হ্যাটট্রিক নিয়ে সন্দেহ প্রকাশ গিলক্রিস্টের, হরভজন দিলেন খারাপ শব্দে জবাব

ভারতীয় দলের হয়ে টেস্ত ক্রিকেটের ইতিহাসে প্রথম হ্যাটট্রিক অফ ব্রেক স্পিনার হরভজন সিং নিয়েছিলেন। তিনি অস্ট্রেলিয়ার বিরুদ্ধে ২০০১এ কলকাতার ইডেন গার্ডেনে খেলা হওয়া টেস্টে হ্যাটট্রিক নেওয়ার দুর্দান্ত কৃতিত্ব দেখিয়েছিলেন। হরভজনের দুর্দান্ত বোলিং আর ভিভিএস লক্ষ্মণের ২৮১ রানের ইনিংসের সৌজন্যে ভারত এই ম্যাচ ১৭১ রানের ব্যবধানে জিতেছিল।

পন্টিং, গিলক্রিস্ট আর ওয়ার্নকে আউট করে হাসিল করেছিলেন হ্যাটট্রিক

হ্যাটট্রিক নিয়ে সন্দেহ প্রকাশ গিলক্রিস্টের, হরভজন দিলেন খারাপ শব্দে জবাব 1

জানিয়ে দিই যে এই টেস্টে হরভজন সিং প্রথমে রিকি পন্টিংকে আউট করেছিলেন। এরপর পরের বলেই অ্যাডাম গিলক্রিস্টকে এলবিডব্লিউ আউট করেছিলেন। অন্যদিকে এর পরের বলে শেন ওয়ার্নকে আউট করে হ্যাটট্রিক করার অনন্য কৃতিত্ব হাসিল করেছিলেন ভাজ্জি।

গিলক্রিস্ট হরভজনের হ্যাটট্রিক নিয়ে তুলেছিলেন প্রশ্ন

হ্যাটট্রিক নিয়ে সন্দেহ প্রকাশ গিলক্রিস্টের, হরভজন দিলেন খারাপ শব্দে জবাব 2

অস্ট্রেলিয়ার প্রাক্তন উইকেটকিপার ব্যাটসম্যান হরভজন সিংয়ের হ্যাটট্রিকের শিকার হওয়া অ্যাডাম গিলক্রিস্ট প্রায় ১৮ বছর পর হরভজন সিংয়ের হ্যাটট্রিক নিয়ে প্রশ্ন তুলেছিলেন। আসলে অ্যাডাম গিলক্রিস্টকে ট্যাগ করে এক ভারতীয় সমর্থক হরভজনের হ্যাটট্রিকের ভিডিয়ো পোষ্ট করেছিলেন। এই টুইটকে রিটুইট করে অ্যাডাম গিলক্রিস্ট লেখেন, “নো ডিআরএস”।

হরভজন দিলেন জবাব

হ্যাটট্রিক নিয়ে সন্দেহ প্রকাশ গিলক্রিস্টের, হরভজন দিলেন খারাপ শব্দে জবাব 3

ভারতীয় দলের অফ স্পিনার হরভজন সিং অ্যাডাম গিলক্রিস্টের এই প্রশ্নের কড়া জবাব দিয়েছেন। তিনি অ্যাডাম গিলক্রিস্টের টুইটকে রিটুইট করে লেখেন,

“তুমি কি মনে করে যে যদি তুমি প্রথম বলে আউট না হতে তো অনেকক্ষণ ক্রিজে থাকতে? বন্ধু এই বিষয়ে কাঁদা বন্ধ করো…ভেবেছিলাম আমাদের খেলার দিন নিয়ে বুদ্ধিমানের মত কথা বলব… কিন্তু কিছু জিনিস কখনো বদলায় না তুমি তার মুখ্য উদাহরণ। সবসময়ই কাঁদো”।

হ্যাটট্রিক নিয়ে সন্দেহ প্রকাশ গিলক্রিস্টের, হরভজন দিলেন খারাপ শব্দে জবাব 4

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *