ভারত বনাম ইংল্যান্ড: গৌতম গম্ভীর বললেন এই খেলোয়ার করবেন ভারতের নৌকো পার

ন্যাটিংহ্যাম টেস্টে ভারতের প্রথম ইনিংস ৩২৯ রানে শেষ হয়ে যায়। দ্বিতীয় দিন ৩০৭/৬ স্কোর নিয়ে আগে খেলতে নামা ভারতীয় দল দ্রুত উইকেট হারিয়ে ফেলে। প্রথমে স্টুয়ার্ট ব্রড পন্থ এবং অশ্বিনকে বোল্ড করে দেন পরে অ্যাণ্ডারসন একই ওভারে ইশান্ত আর শামিকে আউট করে ভারতকে বড় রান করা থেকে আটকে দেন। ভারতের হয়ে সবচেয়ে বেশি ৯৭ রান করেন অধিনায়ক বিরাট কোহলি। অন্যদিকে রাহানেও ৮১ রান করে দলের রান ৩০০ পার করতে গুরুত্বপূর্ণ দায়িত্ব পালন করেন। আশা ছিল যে ভারত কম সে কম ৩৫০ রানের গন্ডি পেরিয়ে যাবে কিন্তু ইংলিশ বোলররা তা করতে দেন নি।
ভারত বনাম ইংল্যান্ড: গৌতম গম্ভীর বললেন এই খেলোয়ার করবেন ভারতের নৌকো পার 1
ভারতীয় দলের প্রাক্তন ওপেনার গৌতম গম্ভীর বর্তমানে দলের সঙ্গে নেই। তিনি এখনও আশা করেন যে ভারত এই ম্যাচ নিজের নামে করবে। তিনি সংবাদমাধ্যমকে দেওয়া ইন্টারভিউতে বলেন, “জসপ্রীত বুমরাহের এসে যাওয়াতে দল মজবুত হয়ে গিয়েছে। বুমরাহ এই ম্যাচে ভারতের জন্য তুরুপের এক্কা প্রমানিত হবেন। এই বোলার সাম্প্রতিক্কালে আক্রামণাত্মক বোলিং করেছেন। এই কারণে এই ম্যাচেও সেই একই আশা রয়েছে”।
ভারত বনাম ইংল্যান্ড: গৌতম গম্ভীর বললেন এই খেলোয়ার করবেন ভারতের নৌকো পার 2
এর আগে টস হেরে প্রথমে ব্যাট করে নামা ভারতীয় দলকে শিখর ধবন (৩৫) আর কেএল রাহুল (২৩)এর জুটি ভাল শুরুয়াত দেন। দুই ব্যাটসম্যানের মধ্যে প্রথম উইকেটে ৬০ রানের পার্টনারশিপ হয়। এরপর বিরাট কোহলি আর রাহানের জুটি ভারতীয় দলকে একটি বিশাল স্কোরের দিকে এগিয়ে নিয়ে যান। এই দুই ব্যাটসম্যানই চতুর্থ উইকেট জুটিতে ১৫৯ রানের দুর্দান্ত পার্টনারশিপ গড়েন।

ন্যাটিংহ্যাম টেস্টে ক্রিস ওকসের বিদ্যুৎ

ক্রিস ওকস নিজের তৃতীয় এবং ইনিংসের ১৯তম ওভারে সবার আগে শিখর ধবনকে আউট করেন। ধবন ওকসের বাইরে যাওয়া বলে ব্যাট ছোঁয়ান আর বল দ্বিতীয় স্লিপে বাটলারের হাতে চলে যায়। ওকস ২১ তম ওভারে রাহুলকে এলবিডব্লিউ করে দেন। এরপর তিনি চেতেশ্বর পুজারাকে লাঞ্চের আগে আদিল রশিদের হাতে ক্যাচ আউট করান।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *