সঞ্জয় বাঙ্গারের বড়ো ভবিষ্যতবাণী, বললেন কেকেআরের এই খেলোয়াড় আইপিএল ২০২০ ঘটাবেন বিস্ফোরণ 1

ভারতীয় দলের চায়নাম্যান স্পিনার কুলদীপ যাদবের জন্য আইপুএল ২০১৯ ভীষণই খারাপ থেকেছে। তিনি আইপিএল ২০১৯ মরশুমে মোট ৯টি ম্যাচ খেলেছিলেন, যেখানে তিনি ৮.৬৬ ইকোনমি রেটে মাত্র ৪টি উইকেট নিয়েছিলেন। তিনি একজন উইকেট টেকিং বোলার কিন্তু তাকে আইপিএল ১২তে উইকেটের জন্য হাপিত্যেশ করতে দেখা যায়।

খারাপ প্রদর্শনের কারণ দল থেকে পড়েছিলেন বাদ

সঞ্জয় বাঙ্গারের বড়ো ভবিষ্যতবাণী, বললেন কেকেআরের এই খেলোয়াড় আইপিএল ২০২০ ঘটাবেন বিস্ফোরণ 2

তার আইপিএল ২০১৯ প্রদর্শন এতটাই খারাপ ছিল যে তাকে কেকেআর দল থেকেও বাদ দিয়ে দিয়েছিল। বিশ্বকাপের আগে কুলদীপ যাদবের মনোবল একদম ভেঙে গিয়েছিল আর এই কারণে তিনি বিশ্বকাপেও বিশেষ কিছুই করতে পারেননি। এরপর তাকে ভারতের টি-২০ দল থেকেও বাদ দেওয়া হয়েছিল। যদিও এখন তার ভারতীয় টি-২০ দলে প্রত্যাবর্তন হয়ে গিয়েছে। ওয়েস্টইন্ডিজের বিরুদ্ধে ৬ ডিসেম্বর থেকে হতে চলা তিন ম্যাচের টি-২০ সিরিজের জন্য তাকে দলে নির্বাচিত করা হয়েছে। জানিয়ে দিই যে বিশ্বকাপের পর তাকে ওয়েস্টইন্ডিজ সফর, দক্ষিণ আফ্রিকা আর বাংলাদেশের বিরুদ্ধে ঘরোয়া টি-২০ সিরিজে দলে জায়গা দেওয়া হয়নি।

কুলদীপ যাদব আইপিএল ২০২০তে করবেন ভালো ফল

সঞ্জয় বাঙ্গারের বড়ো ভবিষ্যতবাণী, বললেন কেকেআরের এই খেলোয়াড় আইপিএল ২০২০ ঘটাবেন বিস্ফোরণ 3

স্টারস্পোর্টসের একটি শো চলাকালীন ক্রিকেট এক্সপার্ট হিসেবে সঞ্জয় বাঙ্গার কুলদীপ যাদবের ব্যাপারে কথা বলতে গিয়ে বলেন, “আমি কুলদীপ যাদবের বোলিংয়ের একজন বড়ো প্রশংসক। যদি আপনি ওর বোলিং স্ট্রাইক রেট দেখেন, তো আপনি জানতে পারবেন ও কোন দরের বোলার”।
সঞ্জয় বাঙ্গার নিজের কথা আগে এগোতে গিয়ে বলেন, “এই বছর কুলদীপ যাদবের কিছু আইপিএল ম্যাচ খারাপ গিয়েছিল, আর এটা তার জন্য যথেষ্ট নিরাশাজনক যে ওকে এই কারণে দল থেকে বাদ পড়তে হয়েছিল। যদিও আমার মনে হয় যে আইপিএল ২০২০ ওর জন্য ভীষণই ভালো হতে চলেছে। ও এমন একজন বোলার, যে আইপিএল ২০২০তে নিজের দলের জন্য একটা গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করতে পারেন। আমার এমনটা পুরো আশা রয়েছে যে ও আগামী আইপিএলে ভালো প্রদর্শন করবেন”।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *