গৌতম গম্ভীর সৌরভ গাঙ্গুলীকে নিয়ে বিসিসিআইয়ের কাছে জানালেন এই বড়ো দাবী, অবাক হবেন আপনিও 1

ভারতীয় দলের প্রাক্তক অধিনায়ক সৌরভ গাঙ্গুলীর বিসিসিআই সভাপতি হওয়া নিশ্চিত হয়ে গিয়েছে। ২৩ অক্টোবর নির্বাচনের পর তার নামে সম্পূর্ণভাবে শিলমোহর পড়ে যাবে। বিসিসিআইয়ের সমস্ত পদাধিকারীরা তার নামে সহমতি জানিয়ে দিয়েছেন। সোশ্যাল মিডিয়ায় সৌরভ গাঙ্গুলীকে শুভেচ্ছা জানানোও শুরু হয়ে গিয়েছে। যদিও বিসিসিআইয়ের নিয়ম অনুযায়ী তিনি বর্তমানে মাত্র ১০ মাসের জন্যই বিসিসিআইয়ের সভাপতি হতে পারবেন।

বিসিসিআই সভাপতি হিসেবে গাঙ্গুলীর নির্বাচন বোর্ডের দুর্দান্ত পদক্ষেপ

গৌতম গম্ভীর সৌরভ গাঙ্গুলীকে নিয়ে বিসিসিআইয়ের কাছে জানালেন এই বড়ো দাবী, অবাক হবেন আপনিও 2

গৌতম গম্ভীর টাইমস অফ ইন্ডিয়ার হয়ে লেখা নিজের কলামে লিখেছেন, “ভারতীয় ক্রিকেটের জন্য পুরো বোর্ড একটি ভীষণই ভালো পদক্ষেপ নিয়েছে। ভারতের প্রাক্তন অধিনায়ক সৌরভ গাঙ্গুলীকে পরবর্তী বিসিসিআই সভাপতি হিসেবে বাছা ভারতীয় ক্রিকেটকে আগে এগিয়ে নিয়ে যাওয়ার প্রয়াসে নেওয়া একটা দুর্দান্ত পদক্ষেপ। সাধারণভাবে, বিসিসিআইতে কাজকর্মকে অপারদর্শী হিসেবে দেখা হয়, কিন্তু দাদার মত ব্যক্তির আসার পর সিস্টেমে পারদর্শিতা আসবে”।

দাদা অফ দ্য ফিল্ড করেন ভাল কাজ

গৌতম গম্ভীর সৌরভ গাঙ্গুলীকে নিয়ে বিসিসিআইয়ের কাছে জানালেন এই বড়ো দাবী, অবাক হবেন আপনিও 3

গৌতম গম্ভীর নিজের কথা এগোতে গিয়ে লিখেছেন,

“আমি জানি না যে এটা কিভাবে হয়েছে আর আমি এটা জানার জন্য উৎসুকও নই। আমি শুধু এই বিষয়ে খুসি যে ভারতীয় ক্রিকেটে নেতৃত্ব কোনো এমন এক ব্যক্তির দ্বারা হবে যিনি ইকো-সিস্টেমকে বোঝেন। ক্রিকেট অ্যাসোসিয়েশন অফ বেঙ্গলে তিনি যে পরিবর্তন এনেছেন সেটা এই বিষয়ের পরিস্কার সংকেত যে দাদা খালি প্রাক্তন ক্রিকেটারই নন, যিনি অনফিল্ড পরিবর্তন আনেন। তিনি অফ ফিল্ডও ভাল কাজ করেন”।

আশা রয়েছে দাদা ১০ মাসের বেশি সময় পাবেন

গৌতম গম্ভীর সৌরভ গাঙ্গুলীকে নিয়ে বিসিসিআইয়ের কাছে জানালেন এই বড়ো দাবী, অবাক হবেন আপনিও 4

সৌরভ গাঙ্গুলীকে ১০ মাসের বেশি বিসিসিআইয়ের সভাপতি করার অ্যাপিল করে গৌতম গম্ভীর বলেন, “আমি দাদাকে ভালভাবে চিনি আর তিনি এমন একজন ব্যক্তি যিনি সবসময় উন্নতির ব্যাপারে ভাবেন। আমার আশা রয়েছে যে দাদাকে বিসিসিআইয়ের সভাপতি হিসেবে ১০ মাসের বেশি সময় দেওয়া হবে অন্যথায় এটা একটা ব্যর্থ প্র্যাকটিস হবে”।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *