ম্যাক্সওয়েল ‘১০কোটি টাকার চিয়ার লিডার’ বয়ান দেওয়া নিয়ে সেহবাগকে দিলেন মুখের ওপর জবাব

অস্ট্রেলিয়ার বিস্ফোরক অলরাউন্ডার গ্লেন ম্যাক্সওয়েলকে কিংস ইলেভেন পাঞ্জাব আইপিএল ২০২০-র নিলামে ১০ কোটি ৭৫ লাখ টাকা দামে কিনেছিল। তবে ম্যাক্সওয়েলের প্রদর্শন ১ কোটি টাকা দামেরও ছিল না। পাঞ্জাবের সমর্থকদের ম্যাক্সওয়েল নিজের প্রদর্শনে নিরাশ করেছেন।

আইপিএল ২০২০-তে করতে পেরেছেন মাত্র ১০৮ রান

ম্যাক্সওয়েল ‘১০কোটি টাকার চিয়ার লিডার’ বয়ান দেওয়া নিয়ে সেহবাগকে দিলেন মুখের ওপর জবাব 1

গ্লেন ম্যাক্সওয়েল আইপিএল ২০২০তে কিংস ইলেভেন পাঞ্জাবের হয়ে মোট ১৩টি ম্যাচ খেলেছেন। যেখানে তিনি ১৫.৪২ এর সাধারণ গড়ে মোট ১০৮ রান করেছিলেন। এর মধ্যে তাঁর স্ট্রাইকরেট মাত্র ১০১.৮৮র থেকেছে। লক্ষ্য করার মতো বিষয় য ম্যাক্সওয়েল এই মরশুমে একটিও ছক্কা মারতে পারেননি। গ্লেন ম্যাক্সওয়েলকেও তার খারাপ প্রদর্শনের জন্য সোশ্যাল মিডিয়ায় জমিয়ে ট্রোল করা হয়েছিল। স্বয়ং পাঞ্জাবের সমর্থকরা তাকে রিলিজ করার দাবী করছেন।

সেহবাগ বলেলছিলেন ১০ কোটি টাকা দামের চিয়ারলিডার

ম্যাক্সওয়েল ‘১০কোটি টাকার চিয়ার লিডার’ বয়ান দেওয়া নিয়ে সেহবাগকে দিলেন মুখের ওপর জবাব 2

বীরেন্দ্র সেহবাগ আইপিএল ২০২০তে গ্লেন ম্যাক্সওয়েলের খারাপ প্রদর্শন নিয়ে মন্তব্য করতে গিয়ে বলছিলেন, “এই ১০ কোটি টাকার চিয়ারলিডার পাঞ্জাবের উপর ভারি পড়ে গিয়েছে। গত কিছু মরশুমে ম্যাক্সওয়েলের রেকর্ড, অলসের মতো থেকেছে, আর এই মরশুমে তিনি এর রেকর্ডও ভেঙে দিয়েছেন”।

এটা প্রথমবার ছিল না যখন কোনো খেলোয়াড়কে নিয়ে সেহবাগ এমন মন্তব্য করলেন, তিনি আগেও খেলোয়াড়দের আর দলগুলিকে নিয়ে এমন মন্তব্য করেছেন, যার ফলে সেহবাগের সমর্থকরা নিরাশ হয়েছেন।

গ্লেন ম্যাক্সওয়েল দিলেন কড়া জবাব

ম্যাক্সওয়েল ‘১০কোটি টাকার চিয়ার লিডার’ বয়ান দেওয়া নিয়ে সেহবাগকে দিলেন মুখের ওপর জবাব 3

বীরেন্দ্র সেহবাগের এই মন্তব্যে গ্লেন ম্যাক্সওয়েল বলছেন যে, “সেহবাগের এই মন্তব্য আমি একদমই অবাক হইনি। ইটস ওকে, বীরু আমাকে পছন্দ করেন না আর এটা নিয়ে অনেক বেশি কথা বলেন। ওর যা ভালো লাগে সেটা ও বলতে পারে। এমন স্টেটমেন্টের কারণেই ও খবরে থাকে, তো ঠিক আছে। আমি এমন ব্যাপারগুলো সমাধান করে এগিয়ে যাই”।
তবে এখন এটা দেখা ইন্টারেস্টিং হবে যে আইপেল ২০২১ এর জন্য কিংস ইলেভেন পাঞ্জাবের দল গ্লেন ম্যাক্সওয়েলকে রিটেন করে কী না।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *