এই ভারতীয় তারকার ভালো পারফর্মেন্সে পিতার মত গর্ববোধ করেন প্রাক্তন জাতীয় নির্বাচক এমএসকে প্রসাদ 1

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (IPL 2022) শুরু হওয়ার আগে, অনেক ভারতীয় খেলোয়াড়ের কাছে আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপের (T20 World Cup) সামনে নিজেকে প্রমাণ করার সুবর্ণ সুযোগ ছিল, তবে এই সমস্ত কিছুকে বাদ দিয়ে, আবারও হার্দিক পান্ডিয়ার (Hardik Pandya) সামনে সীমাবদ্ধতা ছিল। ২০ ওভার ফরম্যাটে টিম ইন্ডিয়ার শীর্ষস্থানীয় অলরাউন্ডার প্রমাণ করার একটি চ্যালেঞ্জ, যার উপর তিনি সম্পূর্ণরূপে পূরণ করেছিলেন।  প্রাক্তন ভারতীয় নির্বাচক এমএসকে প্রসাদ (MSK Prasad) হার্দিক পান্ডিয়ার দর্শনীয় প্রত্যাবর্তনে সবচেয়ে বেশি প্রভাবিত হয়েছেন, যিনি আইপিএল 2022-এ নতুন ফ্র্যাঞ্চাইজি গুজরাট টাইটানসের (Gujarat Titans) অধিনায়কত্ব করছেন।

২০ ওভার ফরম্যাটে টিম ইন্ডিয়ার শীর্ষস্থানীয় অলরাউন্ডার প্রমাণ করার একটি চ্যালেঞ্জ

IPL 2022: Hardik Pandya Assures Creating 'Right Environment' For His Players To Flourish

স্মরণ করুন যে প্রসাদ, যিনি ২০১৬ সালে ভারতীয় নির্বাচক কমিটির চেয়ারম্যান হিসাবে নিযুক্ত হন, পান্ডিয়াকে জাতীয় দলে আনতে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেছিলেন।  প্রসাদ ক্রিকেট ইতিহাসবিদ এবং সম্প্রচারক বোরিয়া মজুমদারকে একটি ইউটিউব শোতে বলেছিলেন, “যখনই তিনি ভাল করেন, আমি গর্বিত বোধ করি এবং অনুভব করি যে আমার নিজের ছেলে এরকম কিছু করেছে। গ্রেট অলরাউন্ডার কপিল দেবের পরে দুর্দান্ত অলরাউন্ডার খুঁজে পাওয়া খুব কঠিন ছিল, তবে দক্ষতা আছে এমন কাউকে আমরা পেয়েছিলাম। এই ছেলেটির গুণ হলো তার মৌলিক বিষয়গুলো খুবই শক্তিশালী। তার বোলিং বেসিক, ব্যাটিং বেসিক, ফিল্ডিং বেসিক—সবকিছুই খুব শক্তিশালী। তাকে শুধু বুঝতে হবে যে তাকে তার মন ভালো রাখতে হবে এবং আমি নিশ্চিত সে একজন আশ্চর্যজনক অলরাউন্ডার হয়ে উঠবে।”

পান্ডিয়াকে জাতীয় দলে আনতে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেছিলেন প্রসাদ

GT vs DC: "If Hardik Pandya Is Fully Fit, Indian Team Automatically Becomes A Potential World Cup Winner': Ravi Shastri

হার্দিকের নেতৃত্বের ক্ষমতা সম্পর্কে, যিনি প্রথমবার আইপিএল দলের অধিনায়কত্ব করছেন, তিনি বলেছিলেন, “এখন সে আর সেই হার্দিক নেই। এখন তিনি বিবাহিত, এবং গুজরাট টাইটান্সের সাথে অতিরিক্ত দায়িত্ব পেয়েছেন। আমি নিশ্চিত এটি অবশ্যই তাকে, টাইটানস এবং ভারতীয় ক্রিকেটকে সাহায্য করবে। গত ম্যাচে তিনি যেভাবে নেতৃত্ব দিয়েছিলেন – কারণ আমি সেখানে মাঠে ছিলাম – তিনি খুব শান্ত, এবং যেভাবে তিনি বোলারদের ঘোরাতেন এবং ফিল্ড সেট করেছিলেন, সবকিছুই নিখুঁত ছিল। এমনকি উইকেট নেওয়ার সময়ও সে তার সংযম বজায় রেখেছিল এবং আমি সেই মনোভাব পছন্দ করি।”

Read More: IPL 2022: টানা তিন ম্যাচে জয় পেল লখনউ, অবশেষে নিজের সিক্রেট ফাঁস করলেন কেএল রাহুল

Leave a comment

Your email address will not be published.