বিজেপি নেতা গম্ভীর বিশ্বকাপের জন্য বাছলেন ভারতীয় দল, দলে ৩টি পরিবর্তন 1

ইংল্যাণ্ড আর ওয়েলস ক্রিকেট বোর্ডের আতিথেয়তায় হতে চলা আইসিসি ক্রিকেট বিশ্বকাপ ২০১৯এর জন্য ভারতীয় ক্রিকেট দলের নির্বাচন ১৫ এপ্রিলই হয়ে গিয়েছিল। কিন্তু এই দল ভারতীয় দলের প্রাক্তন ওপেনার গৌতম গম্ভীরের বাছা দল থেকে কিছুটা আলাদাই থেকেছে। আজ আমরা এই বিশেষ প্রতিবেদনে গৌতম গম্ভীর দ্বারা নির্বাচিত বিশ্বকাপ দলের ব্যাপারেই জানাব।

গম্ভীর বিশ্বকাপের জন্য বেছেছিলেন ভারতীয় স্কোয়াড

বিজেপি নেতা গম্ভীর বিশ্বকাপের জন্য বাছলেন ভারতীয় দল, দলে ৩টি পরিবর্তন 2

গৌতম গম্ভীর বিশ্বকাপ ২০১৯ এর জন্য ভারতীয় দলের নির্বাচন করেছিলেন। তিনি স্টার স্পোর্টসকে আইপিএল চলাকালীন নিজের ১৫ সদস্যের দলের ব্যাপারে জানিয়েছিলেন। যদি তার দ্বারা নির্বাচিত করা দলে ভারতীয় দলের নির্বাচকরা মোট ৩টি পরিবর্তন করেছেন।

গম্ভীর নিজের পছন্দের দলে শামিল করেছিলেন বেশ কিছু চমকে দেওয়ার মত নাম

বিজেপি নেতা গম্ভীর বিশ্বকাপের জন্য বাছলেন ভারতীয় দল, দলে ৩টি পরিবর্তন 3
MELBOURNE, AUSTRALIA – JANUARY 18: India players celebrate the wicket of Shaun Marsh of Australia during game three of the One Day International series between Australia and India at Melbourne Cricket Ground on January 18, 2019 in Melbourne, Australia. (Photo by Mike Owen/Getty Images)

ভারতের প্রাক্তন ওপেনিং ব্যাটসম্যান এবং ভারতের হয়ে ২০১১ বিশ্বকাপ জয়ের সবচেয়ে বড়ো নায়ক থাকা এবং বর্তমানে বিজেপির সাংসদ প্রার্থীর ভারতীয় দলের যে চয়ন করেছিলেন তাতে কিছু এমন নাম ছিল যার শুনলে আপনারা অবাক হতে পারেন।

চার নম্বরের জন্য সঞ্জু স্যামসন তো স্পিন বোলিংকে বেছেছিলেন অশ্বিনকে

নিজের পছন্দের দলে গৌতম গম্ভীর গত বছরের মতই আইপিএলে দুর্দান্ত প্রদর্শন করা সঞ্জু স্যামসনকে বেছেছিলেন। সঞ্জু স্যামসনের ব্যাপারে গৌতম গম্ভীর আগেই টুইটের মাধ্যমে চার নম্বরের জন্য উপযুক্ত বিকল্প হিসেবে অভিহিত করেছিলেন।

বিজেপি নেতা গম্ভীর বিশ্বকাপের জন্য বাছলেন ভারতীয় দল, দলে ৩টি পরিবর্তন 4

এছাড়াও গৌতম গম্ভীর দলে তৃতীয় স্পিনার হিসেবে অভিজ্ঞ রবিচন্দ্রন অশ্বিনকে বেছেছিলেন। অশ্বিনকে রবীন্দ্র জাদেজার জায়গায় প্রাধান্য দেওয়া হয়েছিল। তো অন্য দিকে কফি উইথ করণে বিতর্কে থাকা হার্দিক পাণ্ডিয়া আর কেএল রাহুল দুজনকেই গম্ভীর নিজের দলে শামিল করেছিলেন। তো সেই সঙ্গে চতুর্থ স্পিনার হিসেবে গৌতম গম্ভীর নভদীপ সাইনেও বেছেছিলেন।

এই রকম ছিল গৌতম গম্ভীরের দ্বারা নির্বাচিত করা ১৫জন খেলোয়াড়

বিজেপি নেতা গম্ভীর বিশ্বকাপের জন্য বাছলেন ভারতীয় দল, দলে ৩টি পরিবর্তন 5

বিরাট কোহলি (অধিনায়ক), শিখর ধবন, রোহিত শর্মা, কেএল রাহুল, মহেন্দ্র সিং ধোনি, সঞ্জু স্যামসন, কেদার জাধব, হার্দিক পাণ্ডিয়া, ভুবনেশ্বর কুমার, জসপ্রীত বুমরাহ, মহম্মদ শামি, রবিচন্দ্রন অশ্বিন, যজুবেন্দ্র চহেল, কুলদীপ যাদব, আর নভদীপ সাইনি।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *