গৌতম গম্ভীর দিয়েছিলেন LOCর টুইটের জবাব, ক্ষুব্ধ আফ্রিদি গম্ভীরকে পাঠালেন এই মেসেজ

ভারত আর পাকিস্তানের মধ্যে ২০০৭এ কানপুরে একটি ওয়ানডে ম্যাচ খেলা হচ্ছিল। এই ম্যাচে যখন গৌতম গম্ভীর একটি শট খেলেন আর রান নেওয়ার জন্য দৌড়ন, তো তার দৌড়নোর সময় শাহিদ আফ্রিদির কনুই লেগে গিয়েছিল। এরপর গম্ভীর রেগে যান আর তিনি শাহিদ আফ্রিদিকে গালাগাল দেওয়া শুরু করে দিয়েছিলেন। এরপর শাহিদ আফ্রিদিও গালি দিতে শুরু করেছিলেন। এই দুজনের মধ্যে ঝগড়া তখন এত বেড়ে গিয়েছিল যে অ্যাম্পায়ারকে মধ্যস্থতা করতে হয়েছিল।

এখন টুইটারে লড়ছেন দুই ক্রিকেটার

গৌতম গম্ভীর দিয়েছিলেন LOCর টুইটের জবাব, ক্ষুব্ধ আফ্রিদি গম্ভীরকে পাঠালেন এই মেসেজ 1

কানপুরের ওয়ানডের প্রায় ১২ বছর হয়ে গেছে, কিন্তু এই দুই ক্রিকেটারের আজো ঝগড়া দেখতে পাওয়া যাচ্ছে। যদিও এখন দুজনের মধ্যের ঝগড়া কাশ্মীর নিয়ে। আসলে আজ কাশ্মীরের বিষয়টি নিয়ে শাহিদ আফ্রিদি একটি টুইট করেছিলেন, যেখানে তিনি লেখেন,

“প্রধানমন্ত্রী দ্বারা কাশ্মীরিদের সমর্থনের শুরু করা কাশ্মীর আওয়ার কার্যক্রমকে নিজের সমর্থন দিন, আমি শুক্রবার দুপুর ১২টায় মাজার ই কয়েদে থাকব। আমাদের কাশ্মীরি ভাইদের সঙ্গে একজোট হওয়া ব্যক্ত করার জন্য আমার সঙ্গে যোগদিন। ৬ সেপ্টেম্বর আমি শহীদের বাড়িতে যাব। আমি শীঘ্রই এলওসিতে যাব”।

গৌতম গম্ভীর দিয়েছিলেন জবাব

গৌতম গম্ভীর দিয়েছিলেন LOCর টুইটের জবাব, ক্ষুব্ধ আফ্রিদি গম্ভীরকে পাঠালেন এই মেসেজ 2

প্রাক্তন ভারতীয় ক্রিকেটার গৌতম গম্ভীর শাহিদ আফ্রিদিকে এই টুইটের জবাব দিয়ে আফ্রিদির ছবি আর তার টুইটের স্ক্রীনশট দিয়ে লিখেছেন,

“বন্ধুরা এই ছবিতে শাহিদ আফ্রিদি, শাহিদ আফ্রিদির কাছে জিজ্ঞাসা করছেন যে শাহিদ আফ্রিদিকে লজ্জিত করার জন্য শাহিদ আফ্রিদির আগে কি করা উচিৎ, যাতে এতে কোনো সন্দেহ না থাকে যে শাহিদ আফ্রিদি বড়ো হতে অস্বীকার করে দিয়েছেন। আমি ওর সাহায্যের জন্য অনলাইন কিন্ডার্গাডেন অর্ডার করছি”।

গম্ভীরের কাছে এল আফ্রিদির জবাব

গৌতম গম্ভীর দিয়েছিলেন LOCর টুইটের জবাব, ক্ষুব্ধ আফ্রিদি গম্ভীরকে পাঠালেন এই মেসেজ 3ভারত

শাহিদ আফ্রিদি গৌতম গম্ভীরের টুইটে রিটুইট করে লিখেছেন,

“করাচিতে আবহাওয়া বদলাচ্ছে, হাওয়ায় বৃষ্টি, এছাড়া প্রত্যেকবার যখন গৌতম নিজেকে প্রাসঙ্গকিক বানানোর চেষ্টা করে তো আমাকে এটা মনে করানো হয়”।

Leave a comment

Your email address will not be published.