IPL 2022: অর্জুন তেন্ডুলকারকে একটা সুযোগ দাও ভাই... মুম্বই ফ্র্যাঞ্চাইজি এবং রোহিতের ওপর ক্ষোভ উগড়ে দিলেন নেটিজেনরা 1

IPL 2022-এর ৬৫তম ম্যাচটি মুম্বইয়ের ওয়াংখেড়ে স্টেডিয়ামে মুম্বই ইন্ডিয়ান্স (Mumbai Indians) এবং সানরাইজার্স হায়দ্রাবাদের (Sunrisers Hyderabad) মধ্যে খেলা হয়েছে। এই ম্যাচে অধিনায়ক রোহিত শর্মা (Rohit Sharma) টস জিতে বোলিং করার সিদ্ধান্ত নেন। অধিনায়ক হিসেবে মুখোমুখি রোহিত শর্মা ও কেন উইলিয়ামসন। মুম্বই এই ম্যাচের জন্য দুটি পরিবর্তন করেছে (MI বনাম SRH)। মায়াঙ্ক মার্কন্ডে ও সঞ্জয় যাদবকে দলে সুযোগ দেওয়া হয়েছে। এই ম্যাচে জায়গা পাননি হৃতিক শোকেন ও কুমার কার্তিকেয়া। এমনকি এই ম্যাচেও, যখন অর্জুন তেন্ডুলকার  (Arjun Tendulkar) সুযোগ পাননি, টুইটারে ভক্তরা প্রশ্ন ছুঁড়ে দিয়েছেন ফ্র্যাঞ্চাইজি এবং অধিনায়ক রোহিত শর্মাকে।

অর্জুন তেন্ডুলকারকে নিয়ে ভক্তদের প্রশ্ন

IPL 2022: অর্জুন তেন্ডুলকারকে একটা সুযোগ দাও ভাই... মুম্বই ফ্র্যাঞ্চাইজি এবং রোহিতের ওপর ক্ষোভ উগড়ে দিলেন নেটিজেনরা 2

আইপিএল ২০২২-এর মেগা নিলামে, মুম্বই ইন্ডিয়ান্স অর্জুন তেন্ডুলকারকে ৩০ লাখ টাকা দিয়ে কিনেছিল কিন্তু এই মরসুমে এখনও পর্যন্ত একটি ম্যাচে খেলার সুযোগ পাননি। এমন পরিস্থিতিতে, ভক্তরা অর্জুন তেন্ডুলকারকে মুম্বইয়ের হয়ে খেলতে দেখতে আগ্রহী এবং টুইটারে বিভিন্ন প্রতিক্রিয়া দিচ্ছেন। মানুষ ফ্র্যাঞ্চাইজিকে প্রশ্ন করছে যে কেন অর্জুনকে সুযোগ দেওয়া হচ্ছে না? টসের সময়, রোহিত শর্মা বলেছিলেন যে তিনি শেষ ম্যাচে বাকি তরুণ খেলোয়াড়দের সুযোগ দেবেন। এমন পরিস্থিতিতে সবাই এখন আশা করছেন শেষ ম্যাচে সুযোগ পেতে পারেন অর্জুন তেন্ডুলকার।

অর্জুনকে একাদশে না দেখে ভক্তদের বেশ ক্ষিপ্ত দেখাচ্ছে

IPL 2022: অর্জুন তেন্ডুলকারকে একটা সুযোগ দাও ভাই... মুম্বই ফ্র্যাঞ্চাইজি এবং রোহিতের ওপর ক্ষোভ উগড়ে দিলেন নেটিজেনরা 3

এই মরসুমে, মুম্বইয়ের দল ইতিমধ্যেই প্লে অফের রেস থেকে ছিটকে গিয়েছে, তাই তারা প্রতিটি ম্যাচেই নতুন খেলোয়াড়দের চেষ্টা করছে এবং ভক্তরা ভাবছিলেন যে এই মরসুমে তাদের অন্তত অর্জুনের অভিষেক দেখার সুযোগ পাওয়া উচিত। কিন্তু আবারও তারা হতাশ হয়। অর্জুনকে একাদশে না দেখে ভক্তদের বেশ ক্ষিপ্ত দেখাচ্ছে। ভক্তরা বিভিন্ন ধরনের মিম এবং টুইটের মাধ্যমে মুম্বাই ইন্ডিয়ান্সের পরিচালনার উপর তাদের ক্ষোভ প্রকাশ করছেন। অনেক ভক্ত প্রশ্ন তুলছেন অর্জুনকে কি শুধু নেটে বল করার জন্য রাখা হয়েছিল? সেই অর্জুন কি শুধুই মুম্বই দলে আনুষ্ঠানিকতা সম্পন্ন করছেন? দেখা যাক অর্জুনকে সুযোগ না দেওয়ায় ভক্তরা কেমন ক্ষিপ্ত হয়ে উঠছেন।

Leave a comment

Your email address will not be published.