আইপিএল ২০১৯: দিল্লির বিরুদ্ধে দুর্দান্ত ইনিংস খেলার পর অবসর নিয়ে মুখ খুললেন যুবরাজ, এই সময় নেবেন অবসর

আইপিএলের দ্বাদশ মরশুমে শনিবার ২৩ মার্চ থেকে শুরু হয়েছে। এই আইপিএলে ফের সাট্টার কালো ছায়া নেমে এসেছে। প্রসঙ্গত ২০১৩ সালে এই জাঁকজমকপূর্ণ লীগ স্পট ফিক্সিংয়ের কালো ছায়ায় কলঙ্কিত হয়েছিল। এবার আবারও তেমনই আশঙ্কা করা হচ্ছে। উত্তরপ্রদেশের সম্ভল জেলার চন্দৌসি এলাকা থেকে ইন্ডিয়ান প্রিমিয়ার লীগের ম্যাচে বেটিং করার অভিযোগে তিনজনকে গ্রেপ্তার করেছে। তাদের কাছ থেকে পুলিশ পাঁচটি মোবাইল ফোন, একটি টেলিভিশন, দুটি ডায়েরি এবং প্রায় ১৫ হাজার টাকা নগদ উদ্ধার করেছে।

গ্রেপ্তার তিন
আইপিএল ২০১৯: আবারো আইপিএলে বেটিংয়ের ছায়া, গ্রেপ্তার হলেন.. 1
একটি সূত্রের মোতাবেক পুলিশ আর অপরাধ দমন শাখার একটি সংযুক্ত দল রবিবার বিকেলে ওই এলাকার রাজ মহল্লার একটি বাড়িতে তল্লাশি চালায়। সেখানে থেকে মুম্বাই ইন্ডিয়ান্স আর সানরাইজার্স হায়দ্রাবাদের মধ্যে চলা ম্যাচে বেটিং চালানো তিনজনকে গ্রেপ্তার করা হয়। পুলিশ জানিয়েছে গ্রেপ্তার হওয়া তিন বেটিং চক্রের পাণ্ডা জনি ওয়ার্ষণেয়, রাজ কুমার আর মোনি ওয়ার্ষণেয়র কাছ থেকে পাঁচটি মোবাইল ফোন, একটি টেলিভিশন, দুটি ডায়েরি এবং ১৫ হাজার নগদ টাকা উদ্ধার হয়েছে। এদের এক সঙ্গী বিমল পালিয়ে যেতে সফল হয়েছে। অভিযুক্ত তিন অপরাধীকে জেল হাজতে পাঠানো হয়েছে।

মধ্যপ্রদেশে গ্রেপ্তার তিন
আইপিএল ২০১৯: আবারো আইপিএলে বেটিংয়ের ছায়া, গ্রেপ্তার হলেন.. 2
অন্যদিকে মধ্যপ্রদেশের সিবনি এলাকা থেকেও পুলিশ তল্লাশি চালিয়ে রবিবার রাতে আইপিএলে বেটিং করার অপরাধে দুই অভিযুক্তকে গ্রেপ্তার করেছে। মধ্যপ্রদেশের পুলিশ এসপি একে পাণ্ডে আজ জানিয়েছেন যে আইপিএলে বেটিং করার অপরাধে পঙ্কজ গোয়েল আর সঞ্জয় আগরওয়াল নামে দুই ব্যক্তিকে তারা গ্রেপ্তার করেছে। তিনি জানিয়েছেন যে অভিযুক্তদের কাছ থেকে পুলিশ একটি এলসিডি মনিটর, একটি ক্যালকুলেটর, সাতটি রেজিস্টারে লেখা ক্রিকেটের পরিসংখ্যান, একটি সেটটপ বক্স রিমোট, ৬টি মোবাইল হ্যান্ডসেট আর নগদ ১৫ হাজার টাকা বাজেয়াপ্ত করা হয়েছে। এছাড়াও হাইটেকভাবে লক্ষাধিক টাকার বেটিং করার রেকর্ডও তাদের কাছ থেকে পাওয়া গিয়েছে।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *