গাভাস্কার রোহিত আর হনুমা বিহারীর মধ্যে এই খেলোয়াড়কে টেস্ট সিরিজে জায়গা দেওয়ার কথা বলেন 1

ভারত আর অস্ট্রেলিয়ার মধ্যে চার ম্যাচের টেস্ট সিরিজ ৬ ডিসেম্বর থেকে শুরু হচ্ছে। এই টেস্ট সিরিজের আগে ভারতীয় দলের অধিনায়ক বিরাট কোহলির জন্য ৬ নম্বর পজিশন চিন্তার বিষয় হয়ে দাঁড়িয়েছে।আসলে ভারতীয় দলের কাছে ৬ নম্বর পজিশনের জন্য দু’জন দুর্দান্ত ব্যাটসম্যান রয়েছেন। যেখানে একদিকে ৬ নম্বর পজিশনের জন্য অভিজ্ঞ ব্যাটসম্যান রোহিত শর্মা রয়েছে, সেখানে অন্যদিকে তরুণ ব্যাটসম্যান হনুমা বিহারী রয়েছেন।

গাভাস্কার হনুমা বিহারীকে ৬নম্বরে সুযোগ দেওয়ার কথা বলেন
গাভাস্কার রোহিত আর হনুমা বিহারীর মধ্যে এই খেলোয়াড়কে টেস্ট সিরিজে জায়গা দেওয়ার কথা বলেন 2
এরমধ্যেই ভারতীয় দলের প্রাক্তণ তারকা ব্যাটসম্যান সুনীল গাভাস্কার নিজের এক বয়ানে হনুমা বিহারীকে ৬ নম্বরে খেলানোর কথা বলেন। সুনীল গাভাস্কারের বক্তব্য যে ৬ নম্বর পজিশনের জন্য হনুমা বিহারী ইংল্যান্ডের মাটিতে দুর্দান্ত একটি হাফসেঞ্চুরি করেছিলেন, এই কারণে তারই ৬ নম্বর পজিশনে সুযোগ পাওয়া উচিত।

আমি হনুমা বিহারীকে দলের প্লেয়িং ইলেভেনে দেখতে চাই
গাভাস্কার রোহিত আর হনুমা বিহারীর মধ্যে এই খেলোয়াড়কে টেস্ট সিরিজে জায়গা দেওয়ার কথা বলেন 3
ভারতীয় দলের প্রাক্তণ কিংবদন্তী তারকা সুনীল গাভাস্কার নিজের বয়ানে বলেন, “আমি হনুমা বিহারীকে প্রথম টেস্টের প্লেয়িং ইলেভেনে দেখতে চাই। কারণ ইংল্যাণ্ডে ও নিজের গত টেস্ট ম্যাচে এক দুর্দান্ত হাফসেঞ্চুরি করেছিল, এইকারণে আমি বিহারীর সঙ্গেই প্রথম টেস্টে যেতে চাই। আমি প্রথম টেস্টে দুই স্পিনার আর দুই জোরে বোলার নিয়ে যাব। আমি দুই স্পিনারকে প্রথম টেস্ট ম্যাচে খেলানোর কথা বলেছি, এই কারণ বলছি,কারণ অ্যাডিলেডের পিচ স্পিন বোলারদের অবশ্যই সাহায্য করে”।

কেনিংটন ওভালে করেছিল ৫৬ রানের দুর্দান্ত হাফ সেঞ্চুরি

গাভাস্কার রোহিত আর হনুমা বিহারীর মধ্যে এই খেলোয়াড়কে টেস্ট সিরিজে জায়গা দেওয়ার কথা বলেন 4
Bengaluru: India A batsman Hanuma Vihari plays a shot enroute to his 54 runs during the third day of first test match against South Africa A, at Chinnaswamy Stadium in Bengaluru on Monday, Aug 6, 2018. (PTI Photo/Shailendra Bhojak)(PTI8_6_2018_000194B)

প্রসঙ্গত যে ইংল্যান্ডের বিরুদ্ধে কেনিংটন ওভালে খেলা হওয়া পঞ্চম টেস্ট ম্যাচে ভারতীয় দলের তরুণ ব্যাটসম্যান হনুমা বিহারী ৫৬ রানে একটি দুর্দান্ত হাফসেঞ্চুরি ইনিংস খেলে আউট হয়েছিলেন। তরুণ ব্যাটসম্যান হনুমা বিহারী নিজের ডেবিউ ম্যাচেই খেলা এই দুর্দান্ত ইনিংসে সমস্ত দেশবাসীর হৃদয় জিতে নিয়েছিলেন।অন্যদিকে আপনাদের এটাও জানিয়ে দিই যে রোহিত শর্মা প্রায় ১০ মাস পরে ভারতীয় দলের টেস্ট দলে প্রত্যাবর্তন হয়েছে। তিনি নিজের শেষ ম্যাচ দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে খেলেছিলেন জানুয়ারীতে।
গাভাস্কার রোহিত আর হনুমা বিহারীর মধ্যে এই খেলোয়াড়কে টেস্ট সিরিজে জায়গা দেওয়ার কথা বলেন 5

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *