দিল্লিতে পাওয়া গেলো গৌতম গম্ভীরের নিখোঁজ হওয়ার পোষ্টার, লেখা আছে- শেষবার ইন্দোরে জিলিপি খেতে দেখা গিয়েছিল...

ভারতীয় ক্রিকেট দলের প্রাক্তন ওপেনার বার বিজেপি সাংসদ গৌতম গম্ভীর দিল্লিতে ক্রমবৃদ্ধিমান প্রদূষণ নিয়ে ডাকা বৈঠকে শামিল হননি। এই কারণে গম্ভীরের চারদিকে সমালোচনার মুখোমুখি হতে হয়েছে। এখন বিপক্ষ পুরো দিল্লিতে গৌতম গম্ভীরের নিখোঁজ হওয়ার পোষ্টার লাগিয়ে তার খোঁজ করছে।

দিল্লিতে লাগল গৌতম গম্ভীরের নিখোঁজ হওয়ার পোষ্টার

দিল্লিতে পাওয়া গেলো গৌতম গম্ভীরের নিখোঁজ হওয়ার পোষ্টার, লেখা আছে- শেষবার ইন্দোরে জিলিপি খেতে দেখা গিয়েছিল... 1

দিল্লিতে প্রদূষণ হাওয়াকে বিষাক্ত করে দিয়েছে। প্রদূষণ বাড়ায় নগরবাসীদের জীবন যাপন এবং স্বাস্থ্য যথেষ্ট বেশি প্রাভবিত হচ্ছে। এই সমস্যার সমাধানের জন্য বিজেপি সাংসদ গৌতম গম্ভীর বৈঠিক ডেকেছিলেন কিন্তু সেই বৈঠকে তিনি স্বয়ং উপস্থিত ছিলেন না। এখন রবিবার দিল্লিতে গৌতম গম্ভীরের নিখোঁজ হওয়ার পোষ্টার লাগিয়ে দেওয়া হয়েছে। এই পোষ্টারগুলিতে লেখা আছে,

“আপনি কি এনাকে কোথায় দেখেছেন? শেষবার ইন্দোরে এঁকে জিলিপি খেতে দেখা গিয়েছিল। পুরো দিল্লি একে খুঁজছে”।

ইন্দোর টেস্ট ম্যাচে কমেন্ট্রি করতে দেখা গিয়েছিল গৌতম গম্ভীরকে

দিল্লিতে পাওয়া গেলো গৌতম গম্ভীরের নিখোঁজ হওয়ার পোষ্টার, লেখা আছে- শেষবার ইন্দোরে জিলিপি খেতে দেখা গিয়েছিল... 2

ভারত বনাম বাংলাদেশের মধ্যে ২ ম্যাচের টেস্ট সিরিজের প্রথম টেস্ট ম্যাচ ইন্দোরের হোলকর স্টেডিয়ামে খেলা হয়েছে। গম্ভীর এই ম্যাচে কমেন্ট্রি করার জন্য ইন্দোর পৌঁছন। অন্যদিকে তারকা খেলোয়াড়কে শুক্রবার ভিভিএস লক্ষ্মণ যতীন সপ্রু আর গম্ভীরের সঙ্গে পোহা আর জিলিপির ব্রেকফাস্ট করার ছবি টুইট করেছিলেন। এরপর থেকেই গভীরকে ইউজার্সরা খারাপভাবে ট্রোল করেছিল। আপনাদের জানিয়ে দিই আম আদমী পার্টিসহ অন্য বিপক্ষ পার্টিগুলি গম্ভীরের সমালোচনা করেছিল।

প্রদূষণের বিষয়ে হতে চলা বৈঠক ক্যানসেল

দিল্লিতে পাওয়া গেলো গৌতম গম্ভীরের নিখোঁজ হওয়ার পোষ্টার, লেখা আছে- শেষবার ইন্দোরে জিলিপি খেতে দেখা গিয়েছিল... 3

দীপাবলির পর থেকে দেশের রাজধানীর অবস্থা বেহাল হয়ে গিয়েছে, সেখানে নিঃশ্বাস নেওয়াও সমস্যা হয়ে গিয়েছে। এটার উপর সুপ্রিম কোর্ট সরকাকে এর সমাধান করার নির্দেশ দিয়েছে। প্রদূষণের বিষয়ে সরকার, বেশকিছু সংস্থা আর নেতাদের বৈঠক ১৫ নভেম্বর হওয়ার কথা ছিল। এই বৈঠকের প্যানেলে গম্ভীর সমেত ২৯ সদস্যকে নমিনেট করা হয়েছিল। কিন্তু এই বৈঠককে হালকাভাবে নিয়ে মাত্র ৪জন সদস্যই বৈঠকে পৌঁছন। এই কারণে বৈঠক ক্যানসেল করে দেওয়া হয়।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *