#FixerPakistan : ভারতকে ফিক্সিং বলা পাকিস্তানি ভক্তরা মুখ লুকোচ্ছে! নিজেরাই কলঙ্কিত হল সোশ্যাল মিডিয়ায় 1

অস্ট্রেলিয়ার বোলাররা নো বল করছেন, স্টিভ স্মিথ ক্যাচ ড্রপ করছেন, ডেভিড ওয়ার্নার আউট না হয়ে রিভিউ নিতে বিরক্ত হচ্ছেন না এবং প্যাভিলিয়নে ফিরে যাচ্ছেন। পাকিস্তান এবং অস্ট্রেলিয়ার মধ্যে খেলা আইসিসি টি-টোয়েন্টি বিশ্বকাপের দ্বিতীয় সেমিফাইনাল মাঠে যা কিছু ঘটেছিল তার পরে, ভক্তরা পাকিস্তানি ট্রোলারদের মনে করিয়ে দিচ্ছেন তারা ভারতের ম্যাচে কী করেছিল। পাকিস্তানি ট্রোলাররা আফগানিস্তান ম্যাচ জেতা টিম ইন্ডিয়াকে ট্রোল করেছিল এবং তাদের ফিক্সার বলেছিল। এখন সোশ্যাল মিডিয়ায় পাশা পালটে গেছে এবং ভক্তরা পাকিস্তানি ভক্তদের মনে করিয়ে দিচ্ছেন যে এই সব যদি টিম ইন্ডিয়ার ম্যাচে ঘটে থাকে, তবে কিছু লোক বিসিসিআই এবং টিম ইন্ডিয়াকে ফিক্সার হিসাবে ঘোষণা করত।

#ফিক্সিং টুইটারে ট্রেন্ডিং। আসুন জেনে নেওয়া যাক, পাকিস্তান এবং অস্ট্রেলিয়ার মধ্যে খেলা দ্বিতীয় সেমি ফাইনালের সময় লোকেরা টুইটারে কী বলেছিলেন। এক ব্যবহারকারী লিখেছেন, ‘তাহলে কি এই ম্যাচ ফিক্সড? কর্ম প্রতিশোধ নেয়। #fixerpakistan। আর এক ব্যবহারকারী লিখেছেন, ‘পাকিস্তান ভক্তরা কি এটাকে ম্যাচ ফিক্সিং বলবে? #ফিক্সড। আর এক ব্যবহারকারী লিখেছেন, ‘ফিক্সার পাকিস্তান ক্রিকেটকে ধ্বংস করে দিয়েছে।’ একজন লিখেছেন, ‘যখন আমরা আফগানিস্তানের বিপক্ষে জিতেছিলাম, তখন এই পাকিস্তানিরা আমাদেরকে “ওয়েল পেইড ইন্ডিয়া” বলে ডাকছিল। সেই নির্লজ্জ বোকারা এখন কোথায়?’

আসুন আমরা আপনাকে বলি যে আফগানিস্তানের পরাজয়ের পরে, কথিত পাকিস্তানি সোশ্যাল মিডিয়া ব্যবহারকারীরা তার দুর্বল ফিল্ডিং নিয়ে প্রশ্ন তুলেছিল এবং কিছু লোক মহম্মদ নবিকে ট্রোল করেছিল কারণ তিনি সেই ম্যাচে মাত্র একটি ওভার বল করেছিলেন। একইসঙ্গে টসের সময়ও কোহলির মনকে অনুসরণ করার সিদ্ধান্ত নিয়েছিলেন তিনি।

Leave a comment

Your email address will not be published.