বিশ্বের এক নম্বর টি২০ বোলার রশিদ খান দিলেন হার্দিক পান্ডিয়াকে বাউন্স খেলার চ্যালেঞ্জ, বদলে পেলেন এই জবাব

ইন্ডিয়ান প্রিমিয়ার লীগ দুনিয়াভরের খেলোয়াড়দের এক মঞ্চে নিয়ে আসার কাজ করেছে। এটাই কারণ যে আলাদা আলাদা দেশের হয়ে খেলা খেলোয়াড়রা একে অপরের ভাল বন্ধু হয়ে গিয়েছেন। আইপিএল অ্যাণ্ড্রু সাইমন্ডস এবং হরভজন সিংয়েরও বন্ধুত্ব করিয়ে দিয়েছিল। ফের আবারও একবার সেই একই ঘটনার পুনরাবৃত্তি ঘটতে দেখা গেল।

ক্রুণাল পান্ডিয়া পোস্ট করেছিলেন ভিডিয়ো

গত ৮ জুলাই মুম্বাই ইন্ডিয়ান্সের অলরাউন্ডার ক্রুণাল পান্ডিয়া টুইটারে একটি ভিডিও পোস্ট করেছিলেন। এই ভিডিয়োটি ছিল ভারতীয় এ দলের হয়ে ইংল্যান্ড লায়ান্সের বিরুদ্ধে ম্যাচের। এই ভিডিয়োয় স্পিন বোলার ক্রুণালকে লায়ান্সের ব্যাটসম্যানদের জোরে শর্ট বল করতে দেখা গিয়েছিল। যার জন্য ব্যাটসম্যানেরা একদমই প্রস্তুত ছিল না। আর তারা সেই বলে সারপ্রাইজড হয়ে যান। এই ভিডিয়োর সঙ্গে ক্রুণাল ক্যাপশনে লিখেছিলেন, জোরে বোলাদেরই সমস্ত মজা কেন চাই?”

রশিদ খান করছেন কমেন্টস

আফগানিস্থান এবং সানরাইজার্স হায়দ্রাবাদের স্পিন বোলার রশিদ খান এই ভিডিয়োর তলায় কমেন্টস লিখে জানান, ‘ অবশ্যই আমাদের এটা নিয়ে কাজ করা দরকার”।

রশিদের এই কমেন্টস ক্রুণালের ভীষণ পছন্দ হয়ে যায়, তিনি এটা নিয়ে ভীষণই মজার একটি কমেন্টস করেন, “হ্যাঁ আমাদের করা উচিত, কিন্তু আমরা একে অপরকে এই বল করব না। ডিল?”

রশিদ দিলেন আরও মজার জবাব

একে অপরকে এই ধরনের বল না করতে রশিদ রাজি হয়ে যান, কিন্তু তিনি ক্রুণালকে প্রশ্ন করে বসেন যে আমি কি হার্দিক পান্ডিয়াকে এই ধরণে বল করতে পারি?

আর এখন সময় এসে গিয়েছিল যে ক্রুণালের ছোটো ভাই তথা ভারতীয় দলের অলরাউন্ডার হার্দিক পান্ডিয়ার এই কথার জবাবদিহি করার। হার্দিক রশিদের পোষ্টের তলায় লেখেন, “চ্যালেঞ্জ অ্যাকসেপ্টেড”।

হার্দিকের এই রিপ্লাইতে বিশ্বের এক নম্বর টি২০ বোলার রশিদ যথেষ্ট প্রভাবিত হনআর তিনি লেখেন, ‘ একেই বলে অলরাউন্ডার”।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *