গ্রেগ চ্যাপেলও হলেন বিরাট কোহলির ফ্যান, বললেন দুনিয়ার সর্বশ্রেষ্ঠ ব্যাটসম্যান

ভারত অধিনায়ক বিরাট কোহলি এই মুহুর্তে নিজের কেরিয়ারের সবচেয়ে ভালো সময়ের মধ্যে দিয়ে যাচ্ছেন। কোহলি এই সময় দুনিয়া জুড়ে রান করে চলেছেন। সম্প্রতিই ইংল্যান্ডে নিজের খারাপ রেকর্ডের কারণে সকলের আলোচনার শিকার হওয়ার বিরাট কোহলি এখানে সকলেরই মুখ বন্ধ করে দিয়েছেন। অন্যদিকে এখন অস্ট্রেলিয়ার কিংবদন্তী ব্যাটসম্যান গ্রেগ চ্যাপেলও বিরাট কোহলির ভক্ত হয়ে গিয়েছেন আর লাগাতার তার প্রশংসা করছেন। ভারতীয় অধিনায়ক বিরাট কোহলি গ্রেগ চ্যাপেলকেও নিজের খেলার ভক্ত করে নিয়েছেন। শুধু তাই নয় প্রাক্তণ অস্ট্রেলীয় ব্যাটসম্যান বিরাটের প্রশংসা করেও ক্লান্ত হচ্ছে না।

ও দুনিয়ার সেরা ব্যাটসম্যান
গ্রেগ চ্যাপেলও হলেন বিরাট কোহলির ফ্যান, বললেন দুনিয়ার সর্বশ্রেষ্ঠ ব্যাটসম্যান 1
গ্রেগ চ্যাপেল বিরাট কোহলির খেলার প্রশংসা করে বলেছেন যে তিনি ইংল্যান্ডে নিজের ব্যাটিংয়ে প্রমান করে দিয়েছেন যে ও বর্তমান সময়ে দুনিয়ার শ্রেষ্ঠ ব্যাটসম্যান। ওর অধিকায়কত্বের আক্রামণাত্মক আন্দাজ প্রশংসা করতে বাধ্য করে। ট্রেন্টব্রিজ টেস্ট ম্যাচে বিরাটের রাহানের সঙ্গে ১৫৯ রানের পার্টনারশিপ ভারতের জয়ের কারণ হয়। ভারতীয় বোলাররা ধারাবাহিকতার সঙ্গে ভীষণই ভাল প্রদর্শন করে চলেছেন আর ইংল্যান্ডের পরিস্থিতির যথেষ্ট ফায়দা তুলছেন।
গ্রেগ চ্যাপেলও হলেন বিরাট কোহলির ফ্যান, বললেন দুনিয়ার সর্বশ্রেষ্ঠ ব্যাটসম্যান 2
প্রসঙ্গ ভারতের অধিনায়ক বিরাট কোহলি ইংল্যান্ডে নিজের খারাপ পারফর্মেন্সের জন্য হামেশাই সমালোচকদের আলোচোনার নিশানায় থেকেছেন। কিন্তু এবার তিনি সকলের মুখ বন্ধ করে দিয়েছেন। ইংল্যান্ডের বিরুদ্ধে টেস্টে সিরিজে তিনি এখনও পর্যন্ত ৫০০ বেশি রান করে ফেলেছেন।সবচেয়ে আশ্চর্যের ব্যাপার গতবার বিরাট কোহলিকে সবচেয়ে বেশিবার আউট করা ইংল্যান্ড বোলার জেমস অ্যান্ডারসন এবার একবারও বিরাটকে আউট করতে পারেন নি সেই সঙ্গে কোহলি টেস্ট ক্রিকেট র্যাডঙ্কিংয়েও নিজের শীর্ষস্থান দখল করে নিয়েছেন।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *