকে জারি রেখেছেন। এখন এই খেলোয়াড় অস্ট্রেলিয়া সফরে গিয়েছেন। টি-২০ সিরিজ শুরু হওয়ার আগেই অস্ট্রেলিয়ার ক্রিকেট দল এই খেলয়াড়ের আতঙ্কে রয়েছেন।

২১ নভেম্বর দুই দেশের মধ্যে প্রথম টি-২০ ম্যাচ খেলা হবে

২১ নভেম্বর দুই দেশের মধ্যে প্রথম টি-২০ ম্যাচ খেলা হবে আর প্রথম ম্যাচের ঠিক আগে অস্ট্রেলিয়ার বিস্ফোরক ব্যাটসম্যান গ্লেন ম্যাক্সওয়েল রোহিত শর্মার জমিয়ে প্রশংসা করেছেন। যেভাবে ম্যাক্সওয়েল রোহিতের প্রশংসা করছেন তাতে মনে হয় যে পুরো অস্ট্রেলিয়া দল রোহিতের দুর্দান্ত ব্যাটিংয়ে আতঙ্কে রয়েছেন।
রোহিত শর্মার আতঙ্কে রয়েছে অস্ট্রেলিয়া, গ্লেন ম্যাক্সওয়েল জানালেন বর্তমান সময়ের পছন্দের ব্যাটসম্যান 1
গ্লেন ম্যাক্সওয়েল বলেছেন,

“ ও (রোহিত শর্মা) প্রশংসনীয়। রোহিত বলকে ভীষণ সহজে খেলেন। অন্যান্য বাটসম্যানদের তুলনায় ওর কাছে শট খেলার জন্য অনেক বেশি সময় থাকে আর ও বলকে সহজেই বাউন্ডারির বাইরে পাঠান। ও ব্যাটিংকে ভীষণই সহজ করে দেন আর ওকে খেলতে দেখা ভীষণই দুর্দান্ত হয়”।

রোহিত শর্মার আতঙ্কে রয়েছে অস্ট্রেলিয়া, গ্লেন ম্যাক্সওয়েল জানালেন বর্তমান সময়ের পছন্দের ব্যাটসম্যান 2

ম্যাক্সওয়েল আগে আরও বলেন,

“ ওর নামে অনেকগুলো ডবল সেঞ্চুরি রয়েছে আর ওয়ানডে ক্রিকেটে ওর সর্বোচ্চ স্কোরও ২৬৪ রান। ও জোরে বোলিং আর স্পিন দুটোই দুর্দান্তভাবে খেলে। রোহিত শর্মা তারকা। রোহিত যখন খেলেন তখন ওর মুখে কোনও চিন্তা থাকে না আর ওকে যে কোনও বোলারকে খেলার সময় সমস্যায় দেখা যায় না”।

রোহিত শর্মার আতঙ্কে রয়েছে অস্ট্রেলিয়া, গ্লেন ম্যাক্সওয়েল জানালেন বর্তমান সময়ের পছন্দের ব্যাটসম্যান 3
অস্ট্রেলিয়ায় এই হল রোহিত শর্মার রেকর্ড

রোহিত শর্মা অস্ট্রেলিয়ায় ২৭টি ওয়ানডে ম্যাচে ৫১.৯৫ গড়ে ১১৪৩ রান করেছেন।এর মধ্যে রোহিতের ব্যাট থেকে ৪টি সেঞ্চুরি আর ৪টি হাফ সেঞ্চুরি বেরিয়েছে। রোহিত অস্ট্রেলিয়ায় সবচেয়ে বড় ইনিংস অপরাজিত ১৭১ রান করেছেন। রোহিতের দুর্দান্ত ব্যাটিং আর অস্ট্রেলিয়ায় এই দুর্দান্ত রেকর্ড দেখেমনে হয় রোহিত এবার অস্ট্রেলিয়া সফরে অবশ্যই কামাল দেখাবেন।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *