আইপিএল ২০২০তে সাকিব আল হাসানের জায়গায় এই খেলোয়াড়কে শামিল করতে পারে হায়দ্রাবাদ 1

সাকিব আল হাসানকে ম্যাচ ফিক্সিংয়ের একটি পুরোনো মামলায় ২ বছরের জন্য আইসিসি সাসপেন্ড করে দিয়েহচে। সাকিবের উপর অভিযোগ রয়েছে যে বাংলাদেশ, শ্রীলঙ্কা আর জিম্বাবোয়ের বিরুদ্ধে জানুয়ারিতে খেলা হওয়া ত্রিকোণীয় সিরি ২০১৮ আর আইপিএল ২০১৮ চলাকালীণ বুকিরা তার সঙ্গে যোগাযোগ করেছিল, কিনতি তিনি আইসিসির অ্যান্টি করাপশন ইউনিট (এসিইউ)কে এই বিষয়ে অবগত করাননি।

আইপিএল ২০২০তে সানরাইজার্সের হয়ে খেলতে পারবেন না সাকিব

আইপিএল ২০২০তে সাকিব আল হাসানের জায়গায় এই খেলোয়াড়কে শামিল করতে পারে হায়দ্রাবাদ 2

সাকিব আল হাসান আইপিএলে সানরাইজার্স হায়দ্রাবাদের হয়ে খেলেন। তিনি আইপিএলে ৬৩টি ম্যাচ খেলেছেন। যেখানে তিনি ২১.৩১ গড়ে ৭৪৬ রান করেছেন। অন্যদিকে তিনি নিজের বোলিংয়েও আইপিএলে ৭.৪৬ ইকোনমি রেটে মোট ৫৯টি উইকেট নিয়েছেন। তিনি আইপিএলে কেকেআরের দলের হয়েও খেলেছেন। যদিও আইসিসির দ্বারা ব্যান হওয়ার কারণে তিনি আইপিএলে ২০২০তেও খেলতে পারবেন না।

অ্যাশটন এগার পেতে পারেন সাকিবের জায়গা

আইপিএল ২০২০তে সাকিব আল হাসানের জায়গায় এই খেলোয়াড়কে শামিল করতে পারে হায়দ্রাবাদ 3

সাকিব আল হাসানের বাদ পোড়ার পর সানরাইজার্স হায়দ্রাবাদের একজন স্পিন অলরাউন্ডারের প্রয়োজন পড়বে আর এর জন্য আইপিএল ২০২০র নিলামে সানরাইজার্সের দল অস্ট্রেলিয়ার স্পিন অলরাউন্ডার অ্যাশটন এগারকে কিনতে পারে। সাকিবের ছিটকে যাওয়ার পর সানরাইজার্স দলের নজর তার উপর অবশ্যই থাকবে। অ্যাশটন এগর বর্তমানে শ্রীলঙ্কার বিরুদ্ধে চলা তিন ম্যাচের টি-২০ সিরিজে অস্ট্রেলিয়ার প্রতিনিধিত্ব করছেন।

এমন থেকেছে অ্যাশটন এগরের টি-২০ পরিসংখ্যান

আইপিএল ২০২০তে সাকিব আল হাসানের জায়গায় এই খেলোয়াড়কে শামিল করতে পারে হায়দ্রাবাদ 4

জানিয়ে দিই যে অ্যাশটন এগর অস্ট্রেলিয়ার দলের হয়ে মোট ১৬টি টি-২০ ম্যাচ খেলেছেন। যার মধ্যে তিনি ৮২ রান করেছেন। সেই সঙ্গে তিনি ৭.১২ ইকোনমি রেটে ১১টি উইকেট হাসিল করেছেন। অ্যাশটন এগর বিগব্যাশ লীগেও ভালো প্রদর্শন করেছেন। তিনি টি-২০তে মোট ৭৬টি ম্যাচ খেলেছেন, যারমধ্যে তিনি ১৯.৬৯ গড়ে ৭৬৮ রান করেছেন, সেই সঙ্গে তিনি মোট ৫০টি উইকেট নিজের ওভারঅল টি-২০ কেরিয়ারে নিয়েছেন।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *