পাক প্রধানমন্ত্রী ইমরান খানের জমিয়ে ক্লাস নিলেন গৌতম গম্ভীর, খোলাখুলি বললেন এই কথা

পাকিস্তানে বেড়ে ওঠা জঙ্গি কার্যকলাপকে ভারতীয় বায়ুসেনা কড়া জবাব দিয়েছে। উড়ির উপর হওয়া হামলার পর হওয়া সার্জিক্যাল স্ট্রাইকের পর এখন ভারতীয় বায়ুসেনা এয়ারস্ট্রাইক করে পাক সীমান্তের ভেতর আশ্রয় নেওয়া জঙ্গিদের নাস্তানাবুদ করে দিয়েছে। এই হামলায় প্রায় ৩০০ জঙ্গিদের মারা যাওয়ার খবর রয়েছে। জানিয়ে দিই গত ১৪ ফেব্রুয়ারি পুলওয়ামাতে সিআরপিএফ জওয়ানদের উপর হামলায় প্রায় ৪০ এর বেশি জওয়ান শহিদ হয়ে গিয়েছিলেন। এই হামলায় দায়িত্ব পাকিস্তানী জঙ্গি সংগঠন জইশ-এ-মহম্মদ এই ঘটনার দায় নিয়েছিল।এরপর থেকেই ভারতে পাকিস্তানকে নিয়ে যথেষ্ট রাগ রয়েছে। দেশ পাকিস্তানের সঙ্গে এসপার-ওসপারের লড়াই দেখছে আর পাকিস্তানের সঙ্গে নিজের সমস্ত সম্পর্ক ভাঙছে।

পাকিস্তান বুঝতে পারছে না তারা কি করবে

পুলওয়ামা জঙ্গি হামলার যেখানে ৪৪জন সিআরপিএফ জওয়ান শহিদ হয়ে গিয়েছিলেন। এয়ার স্ট্রাইকের পরে পাকিস্তানের প্রধানমন্ত্রী বলেন যে তিনি সময় আর জায়গা বাছবেন যে কিভাবে বদলা নিতে হবে তার জন্য।পাকিস্তান মিডিয়াও ভারত দ্বারা করা এই হামলার কড়া নিন্দা করেছে। পাকিস্তান বুঝতে পারছে না যে এখন তারা কি করবে।

গৌতম গম্ভীর দিলেন পাকিস্তানের প্রধানমন্ত্রীকে জবাব

ভারতের প্রাক্তন তারকা ব্যাটসম্যান গৌতম গম্ভীর নিজের টুইটে কড়া জবাব দিয়ে লেখেন, “আমরা জায়গা বেছেছি, আমরা সময় ঠিক করেছি আর আমরা ভবিষ্যৎ ঠিক করেছি”। এর আগে গৌতম গম্ভীর ভারতীয় বায়ুসেনার এয়ার স্ট্রাইকের পর টুইট করে লিখেছিলেন, “জয় হিন্দ,আইএএফ’। গৌতম গম্ভীর এর আগে মারা যাওয়া শহিদ জওয়ানদের বাচ্চাদের সমস্ত দায়িত্ব নিয়েছিলেন।
পাক প্রধানমন্ত্রী ইমরান খানের জমিয়ে ক্লাস নিলেন গৌতম গম্ভীর, খোলাখুলি বললেন এই কথা 1
এর সঙ্গেই তার সতীর্থ খেলোয়াড় বীরেন্দ্র সেহবাগও পাকিস্তানকে খুব গালমন্দ করেছেন। এই হামলার পর পুরো দেশে জোশের পরিবেশ রয়েছে। মানুষ ভারতীয় বায়ুসেনার জমিয়ে প্রশংসা করছেন।এখন এটা দেখতে হবে ভারত পাকিস্তানের মধ্যে বিশ্বকাপে হতে চলা ম্যাচে কি হবে।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *