ভিডিয়ো: ম্যাচের আগে স্টেডিয়ামের বাইরে লাগল আগুন, হিরোর মতো নেভাতে ঝাঁপালেন ম্যাক্সওয়েল

ক্রিকেট খেলার কারণে মানসিক রোগের কারণে অস্ট্রেলিয়ার বিস্ফোরক অলরাউন্ডার গ্লেন ম্যাক্সওয়েল কিছু সময়ের জন্য বিশ্রাম নিয়েছিলেন। যারপর তিনি এই মুহূর্তে অস্ট্রেলিয়ার বিগব্যাশে দুর্দান্ত প্রদর্শন করে চলেছেন। এর মধ্যে তিনি লীগের ১৭তম ম্যাচের আগে এমন ঘটনা ঘটালেন যে মানুশ তাকে সেলাম করছে।

গ্লেন ম্যাক্সওয়েল হলেন দেবদুত

ভিডিয়ো: ম্যাচের আগে স্টেডিয়ামের বাইরে লাগল আগুন, হিরোর মতো নেভাতে ঝাঁপালেন ম্যাক্সওয়েল 1

গ্লেন ম্যাক্সওয়েলকে তার ঝোড়ো ব্যাটিংয়ের জন্য চেনা হয়। কিন্তু সোমবার তিনি ক্রিকেট মাঠের বাইরে এমন কৃতিত্ব দেখান যে মানুষ তাকে সেলাম করছেন। আসলে বিগব্যাশ লীগের ১৭তম ম্যাচের আগে লান্সেস্টনের আউরোরা স্টেডিয়ামের বাইরে হঠাত করে আগুন লেগে যায়। সেই সময় ম্যাক্সওয়েল সেখানে উপস্থিত ছলেন। জানিয়ে দিই যে স্টেডিয়াম পরিসরের বাইরে শুকনো ঘাস রাখা ছিল যেখানে কোনো কারণ বশত হঠাত করেই আগুন লেগে গিয়েছিল। সেই সময় ডেল স্টেইন আর ম্যাক্সওয়েল সামনেই দাঁড়িয়ে ছিলেন। কিন্তু যে মুহূর্তে ম্যাক্সওয়েলের মনোযোগ আগুনের দিকে যায় তো তিনি দ্রুতই আগুন নেভাতে ছুটে যান।

ডেল স্টেইন করলেন ম্যাক্সওয়েলের বাহাদুরির ভিডিয়ো

ভিডিয়ো: ম্যাচের আগে স্টেডিয়ামের বাইরে লাগল আগুন, হিরোর মতো নেভাতে ঝাঁপালেন ম্যাক্সওয়েল 2

জানিয়ে দিই যে ম্যাচের আগে ডেল স্টেইন আর গ্লেন ম্যাক্সওয়েল একসঙ্গেই ছিলেন, তখনই হঠাত করে স্টেডিয়ামের বাইরে শুকনো ঘাসে আগুন লেগে যায়। ম্যাক্সওয়েল দ্রুতই আগুনের দিকে দৌড়ন আর অগ্নিপ্রশমন যন্ত্র নিয়ে দ্রুত সেই আগুন নিয়ন্ত্রণে আনেন। স্টেইন এই পুরো ঘটনার ভিডিয়ো করেন আর নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে আপলোড করেন।

দেখুন ম্যাক্সওয়েলের সেই ভিডিয়ো

অস্ট্রেলিয়ায় আগুন ছড়াচ্ছে আতঙ্ক

ভিডিয়ো: ম্যাচের আগে স্টেডিয়ামের বাইরে লাগল আগুন, হিরোর মতো নেভাতে ঝাঁপালেন ম্যাক্সওয়েল 3

জানিয়ে দিই যে অস্ট্রেলিয়ার জঙ্গলগুলিতে আগুন আতঙ্ক ছড়িয়ে রেখেছে। আগুনের কারণে হাজারো হেক্টর জঙ্গল পুড়ে গিয়েছে। লক্ষ লক্ষ জন্তু জানোয়ার আগুনে পুড়ে মারা গিয়েছে, বহু মানুষ গৃহহারা হয়েছেন। শুধু তাই নয় আগুনের কারণে অস্ট্রেলিয়ায় নিঃশ্বাস নেওয়াও মুশকিল হয়ে গিয়েছে। সম্প্রতিই বিগব্যাশ লীগে খারাপ হাওয়ার কারণে ম্যাচ রদ করতে হয়েছিল, যা কিনা ক্রিকেট অস্ট্রেলিয়ান ক্রিকেট ইতিহাসের প্রথম ঘটনা ছিল।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *