ভিডিয়ো: রঞ্জি ট্রফিতে অ্যাম্পায়ারের ভুল সিদ্ধান্ত আউট হওয়ার পর রাগে ফেটে পড়লেন গৌতম গম্ভীর

ভারতীয় দলের প্রাক্তণ ওপেনিং ব্যাটসম্যান গৌতম গম্ভীর বহুদিন ধরেই দলের বাইরে রয়েছেন। গম্ভীর যখন ভারতীয় দলের হয়ে খেলতেন তখন তার রাগের বহিপ্রকাশ সকলের কাছেই পরিচিত ছিল। এখন তার রাগ আরও একবার দেখতে পাওয়া গেলো। আসলে রঞ্জি ট্রফির একটি ম্যাচে গম্ভীর ব্যাটিং করছিলেন। দিল্লির এই ৩৭ বছর বয়েসী ব্যাটসম্যান ৫০ বলে ৪৪ রান করে খেলছিলেন। তারপর কি হল আগে আপনারা ভিডিয়োতে দেখে নিন।

এখানে দেখুন ভিডিয়ো

আসলে ফিরোজশাহ কোটলায় চলা রঞ্জি ট্রফির এই ম্যাচে হিমাচলপ্রদেশের বোলার ময়ঙ্ক ডাগরের বলে ক্যাচ আউটের জোরদার অ্যাপিল হয়। অ্যাম্পায়ার দ্রুত আউট দিয়ে দেন। যারপর গৌতম গম্ভীর রেগে যান। ভারতীয় দলের এই তারকা ব্যাটসম্যান দুর্দান্ত শুরুয়াত করেছিলেন। আর এমনটা মনে হচ্ছিল যে তিনিবড় ইনিংস খেলতে চলেছেন।একটা ভুল সিদ্ধান্ত গম্ভীরকে বড় ইনিংস খেলা থেকে আটকে দিল।

ভারতকে বিশ্বকাপে জয় এনে দেওয়ায় গম্ভীরের ছিল গুরুত্বপূর্ণ ভূমিকা
ভিডিয়ো: রঞ্জি ট্রফিতে অ্যাম্পায়ারের ভুল সিদ্ধান্ত আউট হওয়ার পর রাগে ফেটে পড়লেন গৌতম গম্ভীর 1
ভারত এমএস ধোনির অধিনায়কত্বে দুটি বিশ্বকাপ,২০০৭ এ টি-২০ আর ২০১১য় ওয়ানডে বিশ্বকাপ জিতেছে। এই দুই জয়ে গৌতম গম্ভীরের গুরুত্বপূর্ণ রোল ছিল। গম্ভীর টি-২০ বিশ্বকাপের ফাইনাল ম্যাচে ৭৫ রানের গুরুত্বপূর্ণ ইনিংসে খেলেছিলেন।এইম্যাচে গম্ভীরের পরে ভারতের হয়ে দ্বিতীয় সর্বোচ্চ স্কোরার রোহিত শর্মা (৩০) ছিলেন।এইভাবেই বিশ্বকাপ ২০১১য় এই তারকা ব্যাটসম্যান ৯৭ রানের গুরুত্বপূর্ণ ইনিংস খেলেছিলেন আর অধিনায়ক মহেন্দ্র সিং ধোনির সঙ্গে ১০৯ রানের পার্টনারশিপ গড়ে ভারতের জয়ে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেছিলেন।

গম্ভীরের রেকর্ড
ভিডিয়ো: রঞ্জি ট্রফিতে অ্যাম্পায়ারের ভুল সিদ্ধান্ত আউট হওয়ার পর রাগে ফেটে পড়লেন গৌতম গম্ভীর 2
গম্ভীর নিজের আন্তর্জাতিক কেরিয়ারে এখনও পর্যন্ত ৫৮টি টেস্ট (৯টি সেঞ্চুরি, ২২টি হাফ সেঞ্চুরি), ১৪৭ ওয়ানডে (১১টি সেঞ্চুরি, ৩৪টি হাফ সেঞ্চুরি) আর ৩৭টি টি-২০ (৭টি হাফ সেঞ্চুরি) খেলেন। গম্ভীর ২০১৬য় টেস্ট দলে অবশ্যই ফেরত এসেছিলেন, কিন্তু নিউজিল্যান্ড আর ইংল্যান্ডের বিরুদ্ধে ১-১ টেস্টে তিনি টেস্ট দলে নিজের জায়গা ধরে রাখতে পারেন নি।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *