ভারত বনাম অস্ট্রেলিয়া: গৌতম গম্ভীরের ভক্তদের জন্য বড় খবর,অস্ট্রেলিয়া সফরে উড়ে যাবেন গম্ভীর, দেখা যাবে এই ভূমিকায়

ভারতীয় দল অস্ট্রেলিয়া সফরের শুরুয়াত করার জন্য প্রস্তুত হয়ে গিয়েছে আর এই শুরুয়াত ২১ নভেম্বর থেকে টি-২০ সিরিজ দিয়ে হচ্ছে। অস্ট্রেলিয়ার সফরে তিন ফর্ম্যাটের জন্যই ভারতীয় দলকে ওপেনিং দেওয়ার জন্য রোহিত শর্মা, শিখর ধবন,কেএল রাহুল,পৃথ্বী শ আর মুরলী বিজয়কে নির্বাচিত করা হয়েছে।

গৌতম গম্ভীর যাবেন অস্ট্রেলিয়া সফরে

ভারতীয় দলের এই ওপেনিং ব্যাটসম্যানদের তো নির্বাচিত করা হয়েছে।কিন্তু এর মধ্যেই ভারতের তারকা ওপেনিং ব্যাটসম্যান থাকা গৌতম গম্ভীরও অস্ট্রেলিয়ার সফর করার জন্য প্রস্তুত হয়ে রয়েছেন।
ভারত বনাম অস্ট্রেলিয়া: গৌতম গম্ভীরের ভক্তদের জন্য বড় খবর,অস্ট্রেলিয়া সফরে উড়ে যাবেন গম্ভীর, দেখা যাবে এই ভূমিকায় 1
হ্যাঁ, আপনারা ঠিকই পরেছেন যে তারকা ওপেনিং ব্যাটসম্যান থাকা গৌতম গম্ভীর অস্ট্রেলিয়া সফরে যাচ্ছেন।আর এই খবর পড়ে অবশ্যই আপনারা অবাক হয়ে যাচ্ছেন।

গৌতম গম্ভীর ভারতীয় দলের সঙ্গে নয় বরং হবেন কমেন্ট্রি দলে শামিল

কিন্তু অবাক হওয়ার দরকার নেই, কারণ গৌতম গম্ভীর অস্ট্রেলিয়া সফর অবশ্যই করছেন কিন্তু ভারতীয় দলের হয়ে ওপেনিং ব্যাটসম্যানের ভূমিকায় নয়, বরং কমেন্টেটর হিসেবে তিনি অস্ট্রেলিয়ায় যাবেন।
ভারত বনাম অস্ট্রেলিয়া: গৌতম গম্ভীরের ভক্তদের জন্য বড় খবর,অস্ট্রেলিয়া সফরে উড়ে যাবেন গম্ভীর, দেখা যাবে এই ভূমিকায় 2
অস্ট্রেলিয়া আর ভারতের মধ্যে হতে চলা এই হাই ভোল্টেজ লড়াইয়ে গৌতম গম্ভীর একজন কমেন্টেটর হিসেবে যুক্ত হচ্ছে। গৌতম গম্ভীরের সঙ্গে এই সফরের অফিসিয়াল ব্রডকাস্টিং চ্যানেল সোনি নেটওয়ার্ক চুক্তি করেছে।

বেশ কিছু তারকা কমেন্টেটরকে সোনি নেটওয়ার্ক করেছে শামিল

এমনিতে এটা নিশ্চিত নয় যে গৌতম গম্ভীর রঞ্জি ট্রফিতে দিল্লির সঙ্গে সমস্ত ম্যাচে উপলব্ধ থাকবেন কি না, কিন্তু তাকে কমেন্টেটর হিসেবে শামিল করা হয়েছে। গম্ভির ছাড়াও কমেন্ট্রি প্যানেলে সোনি নেটওয়ার্ক সুনীল গাভাস্কার, মাইকেল ক্লার্ক, হরভজন সিং, আশিস নেহেরা, রবিন উথাপ্পা, মার্ক বাউচার, নিক নাইট, ডোমিনিক কর্ক, মুরলী কার্তিক, সঞ্জয় মঞ্জেরকর, মহম্মদ কাইফ, হর্ষ ভোগলে, গৌরব কাপুর, দীপ দাশগুপ্তা, আর বিবেক রাজদানকে শামিল করেছে।
ভারত বনাম অস্ট্রেলিয়া: গৌতম গম্ভীরের ভক্তদের জন্য বড় খবর,অস্ট্রেলিয়া সফরে উড়ে যাবেন গম্ভীর, দেখা যাবে এই ভূমিকায় 3
এই ব্যাপার নিয়ে মিডিয়া রিলিজে বলা হয়েছে যে, “একস্ট্রা ইনিংস নতুন অবতারে আসছে আর আমাদের সেটের ডিজাইন প্রস্তুত আর এই সফরের সমস্ত ম্যাচের প্রি, মিড আর পোষ্ট ম্যাচ অ্যানালিসিসের জন্য প্রস্তুত”।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *