আড়াইশো ফুট উঁচু থেকে পড়ে মৃত্যু হলো এই ভারতীয় ক্রিকেটারের

একদিনে সারা বিশ্বসহ ভারতেও করোনার আতঙ্ক রয়েছে। তার মধ্যেই ভারতীয় ক্রিকেটে বুধবার এক খারাপ খবর সামনে এসেছে। এক প্রাক্তন ভারতীয় ক্রিকেটারের ভীষণই যন্ত্রণাদায়কভাবে মৃত্যু হয়েছে। ভারতীয় ক্রিকেটের ঘরোয়া ক্রিকেটের সঙ্গে যুক্ত মহারাষত্রের প্রাক্তন রঞ্জি ক্রিকেটার শেখর গাওলির এক গভীর খাদে পড়ে মৃত্যু হয়েছে।

প্রাক্তন রঞ্জি ক্রিকেটারের খাদে পড়ে মৃত্যু

আড়াইশো ফুট উঁচু থেকে পড়ে মৃত্যু হলো এই ভারতীয় ক্রিকেটারের 1

মহারাষত্র ক্রিকেট দলের হয়ে রঞ্জি ট্রফিতে খেলা ৪৫ বছরের শেখর গাওলি নিজের দুই বন্ধুর সঙ্গে মঙ্গলবার একটি হিল স্টেশনে ঘুরতে গিয়েছিলেন, কিন্তু সেখানে তিনি ২৫০ ফুট গভীর খাদে পড়ে যান। এই ঘটনাটি ঘটেছে মহারাষত্রের নাসিক জেলায়। যেখানে ইগতপুরী হিল স্টেশনে ট্রেকিং করার সময় তিনি ভারসাম্য হারিয়ে খাদে পড়ে যান।

এই ঘটনা বুধবার পুলিশের তরফে পাওয়া গিয়েছে

আড়াইশো ফুট উঁচু থেকে পড়ে মৃত্যু হলো এই ভারতীয় ক্রিকেটারের 2

শেখর গাওলী মহারাষ্ট্র ক্রিকেট দলের হয়ে ২টি রঞ্জি ম্যাচ খেলতে সফল হয়েছিলেন। তার সঙ্গে ঘটা এই দুর্ঘটনার কথা বুধবার পুলিশ জানিয়েছে। পুলিশ এই দুর্ঘটনার কারণ হিসেবে ভারসাম্য হারিয়ে ফেলা জানিয়েছে। নাসিকের ইগতপুরী পুলিশে স্টেশনের এক আধিকারি এই বিষয়টি নিয়ে পিটিআইকে জানিয়েছেন যে শেখর গাওলীর মৃতদেহ বুধবার সকাল প্রায় ১০টা নাগাদ পাওয়া যায়। পোষ্টমর্টেমের পর মৃতদেশ গাওলীর পরিবারের হাতে তুলে দেওয়া হয়েছে।

ভারতের দিগগজ ক্রিকেটাররাও চিনতেন শেখর গাওলীকে

আড়াইশো ফুট উঁচু থেকে পড়ে মৃত্যু হলো এই ভারতীয় ক্রিকেটারের 3

মহারাষ্ট্রের প্রাক্তন ক্রিকেটার শেখর গাওলী অনুর্ধ্ব ২৩ দলের ফিটনেস ট্রেনার ছিলেন। এর আগে তিনি মহারাষ্ট্র দলের সহায়ক কোচের ভূমিকাও পালন করেছেন। তিনি একজন ক্রিকেটার হিসেবে বড়ো নাম করতে না পারলেও ফিটনেস ট্রেনার এবং কোচ হিসেবে যথেষ্ট নাম করেছেন। সবচেয়ে বিশেষ ব্যাপার এটাই যে শেখর গাওলী ভারতীয় দিগগজ ক্রিকেটারদের সঙ্গেও পরিচিত ছিলেন। যার মধ্যে ভারতের মহান অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি ছাড়াও শিখর ধবনের সঙ্গেও পরিচিত ছিলেন তিনি। মহারাষ্ট্রের বাসিন্দা হওয়ার কারণে কেদার জাধবের শেখরের সঙ্গে যথেষ্ট ভালো সম্পর্ক ছিল।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *