OMG: গাভাস্কার এই দেশগুলির খেলোয়াড়দের ভারতীয় ক্রিকেটে শামিল করার দাবী তুললেন

মুম্বাই ইন্ডিয়ান্সের দল আইপিএলের ৪৪তম ম্যাচে চেন্নাই সুপার কিংসের দলকে ৪৬ রানের ব্যবধানে হারিয়ে দিয়েছে। মুম্বাই ইন্ডিয়ান্সের দল প্রথমে ব্যাটিং করা নির্ধারিত ২০ ওভারে ৪ উইকেট হারিয়ে ১৫৫ রান করেছিল। জবাবে চেন্নাই সুপার কিংসের পুরো দল ১৭.৪ ওভারে ১০৯ রানেই আউট হয়ে যায়। এটি মুম্বাই ইন্ডিয়ান্সের এই টুর্নামেন্টের সপ্তম জয় ছিল। অন্যদিকে এটি চেন্নাই সুপার কিংসের চতুর্থ হার।

ম্যাচ চলাকালীন গাভাস্কার বললেন অবাক করার মত কথা

OMG: গাভাস্কার এই দেশগুলির খেলোয়াড়দের ভারতীয় ক্রিকেটে শামিল করার দাবী তুললেন 1

মুম্বাই ইন্ডিয়ান্স আর চেন্নাই সুপার কিংসের মধ্যে খেলা হওয়া ম্যাচ চলাকালীন আকাশ চোপড়া আর সুনীল গাভাস্কার কমেন্ট্রি করছিলেন। এর মধ্যে গাভাস্কার কমেন্ট্রি করতে গিয়ে বলেন,

“আমার মনে হয় যখন ইংল্যান্ডের দল আয়ারল্যান্ডের একজন খেলোয়াড়কে (ওয়েন মর্গ্যান) নিজেদের দলের অধিনায়ক করতে পারে তো ভারত কেনও নেপাল আর আফগানিস্তানের খেলোয়াড়দের নিজেদের দলে শামিল করতে পারে না?”

বিসিসিআই প্রতিবেশি দেশের খেলোয়াড়দের করুক শামিল

OMG: গাভাস্কার এই দেশগুলির খেলোয়াড়দের ভারতীয় ক্রিকেটে শামিল করার দাবী তুললেন 2

সুনীল গাভাস্কার নিজের এই কথা আগে বলতে গিয়ে বলেন,

“নেপাল আর আফগানিস্তানও সেইভাবে ভারতের প্রতিবেশি দেশ। যেভাবে ইংল্যান্ডের প্রতিবেশি দেশ অ্যায়ারল্যান্ড আর স্কটল্যান্ড, যখন ইংল্যান্ড ক্রিকেট বোর্ড নিজের প্রতিদেশের প্রতিভাশালী খেলোয়াড়দের নিজেদের দলে শামিল করতে পারে তো বিসিসিআইয়েও নিজের প্রতিবেশি দেশ নেপাল আর আফগানিস্তানের প্রতিভাবান খেলোয়াড়দের ভারতের দলে জায়গা দেওয়া উচিৎ”।

রশিদ, সন্দীপ আর নবীর মত খেলোয়াড়দের প্রদর্শনে প্রভাবিত

OMG: গাভাস্কার এই দেশগুলির খেলোয়াড়দের ভারতীয় ক্রিকেটে শামিল করার দাবী তুললেন 3

যদি ভারতীয় দলের প্রাক্তন তারকা সুনীল গাভাস্কার নেপাল আর আফগানিস্তানের খেলোয়াড়দের ভারতের দলে শামিল করার দাবী তুলছেন তো এর এক বড়ো কারণ রশিদ খান, সন্দীপ লামিছানে আর মহম্মদ নবীর আইপিএল ২০১৯এর প্রদর্শন। এই তিন খেলোয়াড়ই আইপিএল ২০১৯ এ দুর্দান্ত প্রদর্শন করেছেন আর সকলকে নিজের প্রতিভা দিয়ে প্রভাবিত করেছেন। এখন এটা দেখা ইন্টারেস্টিং হবে যে সুনীল গাভাস্কারের এই বয়ানের উপর বিসিসিআইয়ের তরফে কি প্রতিক্রিয়া আসে।

Leave a comment

Your email address will not be published.