প্রাক্তন ভারতীয় খেলোয়াড় অমিত ভাণ্ডারির উপর অচেনা লোকেরা মাচ চলাকালীন করল হামলা

ভারতীয় দলের প্রাক্তন জোরে বোলার অমিত ভাণ্ডারিকে দিল্লিতে অচেনা লোকেরা মারধর করল। তিনি দিল্লি সিনিয়র আর অনুর্ধ্ব-২৩ দলের নির্বাচক কমিটির সভাপতিও। এই মারধোরে তার মাথা আর কানে চোট লেগেছে। তাকে হাসপাতালে ভর্তি করতে হয়। এই ঘটনা সেন্ট স্টিফেন ক্রিকেট গ্রাউণ্ডে হয়েছে।

ম্যাচ চলাকালীন ঘটে এই ঘটনা
প্রাক্তন ভারতীয় খেলোয়াড় অমিত ভাণ্ডারির উপর অচেনা লোকেরা মাচ চলাকালীন করল হামলা 1
অমিত ভাণ্ডারি দিল্লির নির্বাচক আর ট্রায়াল ম্যাচ দেখতে সেন্ট স্টিফেন ক্রিকেট গ্রাউন্ডে পৌঁছোন। এখানে প্রথম ম্যাচের পর তার উপর অপরিচিত লোকেরা হকি স্টিক আর লোহার রড দিয়ে হামলা করে। ঘটনাস্থলে উপস্থিত লোকেদের কথায় ভাণ্ডারি আরো আহত হতে পারতেন কিন্তু তিনি হামলাকারীদের থেকে দূরে পালাতে সক্ষম হন। এরপর তাকে সিভিল লাইন্সের সন্ত পরমানন্দ হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

রজত শর্মা দিয়েছেন বিবৃতি
প্রাক্তন ভারতীয় খেলোয়াড় অমিত ভাণ্ডারির উপর অচেনা লোকেরা মাচ চলাকালীন করল হামলা 2
ডিডিসিএর প্রেসিডেন্ট রজত শর্মা এই ব্যাপারে পিটিআইয়ের সঙ্গে কথা বলেছেন। তিনি বলেন যে তিনি এই ঘটনার ব্যাপারে তথ্য সংগ্রহ করছেন। সেই সঙ্গে একটি এফআইআরও নথিভুক্ত করাহয়েছে। রজত শর্মা বলেন,

“আমরা ঘটনার সমস্ত বিবরণ সংগ্রহ করার চেষ্টা করছি। যতদূর আমি জানতে পেরেছি যে একজন অসন্তুষ্ট খেলোয়াড় এই ঘটনার পেছনে রয়েছে, যাকে ন্যাশানাল অনুর্ধ্ব-২৩ টুর্নামেন্টের সম্ভাব্য খেলোয়াড়দের তালিকায় জায়গা দেওয়া হয়নি”।

ভারতের হয়ে খেলেছেন

প্রাক্তন ভারতীয় খেলোয়াড় অমিত ভাণ্ডারির উপর অচেনা লোকেরা মাচ চলাকালীন করল হামলা 3
PERTH, AUSTRALIA – FEBRUARY 3: Amit Bhandari of India celebrates claiming the wicket of Sean Ervine of Zimbabwe during the VB Series One Day International between Zimbabwe and India at the WACA on February 3, 2004 in Perth, Australia. (Photo by Jon Buckle/Getty Images)

জোরে বোলার অমিত ভাণ্ডারি ভারতের হয়ে দুটি ওয়ানডে ম্যাচ খেলেছেন। তিনি পাকিস্থানের বিরুদ্ধে ২০০০ সালে নিজের অভিষেক করেন। এরপর তিনি ২০০৪ এ দ্বিতীয় ম্যাচ খেলার সুযোগ পান। এই দুই ম্যাচে তার প্রদর্শন দুর্দান্ত ছিল। দুটি ম্যাচে তিনি পাঁচজন ব্যাটসম্যানকে আউট করেন।এর পর তিনি ফের খেলার সুযোগ পাননি। তিনি ৯৫টি প্রথম শ্রেনী আর ১০৫টি লিস্ট এ ম্যাচেও খেলেন।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *