দিল্লি ডেয়ারডেভিলসের অধিনায়কত্ব ছাড়ার দু মাস পর গৌতম গম্ভীর এই দলের অধিনায়কত্ব করতে রাজি হলেন

ভারতীয় ক্রিকেট দল থেকে দীর্ঘ সময় বাইরে থাকা, দিল্লির বাঁহাতি ব্যাটসম্যান গৌতম গম্ভীরের জন্য আইপিএলের এ বছরের মরশুম খুবই লজ্জাজনকভাবে কেটেছে। এই আইপিএলে গম্ভীরকে বেশ কিছু কঠিন সিদ্ধান্ত নিতে হয়েছে। এই মরশুমে ফের দিল্লি ডেয়ারডেভিলসে যোগ দেওয়া গম্ভীরকে দলের অধিনায়কত্ব দেওয়া হয়েছিল। কিন্তু শুরুয়াতি ৬টি ম্যাচের মধ্যে তার দলকে ৫টি ম্যাচে হারের মুখ দেখতে হয়।

অধিনায়কত্ব ছাড়ার দু’মাস পর গম্ভীর আরও একবার অধিনায়কত্ব করার জন্য প্রস্তুত
দিল্লি ডেয়ারডেভিলসের অধিনায়কত্ব ছাড়ার দু মাস পর গৌতম গম্ভীর এই দলের অধিনায়কত্ব করতে রাজি হলেন 1
যতই গম্ভীর দিল্লি ডেয়ারডেভিলসের অধিনায়কের পদ থেকে ইস্তফা দিয়ে দিন, কিন্তু এখন তিনি দিল্লির ঘরোয়া দলের অধিনায়ক হিসেবে ফিরে আসতে চান। গম্ভীর ‘বাহ ক্রিকেট’ এর সঙ্গে কথাবার্তা বলতে গিয়ে জানান, “ বাস্তবে আমি এই ব্যাপারে ভাবিই নি। আপনাকে আপনার নিজের প্রতি সৎ হতে হয়। আমি খালি দিল্লির হয়ে খেলার ব্যাপারে ভাবছি আর একটা ভাল মরশুম নিয়ে ভাবছি। কিন্তু আমি এটা (অধিনায়কত্ব) থেকে সম্পূর্ণরূপে বাইরে থাকি নি। যদি দিল্লির অধিনায়কত্ব করার আমি আবারও সুযোগ পাই তাহলে আমি দলের ভালর জন্য অধিনায়কত্ব করব”।

আমি এই ঘরোয়া মরশুম নিয়ে দারুণ উৎসাহিত
দিল্লি ডেয়ারডেভিলসের অধিনায়কত্ব ছাড়ার দু মাস পর গৌতম গম্ভীর এই দলের অধিনায়কত্ব করতে রাজি হলেন 2
দিল্লির হয়ে খেলার ব্যাপার গম্ভীর জানান, “ আমি বর্তমানে কঠোর পরিশ্রম করছি, কিন্তু দিল্লির বর্ষা নেট প্র্যাকটিস মুশকিল করে দিয়েছে। আমি নিজেকে এটা জন্য সম্পূর্ণরূপে প্রস্তুত করে রেখেছি। আমার কাছে এই মরশুমে দিল্লির হয়ে খেলার স্পষ্ট পরিকল্পনা রয়েছে, আর আমি এটার জন্য উৎসাহিত হয়ে আছি”।

দিল্লির ক্রিকেটকে বানাতে হবে আলাদা কিছু
দিল্লি ডেয়ারডেভিলসের অধিনায়কত্ব ছাড়ার দু মাস পর গৌতম গম্ভীর এই দলের অধিনায়কত্ব করতে রাজি হলেন 3
গম্ভীর ডিডিসিএর জন্য নিজের প্রতিক্রিয়া দিতে গিয়ে বলেন, “ আমার কাছে এটার জন্য পরিকল্পনা রয়েছে, আর আমি এর উপর কাজ করছি। আমাদের এমন কিছু করতে হবে যা দিল্লি ক্রিকেটে এর আগে কখনও হয় নি। হ্যাঁ এই কাজ প্রগতির পথে রয়েছে, আর আমাকে এটা জন্য নতুন ম্যানেজমেন্টের সঙ্গে আলোচনা করতে হবে। আমি টাইমলাইনকে আনতে পারব না, কিংবা এখন আমি এটা নিয়ে কোনও কথা বলতে পারব না, কিন্তু দ্রুতই এটার ঘোষণা করা হবে”।
দিল্লি ডেয়ারডেভিলসের অধিনায়কত্ব ছাড়ার দু মাস পর গৌতম গম্ভীর এই দলের অধিনায়কত্ব করতে রাজি হলেন 4

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *